বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreemoyee: রোহিতকে জড়িয়ে ধরে বিছানায় দাপাদাপি 'পরম সুন্দরী' শ্রীময়ীর, হাত জোড় করলেন টোটা!
শ্রীময়ীর শ্যুটিং সেটের কাণ্ড!

Sreemoyee: রোহিতকে জড়িয়ে ধরে বিছানায় দাপাদাপি 'পরম সুন্দরী' শ্রীময়ীর, হাত জোড় করলেন টোটা!

  • শীঘ্রই শেষ হচ্ছে শ্রীময়ীর সফর, শ্যুটিং-এর ফাঁকে দেখুন কী কাণ্ডটাই না ঘটালেন ইন্দ্রানী হালদার। তুমুল ভাইরাল ভিডিয়ো।

চওড়া লাল পাড় সাদা শাড়ি, খোঁপা বাঁধা চুলে পরম সুন্দরী গানে জমিয়ে নাচছেন শ্রীময়ী।বিছানায় চুপটি করে বসে রোহিত সেন। স্বামীকে ঘিরে ধরেই বিছানায় উঠে রীতিমতো দাপাদাপি জুড়েলেন শ্রীময়ী। পরম সুন্দরী গানে বউয়ের ঠুমকা দেখে তো মূর্ছা যাওয়ার জোগাড় রোহিতের, হাত জোড় করে ক্ষমাও চেয়ে নিলেন, বোধহয় নাচের স্টেপ ম্যাচ না করতে পারবার জন্যই! শ্রীময়ীর শ্যুটিং সেটের এমনই ভিডিয়ো বুধবার সামনে এসেছে, তা ঘিরে তুমুল হইচই নেটপাড়ায়। আসলে রোহিত সেন দীর্ঘ সময় পর ফিরে এসেছে সিরিয়ালে, তাই শ্রীময়ী যে আহ্লাদে আটখানা তা নতুন করে বলবার দরকার নেই। 

গুণ্ডাদের হাত থেকে স্বামী উদ্ধার করবার পর এবার বাড়ি ফিরে উদ্দাম নাচ শ্রীময়ীর, তবে এমনটা টিভির পর্দায় আপনারা দেখতে পাবেন না। হ্যাঁ, কারণ এই গোটা ঘটনাই ঘটেছে অফস্ক্রিনে। পর্দায় যেমন রোহিত-শ্রীময়ীর টানটান রসায়ন, তেমনই অফস্ক্রিনেও টোটা রায়চৌধুরীর সঙ্গে জমাটি বন্ধুত্ব ইন্দ্রানী রায়ের। শ্যুটিং সেটে সকলের মামণিদি তিনি। শ্রীময়ীর সেট সর্বদা মাতিয়ে রাখেন অভিনেত্রী। কথায়, আছে বয়স শুধু একটা সংখ্যা মাত্র, সেটা বারেবারে প্রমাণ করে দেন ইন্দ্রানী হালদার। পঞ্চাশের গণ্ডি পার করা ইন্দ্রানী হালদারের এনার্জিকে কুর্নিশ না জানিয়ে থাকা যায়!

এদিন কখনও মাটিতে তো কখনও বিছানায় লাফিয়ে উঠে জমিয়ে নাচলেন ইন্দ্রানী হালদার, জড়িয়ে ধরলেন আদরের রোহিত সেনকেও। আপতত নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল এই ভিডিয়ো। তবে এই ভিডিয়ো দেখে মন ভার হয়ে আসছে শ্রীময়ী ভক্তদের। কারণ অল্প কয়েকদিনের মধ্যেই শেষ হচ্ছে শ্রীময়ীর জার্নি। সূত্রের খবর চলতি মাসেই যবনিকা পড়বে স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়ালের। তাই বিদায়বেলায় মন ভার সকলের। আর মাত্র কয়েকদিনের শ্যুটিংই বাকি পড়ে রয়েছে, শেষ কয়েকটা দিন শ্যুটিং সেটে জমিয়ে মজা করছে টিম শ্রীময়ী তা বলাই যায়। 

বন্ধ করুন