সৃজিতের ফেলুদা ফেরত সিরিজের দুই নতুন চরিত্রর সঙ্গে পরিচয় করে নিন... (সৌজন্যে-টুইটার)
সৃজিতের ফেলুদা ফেরত সিরিজের দুই নতুন চরিত্রর সঙ্গে পরিচয় করে নিন... (সৌজন্যে-টুইটার)

সৃজিতের ফেলুদা ফেরতে মগনলাল খরাজ, করনদিকর ঋষি কৌশিক

  • ফেলুদা ফেরতের দুই নতুন মুখের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।
  • সৃজিতের ফেলুদা সিরিজে যোগ দিলেন খরাজ মুখোপাধ্যায় এবং ঋষি কৌশিক।

ফেলুদা ফেরতের দুই নতুন মুখের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সৃজিতের ফেলুদা সিরিজে যোগ দিলেন খরাজ মুখোপাধ্যায় এবং ঋষি কৌশিক। ডিজিট্যাল প্ল্যাটফর্ম আড্ডা টাইমসের জন্য ফেলুদা ফেরত তৈরি করছেন সৃজিত। এটাই হতে চলেছে পরিচালকের প্রথম ওয়েব সিরিজ। সত্যজিত রায়ের লেখা ফেলুদা সিরিজের দুটি গল্প 'ছিন্নমস্তার অভিশাপ' এবং 'যত কাণ্ড কাঠমাণ্ডুতে' এই দুই গল্পের উপর ভিত্তি করে তৈরি হবে ফেলুদা ফেরত।

ফেলুদা ফেরতের মগনলাল মেঘরাজ কে হবেন সেই প্রশ্ন শুরু থেকেই তাড়া করে বেড়াচ্ছিল বাঙালি সিনেপ্রেমীদের। বৃহস্পতিবার সেই জল্পনার অবসান ঘটান পরিচালক স্বয়ং। লেখেন, 'যে অভিনেতার প্রতিভার প্রতি অবিচার হয়ে এসেছে তিনি মাত্র আধ মিনিট সময় নিলেন এই চরিত্রটির ভিতর ঢুকে পড়তে, দলে স্বাগত জানাই.. খরাজ মুখার্জি'


অন্যদিকে শুক্রবার করনদিকর চরিত্রটির ফার্স্ট লুকও প্রকাশ্যে আনলেন সৃজিত। টেলিভিশনের জনপ্রিয় তারকা ঋষি কৌশিককে দেখা যাবে এই ভূমিকায়।


সিরিজে ফেলুদার চরিত্রে থাকছেন টোটা রায়চৌধুরী, তোপসের চরিত্রে নবাগত কল্পন মিত্র এবং জটায়ুর চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ চক্রবর্তী। ফেলুদার ফার্স্ট লুক দিন কয়েক আগেই সামনে এনেছিলেন পরিচালক।



বাঙালি মাত্রই রহস্য আর রোমাঞ্চপ্রেমী। বাঙালির কাছে রহস্য-রোমাঞ্চ প্রেম মানেই ফেলুদা প্রেম। তা বইয়ের পাতায় হোক বা রূপোলি পর্দায়। এবার ওটিটি প্ল্যাটফর্মেও ফেলুদাকে দেখতে উদগ্রীব দর্শক। সৃজিতের ফেলুদা ফেরতের কাস্টিং মন জয় করেছে নেটিজেনদের। সিরিজটিও দর্শকদের প্রত্যাশা পূরণে সফল হবে ? উত্তরের অপেক্ষায় সকলেই।

বন্ধ করুন