বাংলা নিউজ > বায়োস্কোপ > পোশাকের রঙে মিল! জন্মদিনে বন্ধু-মেন্টর কাঞ্চনের হাতে-হাত রেখে কেক কাটলেন শ্রীময়ী

পোশাকের রঙে মিল! জন্মদিনে বন্ধু-মেন্টর কাঞ্চনের হাতে-হাত রেখে কেক কাটলেন শ্রীময়ী

শ্রীময়ী চট্টরাজের জন্মদিন থেকে গোপন ভিডিয়ো ভাইরাল

শ্রীময়ী চট্টরাজের জন্মদিন থেকে গোপন ভিডিয়ো ভাইরাল। নিজের জন্মদিনে ‘কাঞ্চন দা’-র হাতে হাত রেখে কেক কাটলেন শ্রীময়ী, ভাইরাল ভিডিয়ো। ‘দাদা-বোন’য়ের কেক কাটার ভিডিয়ো দেখুন-

আরও একবছর বড় হয়ে গেলেন। অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের জন্মদিন ছিল শনিবার। কাছের মানুষদের সঙ্গে এ দিন জন্মদিন সেলিব্রেশন পার্টিতে মেতে উঠেছিলেন অভিনেত্রী। সেই ঝলকই শেয়ার করেছেন নেটমাধ্যমের পাতায়। টুকটুকে লাল গাউন পরে কেকে ছুরি বসিয়েছেন শ্রীময়ী। সঙ্গে হাতে হাত কাঞ্চন মল্লিকের!

শ্রীময়ী জন্মদিনের কেক কাটার ভিডিয়ো নেটদুনিয়ায় শেয়ার করতেই হু হু করে ভাইরাল। পার্টিতে শ্রীময়ীর হাতে হাতে, একসঙ্গে কেকে ছুরি বসিয়েছেন কাঞ্চন মল্লিক। এ দিন তাঁদের পোশাকেও ছিল রঙ মিলান্তি। অভিনেতার পরনে ছিল সাদা প্যান্ট ও সাদা শার্ট, তার সঙ্গে ছিল লাল রঙের কোর্ট। বেলুন, কেক এবং পার্টি পপ, ব়্যাপারে সেজে উঠেছিল অভিনেত্রীর জন্মদিন স্থল।

আরও পড়ুন: পোশাকের রং মিলান্তি! বন্ধু-মেন্টর কাঞ্চনের জন্মদিনে কেক নিয়ে হাজির শ্রীময়ী

শ্রীময়ী চট্টরাজের জন্মদিন পার্টির ভিডিয়ো-

গত বছর থেকেই কাঞ্চন-শ্রীময়ী সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও কাঞ্চনের বিচ্ছেদের মামলা চলছে। এ দিকে কাঞ্চনের সঙ্গে সম্পর্ক ভাঙনে, শ্রীময়ীর উপর তৃতীয় ব্যক্তি হিসেবে অভিযোগ তুলেছিলেন পিঙ্কি। 

কাঞ্চনের সঙ্গে প্রেমের সম্পর্ক আগাগোরাই অস্বীকার করেছেন শ্রীময়ী। তাঁর জীবনে বন্ধু-মেন্টরের ভূমিকা পালন করেন কাঞ্চন দা, জানিয়েছেন অভিনেত্রী। বর্তমানে ব্যক্তিগত পার্টি থেকে রাজনৈতিক সভায় একাধিক জায়গায় একসঙ্গে উপস্থিতি নজরে আসে তাঁদের। এবার শ্রীময়ীর জন্মদিন পার্টি থেকে ‘দাদা-বোন’য়ের কেক কাটার ভিডিয়ো ভাইরাল।

 

বন্ধ করুন