বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: পরিচালক অ্যাটলির 'জওয়ান'-এ ডবল রোলে শাহরুখ! উত্তেজিত ফ্যানেরা
এবারে দ্বৈত ভূমিকায় দেখা যাবে' কিং খান'-কে? (ছবি সৌজন্যে - টুইটার)
এবারে দ্বৈত ভূমিকায় দেখা যাবে' কিং খান'-কে? (ছবি সৌজন্যে - টুইটার)

Shah Rukh Khan: পরিচালক অ্যাটলির 'জওয়ান'-এ ডবল রোলে শাহরুখ! উত্তেজিত ফ্যানেরা

  • দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালিত ছবি 'জওয়ান'-এ একটি নয় বরং দু'দুটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খান-কে, জোর খবর বলিপাড়ায়।

২০১৮-র পর বড়পর্দায় কবে কামব্যাক করবেন শাহরুখ এইমুহূর্তে বলিপাড়ার সবথেকে দামি প্রশ্ন। তবে একটি ব্যাপারে বি টাউন নিশ্চিন্ত যে রীতিমতো শব্দ করে জোরদারভাবে সন্ন্যাস কাটিয়ে পর্দায় আবির্ভূত হবেন 'কিং খান'। শাহরুখ কিংবা ছবি নির্মাতা সংস্থার তরফে আনুষ্ঠানিকভাবে কোনও বিবৃতি না দিলেও একথা করোও জানতে বাকি নেই যে এইমুহূর্তে একইসঙ্গে সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় 'পাঠান' এবং দক্ষিণী পরিচালক অ্যাটলির পরবর্তী ছবির শ্যুটিংয়ে ব্যস্ত আছেন এই বলি-তারকা।

তবে সদ্য পাওয়া একটি খবরে নড়চড়ে বসেছে গোটা টিনসেল টাউন। বলিউড হাঙ্গামায় প্রকাশিত একটি প্রতিবেদনের তথ্য অনুযায়ী অ্যাটলির পরিচালিত ছবি 'জওয়ান'-এ একটি নয় বরং দু'দুটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শাহরুখকে! সেই প্রতিবেদনে আরও বলা হয়েছে জনপ্রিয় ওয়েব সিরিজ 'মানি হেইস্ট'-এর ধাঁচে নাকি লেখা হয়েছে এই ছবির গল্প। 

সিরিজের অন্যতম বিখ্যাত চরিত্র 'প্রফেসর'-এর ধাঁচের একটি চরিত্রে দেখা যাবে শাহরুখকে। সেই চরিত্রের ছেলের ভূমিকাতেও দেখা যাবে 'কিং খান'-কে! অর্থাৎ বাবা ও ছেলে দুইয়েরই চরিত্রে থাকছেন 'বাদশা'। বড়পর্দায় দ্বৈত চরিত্রে আগে অভিনয় করলেও এই প্রথম বাবা ও ছেলের দুইয়ের ভূমিকাতেই দর্শকের সামনে হাজির হবেন 'কিং খান'। শেষ পাওয়া খবরে জানা গেছে এই মুহূর্তে নাকি মুম্বইয়ে এই ছবির শ্যুটিং চলছে।

বন্ধ করুন