বাংলা নিউজ > বায়োস্কোপ > Star Jalsha Parivaar award: সেরা জুটির দৌড় থেকেই বাদ সুদীপা! কে করল বাজিমাত? প্রিয় পরিবারের পুরস্কার কার?

Star Jalsha Parivaar award: সেরা জুটির দৌড় থেকেই বাদ সুদীপা! কে করল বাজিমাত? প্রিয় পরিবারের পুরস্কার কার?

সেরা জুটি তোমাদের রানির দুর্জয় আর রানি 

Star Jalsha Parivaar award 2024: গীতা-স্বস্তিককে পিছনে ফেলে সেরা জুটির পুরস্কার জিতে নিলেন ‘তোমাদের রানি’র মিষ্টি দম্পতি দুর্জয় আর রানি। সেরা পরিবারের সম্মান গেল অনুরাগের ছোঁয়ার ঝুলিতে। 

দু-দিন আগেই অনুষ্ঠিত হয়েছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড ২০২৪। গত বছর বিশেষ কারণে সবকিছু ঠিক হওয়ার পরেও অনুষ্ঠিত হয়নি এই পুরস্কার। কিন্তু ২০২৪-এর শুরুতেই বসেছিল পুরস্কারের জমকালো আসর। নাচ-গান-হাসি-ঠাট্টায় জমে উঠেছিল শুক্রবার রাতের অনুষ্ঠান। আরও পড়ুন-জয়জয়কার অনুরাগের ছোঁয়ার, মাঠান নয় সেরা শাশুড়ি লাবণ্য-শুক্লা

মঞ্চে বাজিমাত করলেন কারা? কোন পরিবারের হাতে উঠল সেরার পুরস্কার, সেই নিয়ে জল্পনা কল্পনার মাঝেই বেশকিছু ক্যাটেগরির বিজয়ীদের নাম সামনে এসেছিল। এবার হিন্দুস্তান টাইমস বাংলার হাতে এসেছে এক্সক্লুসিভ তথ্য। সেরা জুটি এবং সেরা পরিবার, এই দুটো বিভাগের দিকেই সবচেয়ে বেশি নজর থাকে দর্শকদের। এই দুটো মূল পুরস্কার কারা ছিনিয়ে নিল, চলুন জেনেনি। 

সেরা জুটি ক্যাটেগরি ঘোষণার পর থেকেই শুরু হয়েছিল বিতর্ক। কারণ সূর্য-দীপা জুটি ঠাঁই পায়নি এই পপ্যুলার চয়েস ক্য়াটেগরির মনোনয়নে। পুরস্কারের দৌড়ে ছিল- দুর্জয়-রানি (তোমাদের রানি), গীতা-স্বস্তিক (গীতা এলএলবি), দেব-পার্বতী (তুমি আশে পাশে থাকলে), সন্ধ্যা ও আকাশনীল (সন্ধ্য়াতারা), কথা ও এভি (কথা), শ্রাবণ ও ওমকার (লাভ বিয়ে আজকাল), শঙ্কর ও ঐশানী (হরগৌরী পাইস হোটেল) এবং রামপ্রসাদ- সর্বাণী (রামপ্রসাদ)। 

বর্তমানে স্টার জলসায় যে কটি সিরিয়াল চলছে তারমধ্যে আশ্চর্যজনকভাবে একমাত্র সূর্য-দীপাই এই ক্যাটেগরি থেকে বাদ গিয়েছেন। প্রত্যাশা মিলিয়ে সেরা জুটির পুরস্কার ছিনিয়ে নিয়েছে দুর্জয়-রানি। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় জুটিদের অন্যতম অভিকা আর অর্কপ্রভ। শুরু থেকেই দুজনের আগুন কেমিস্ট্রি শোরগোল ফেলেছে। তাই যোগ্য় জুটি হিসাবেই এই সম্মান পেয়েছে তাঁরা। সেরা নবাগত এবং নবাগতার পুরস্কারও উঠেছে দুর্জয় ও রানির হাতে। 

সেরা জুটির দৌড়ে সামিল না হলেও সেরা পরিবারের সম্মান নিজেদের দখলেই রাখল ‘অনুরাগের ছোঁয়া’ টিম। হিন্দুস্তান টাইমসের সূত্র বলছে সেরা পরিবারের দৌড়ে গীতাএলএলবি-সহ অন্য সকলকে ছাপিয়ে সেরা অনুরাগের ছোঁয়া। 

এই অনুষ্ঠানে বিচারকের আসনে ছিলে ঋতুপর্ণা সেনগুপ্ত, টোটা রায়চৌধুরী এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। বাকি পপ্য়ুলার চয়েস অ্যাওয়ার্ড নির্ধারিত হয়েছে জনতার ভোটের নিরিখে। সবচেয়ে বেশি পুরস্কার গিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’র ঝুলিতে। প্রিয় শ্বশুর, শাশুড়ি, ছেলে, বউমা, খলনায়িকা, প্রিয় ছোট সদস্য়-সহ একাধিক ক্যাটেগরিতে বাজিমাত করেছে এই মেগা। 

টিভির পর্দায় কবে বা কখন সম্প্রচারিত হবে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড, সেই তথ্যা এখনও সামনে আনেনি চ্যানেল কর্তৃপক্ষ। 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জাদেজার পর উঠে আসছেন এই বাঁ-হাতি স্পিনার- কোন তারকার ভূয়সি প্রশংসা করলেন ঠাকুর? পিছিয়ে গিয়েও ৩-১ ম্যাঞ্চেস্টার ডার্বি জিতল ম্যান সিটি, জোড়া গোল করলেন ফোডেন সভাপতি কল্যান চৌবের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, লিগ্যাল হেডকে সরিয়ে দিল AIFF ‘জিতে আসুন’, লোকসভা ভোটের আগে মন্ত্রীদের মোদী দিলেন কোন কৌশলগত টিপস? ঠিক যেন বলিউডের ছবি! হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে অনন্তের জীবনে প্রবেশ রাধিকার ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ৪ মার্চের রাশিফলে ২০২৭ পর্যন্ত টেস্ট খেলা চালিয়ে যেতে পারবেন লিয়ন, এমনই আশা অধিনায়ক কামিন্সের ‘অযৌক্তিক আটক’!পরমাণু যোগ সন্দেহে মুম্বই বন্দরে পাক-জাহাজকে রুখতেই সরব ইসলামাবাদ ২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.