বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti: পরিবারে খুদে সদস্যের আগমন! নাকে নাক ঘষে ছবি দিলেন শ্রাবন্তী,রোশনের কথা মনে পড়ল?

Srabanti: পরিবারে খুদে সদস্যের আগমন! নাকে নাক ঘষে ছবি দিলেন শ্রাবন্তী,রোশনের কথা মনে পড়ল?

শ্রাবন্তীর ঘরে নতুন সদস্যের আগমন 

Srabanti: শ্রাবন্তীর পরিবারে এল খুদে চারপেয়ে সদস্য। ভোররাতে তার সঙ্গে সোহাগ ভরা ছবি পোস্ট নায়িকার। তিন বছর আগে বর রোশনের সঙ্গে ঠিক একইরকম দেখতে এক হাস্কিকে দত্তক নেন শ্রাবন্তী। 

তাঁকে সবসময়ই ঘিরে থাকে বিতর্ক। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়াকে বিশেষ পাত্তা দেন না শ্রাবন্তী। তিন নম্বর ডিভোর্সের মামলা কোর্টে বিচারাধীন, অথচ নিজের ছন্দ জীবন কাটাচ্ছেন নায়িকা। সদ্যই ছেলে আর তাঁর প্রেমিকাক নিয়ে থাইল্য়ান্ড থেকে ঘুরে এসেছেন। এর মাঝেই শ্রাবন্তীর জীবনে নতুন সদস্যের আগমন। আরও পড়ুন-বিকিনিতে বোল্ড অবতার ‘কুল মম’ শ্রাবন্তীর! ছেলে আর হবু বউমার সঙ্গে কোথায় ছুটি কাটাচ্ছেন?

ভোররাতে সোশ্যাল মিডিয়ায় পরিবারের নতুন সদস্যের সঙ্গে পরিচয় করালেন শ্রাবন্তী। নায়িকার পোষ্যপ্রেম কারুর অজানা নয়, বিশেষত সারমেয় প্রচণ্ড ভালোবাসেন শ্রাবন্তী। প্রায় তিন বছর পর নতুন কুকুর ছানা ঘরে আনলেন অভিনেত্রী। হাস্কি প্রজাতির একটি মিষ্টি ছানাকে নিজের ‘রূপকথার পরিবারে’ নিয়ে এসেছেন শ্রাবন্তী। তাঁর সঙ্গে পরিচয় করালেও এই খুদে সদস্যের নাম ফাঁস করেননি তারকা। ক্যাপশনে লিখেছেন, ‘আমার রূপকথার পরিবারের তোমাকে স্বাগত’। 

এই ‘Pawsome’ ছবিতে গোলাপি রঙা নাইট ড্রেসে দেখা গেল শ্রাবন্তীকে। ওই হাস্কি ছানার নাকে নাক ঘষে আদরে ভরালেন শ্রাবন্তী। এর আগে ২০২০ সালের জুন মাস নাগাদ আরও একটি সারমেয়কে ঘরে এনেছিলেন শ্রাবন্তী, তখন রোশনের সঙ্গে সুখী গৃহকোণ তাঁর।

দুজনে মিলে সেই কুকুর ছানার নাম রেখেছিলেন ট্রিক্সি। সেটিও ছিল হাস্কি প্রজাতির সারমেয়। রোশনের সঙ্গে বিচ্ছেদের পর একমাত্র পুত্র আর চার সারমেয়কে নিয়েই ছিল শ্রাবন্তীর সংসার। এবার আরও এক সদস্য বাড়ল পরিবারে।

সম্প্রতি ডান্স বাংলা ডান্সের শ্যুটিং শেষ করেছেন শ্রাবন্তী। পাশাপাশি দেব চৌধুরাণীর প্রস্তুতি নিয়ে ব্যস্ত শ্রাবন্তী। এই ছবির জন্য ঘোড়সওয়ারি থেকে শুরু করে তলোয়ার চালানোর ট্রেনিং নিয়েছেন, সবটাই ঘটেছে ‘মাস্টারমশাই’ শুভ্রজিৎ মিত্রর তত্ত্বাবধানে। অভিযাত্রিক খ্যাত পরিচালক শুভ্রজিতের পরিচালনায় তৈরি হচ্ছে দেবী চৌধুরাণী। জানা গিয়েছে ডিসেম্বর মাসে বীরভূম, পুরুলিয়াতে হবে ছবির প্রথম দফার শ্যুটিং। শ্রাবন্তীর কেরিয়ারের নতুন মাইলস্টোন হবে এই ছবি বিশ্বাস পরিচালকের। এছাড়াও শ্রাবন্তীর হাতে রয়েছে জিতু কমলের সঙ্গে ‘আমি আমার মতো’, ‘বাবুসোনা’র মতো ছবি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.