বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti: পরিবারে খুদে সদস্যের আগমন! নাকে নাক ঘষে ছবি দিলেন শ্রাবন্তী,রোশনের কথা মনে পড়ল?

Srabanti: পরিবারে খুদে সদস্যের আগমন! নাকে নাক ঘষে ছবি দিলেন শ্রাবন্তী,রোশনের কথা মনে পড়ল?

শ্রাবন্তীর ঘরে নতুন সদস্যের আগমন 

Srabanti: শ্রাবন্তীর পরিবারে এল খুদে চারপেয়ে সদস্য। ভোররাতে তার সঙ্গে সোহাগ ভরা ছবি পোস্ট নায়িকার। তিন বছর আগে বর রোশনের সঙ্গে ঠিক একইরকম দেখতে এক হাস্কিকে দত্তক নেন শ্রাবন্তী। 

তাঁকে সবসময়ই ঘিরে থাকে বিতর্ক। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়াকে বিশেষ পাত্তা দেন না শ্রাবন্তী। তিন নম্বর ডিভোর্সের মামলা কোর্টে বিচারাধীন, অথচ নিজের ছন্দ জীবন কাটাচ্ছেন নায়িকা। সদ্যই ছেলে আর তাঁর প্রেমিকাক নিয়ে থাইল্য়ান্ড থেকে ঘুরে এসেছেন। এর মাঝেই শ্রাবন্তীর জীবনে নতুন সদস্যের আগমন। আরও পড়ুন-বিকিনিতে বোল্ড অবতার ‘কুল মম’ শ্রাবন্তীর! ছেলে আর হবু বউমার সঙ্গে কোথায় ছুটি কাটাচ্ছেন?

ভোররাতে সোশ্যাল মিডিয়ায় পরিবারের নতুন সদস্যের সঙ্গে পরিচয় করালেন শ্রাবন্তী। নায়িকার পোষ্যপ্রেম কারুর অজানা নয়, বিশেষত সারমেয় প্রচণ্ড ভালোবাসেন শ্রাবন্তী। প্রায় তিন বছর পর নতুন কুকুর ছানা ঘরে আনলেন অভিনেত্রী। হাস্কি প্রজাতির একটি মিষ্টি ছানাকে নিজের ‘রূপকথার পরিবারে’ নিয়ে এসেছেন শ্রাবন্তী। তাঁর সঙ্গে পরিচয় করালেও এই খুদে সদস্যের নাম ফাঁস করেননি তারকা। ক্যাপশনে লিখেছেন, ‘আমার রূপকথার পরিবারের তোমাকে স্বাগত’। 

এই ‘Pawsome’ ছবিতে গোলাপি রঙা নাইট ড্রেসে দেখা গেল শ্রাবন্তীকে। ওই হাস্কি ছানার নাকে নাক ঘষে আদরে ভরালেন শ্রাবন্তী। এর আগে ২০২০ সালের জুন মাস নাগাদ আরও একটি সারমেয়কে ঘরে এনেছিলেন শ্রাবন্তী, তখন রোশনের সঙ্গে সুখী গৃহকোণ তাঁর।

দুজনে মিলে সেই কুকুর ছানার নাম রেখেছিলেন ট্রিক্সি। সেটিও ছিল হাস্কি প্রজাতির সারমেয়। রোশনের সঙ্গে বিচ্ছেদের পর একমাত্র পুত্র আর চার সারমেয়কে নিয়েই ছিল শ্রাবন্তীর সংসার। এবার আরও এক সদস্য বাড়ল পরিবারে।

সম্প্রতি ডান্স বাংলা ডান্সের শ্যুটিং শেষ করেছেন শ্রাবন্তী। পাশাপাশি দেব চৌধুরাণীর প্রস্তুতি নিয়ে ব্যস্ত শ্রাবন্তী। এই ছবির জন্য ঘোড়সওয়ারি থেকে শুরু করে তলোয়ার চালানোর ট্রেনিং নিয়েছেন, সবটাই ঘটেছে ‘মাস্টারমশাই’ শুভ্রজিৎ মিত্রর তত্ত্বাবধানে। অভিযাত্রিক খ্যাত পরিচালক শুভ্রজিতের পরিচালনায় তৈরি হচ্ছে দেবী চৌধুরাণী। জানা গিয়েছে ডিসেম্বর মাসে বীরভূম, পুরুলিয়াতে হবে ছবির প্রথম দফার শ্যুটিং। শ্রাবন্তীর কেরিয়ারের নতুন মাইলস্টোন হবে এই ছবি বিশ্বাস পরিচালকের। এছাড়াও শ্রাবন্তীর হাতে রয়েছে জিতু কমলের সঙ্গে ‘আমি আমার মতো’, ‘বাবুসোনা’র মতো ছবি। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী? শ্রবণা নক্ষত্রে শুক্রর প্রবেশ, এই ৪ রাশির মানুষ হবেন ধনী ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট উইকেটের সেঞ্চুরি অশ্বিনের, এই নজির ভারতের আর কারও নেই রঞ্জি ম্যাচ না খেলার জন্য ইশান,শ্রেয়সের কেন্দ্রীয় চুক্তি বাতিল হতে পারে- রিপোর্ট আটকে ৭ লাখ খোরপোশের মামলা! শ্রাবন্তী বলছেন, ‘ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে…’ বাংলায় ফেল! কেরলের উপনির্বাচনে বড় জয় পেল সিপিএম, ধাক্কা খেল কংগ্রেস উদ্দালকের গোপন স্ত্রী হয়ে এন্ট্রি মালবিকার, কোন দিকে মোড় নেবে জল থই থইয়ের গল্প

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.