বাংলা নিউজ > বায়োস্কোপ > বাংলাদেশি বউ ঘরে আনার পর সেদেশের ক্রিকেটার শাকিবকে নিয়ে বায়োপিক বানাতে চান সৃজিত
বাংলাদেশের অলরাউন্ডার শাকিবকে নিয়ে ছবি বানানোর ইচ্ছে প্রকাশ করলেন সৃজিত। 
বাংলাদেশের অলরাউন্ডার শাকিবকে নিয়ে ছবি বানানোর ইচ্ছে প্রকাশ করলেন সৃজিত। 

বাংলাদেশি বউ ঘরে আনার পর সেদেশের ক্রিকেটার শাকিবকে নিয়ে বায়োপিক বানাতে চান সৃজিত

  • বাংলাদেশের অল রাউন্ডার শাকিব আল হাসানের খেলা দেখে মুগ্ধ হন সৃজিত মুখোপাধ্যায়।

মিথিলাকে বিয়ে করার পর মাঝেমাঝেই ঢাকায় যান সৃজিত মুখোপাধ্যায়। বুধবার বাংলাদেশ-পাকিস্তানের টেস্ট মিরপুর স্টেডিয়ামে বসে দেখলেন ভারতীয় পরিচালক। পাশেই বসে ছিল মিথিলা। আর সেখানেই সৃজিত জানালেন তিনি শাকিবকে নিয়ে চলচ্চিত্র নির্মাণে আগ্রহী!

বাংলাদেশের অল রাউন্ডার শাকিব আল হাসানের খেলা দেখে মুগ্ধ হন সৃজিত মুখোপাধ্যায়। bdnews24-র প্রতিবেদন অনুসারে সৃজিত সেখানে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে বলেন, ‘সাকিবকে নিয়ে এখনও কোনও সিনেমা হয়নি কেন সেটাই ভাবছি। ও একজন আন্তর্জাতিক মানের অলরাউন্ডার। আমি ভেবেছিলাম এতদিনে তো হুড়োহুড়ি পড়ে যাওয়ার কথা যে কে বানাবে। যদি খনও বানানো হয়, অবশ্যই আমার আগ্রহ থাকবে অবশ্যই।’

ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের জীবনী অবলম্বনে ‘সাবাশ মিঠু’ বানিয়ে ফেলেছেন সৃজিত ইতিমধ্যেই। তাই স্পোর্টস ড্রামা বানানোর অভিজ্ঞতা তো আছেই। সৃজিতের পরিচালনায় মিতালি-র চরিত্রে অভিনট করেছেন তাপসী পান্নু।

২০১৯ সালের ডিসেম্বরে মিথিলার সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন সৃজিত। তারপর থেকে বউয়ের বাড়িতে আসেন। এর আগেও সৃজিত জানিয়েছেন বাংলাদেশ নিয়ে তাঁর একটা আলাদা ভালোলাগা আছে। আর সেটা হয়তো কয়েক গুণ বাড়িয়ে দিয়েছে মিথিলা! কিছুদিন আগেই দ্বিতীয় বিবাহবার্ষীকি উদযাপন করলেন তাঁরা। ‘সাবাশ মিঠু’ ছাড়াও ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, ‘শের দিল’ ছবিও মুক্তি পাবে সৃজিতের খুব শীঘ্রই।

বন্ধ করুন