বাংলা নিউজ > বায়োস্কোপ > Ekti Bangali Alien-er Golpo: গৌরব-দেবলীনার প্রেম কাহিনিতে ভিলেন সুবান, থাকছে এলিয়েনও!
এক বাঙ্গালী এলিয়েনের গল্প নিয়ে হাজির হচ্ছেন ত্রয়ী (ছবি-ইনস্টাগ্রাম)
এক বাঙ্গালী এলিয়েনের গল্প নিয়ে হাজির হচ্ছেন ত্রয়ী (ছবি-ইনস্টাগ্রাম)

Ekti Bangali Alien-er Golpo: গৌরব-দেবলীনার প্রেম কাহিনিতে ভিলেন সুবান, থাকছে এলিয়েনও!

  • জি বাংলা অরিজিন্যালসের নতুন ছবিতে ফের একবার খল-নায়ক সুবান। তবে কেন আর পাঁচটা ভিলেনের চেয়ে আলাদা সে? 

বাংলা টেলিভিশনের খলনায়ক বলতে প্রথম সারিতে উঠে আসে তাঁর নাম। ব্যক্তিগত জীবনে আদ্যোপান্ত ভীষণ পজিটিভ মানুষ তিনি, কিন্তু পর্দায় নেগেটিভ চরিত্রে দর্শক মনে ত্রাস সঞ্চার করতে সিদ্ধহস্ত সুবান রায়। এবার সাদাসিধে গৌরব আর মিষ্টি মেয়ে দেবলীনার প্রেম কাহিনিতে ভিলেন হয়ে ঢুকে পড়বেন সুবান। তবে এই কাহিনিতে আরও একটা বিরাট টুইস্ট থাকছে। হিরো, হিরোইন, ভিলেনের পাশাপাশি এই গল্পে থাকবে ভিনগ্রহের প্রাণী, মানে এলিয়েনও!

কথা হচ্ছে জি বাংলা অরিজিন্যালসের নতুন ছবি ‘একটি বাঙ্গালী এলিয়েনের গল্প’ নিয়ে। দিন কয়েক আগেই প্রকাশ্যে এসেছে ছবির ঝলক, আগামিকাল (রবিবার) টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে এই ছবি। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিমন্যু মুখোপাধ্যায়। বর্তমানে সান বাংলা ধারাবাহিকে ‘সুন্দরী’ ধারাবাহিকে বাপি চরিত্রে অভিনয় করছেন সুবান, সেখানেও খল চরিত্র। তবে আর পাঁচটা ভিলেনের চেয়ে কোথায় আলাদা এই চরিত্র? 

সুবানের কথায়, ‘এখানে আমি এমএলএ-এর ছেলে। আমি ভীষণ একগুঁয়ে, আমারই রাজ চলবে এখানে এমন ধারাণা নিয়ে বাঁচি। আমি এক মেয়ের প্রেমে পড়ি এবং সে আমাকে পাত্তা না দেওয়ার জেরে কী ঘটে তার আঁচ তো দর্শক ট্রেলারেই পেয়েছে’। তবে এই গল্পে একদম অন্যরকম লুকে ধরা দেবেন সুবান। অভিনেতা জানালেন, ‘এখানে আমার লুকটা অনেকটা তেরে নামের সলমন খানের মতো। হেয়ার স্টাইলটা পুরো তেরে নামের রাধে-র কথা মনে করাবে। তবে গল্পের সঙ্গে নিশ্চিতভাবে কোনও মিল নেই। কিন্তু বেশ মজা লেগেছে লুক নিয়ে এই এক্সপেরিমেন্টটা করতে’। 

একফ্রেমে গৌরব ও সুবান 
একফ্রেমে গৌরব ও সুবান 

ট্রেলারে দেখা যাচ্ছে সুবানের দাদাগিরিতে অতিষ্ট গোটা পাড়া, পছন্দের মেয়ে প্রেম প্রস্তাবে সায় না দিলে তাঁর পায়ের উপর বাইক চড়িয়ে দেয় ‘দুষ্টুলোক’ সুবান। অন্যদিকে গল্পের নায়ক হরি (গৌরব) সুবানের বিরুদ্ধে সুর চড়ানোর চেষ্টা করলে মারমুখী হয়ে উঠে সে। অগত্যা ভগবানের সহায় হয়ে ‘তেজ’ প্রার্থনা করে হরি। এরপর পাপের বিনাশ করতে হাজির হবে এলিয়েন! হরিও হয়ে উঠবে তেজে ভরপুর, পালটে যাবে তাঁর লুকও। ঠিক যেমনটা ‘কই মিল গায়া’তে জাদুর আগমনে ঘটেছিল। 

বেশ কিছু নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন সুবান। টাইপকাস্ট হওয়ার ভয় নেই সুবানের? প্রশ্ন শুনে অভিনেতার সাফ জবাব, ‘আমি কেরিয়ার শুরু করেছিলাম কমিক চরিত্রে, এরপর রোম্যান্টিক হিরোর রোলও করেছি। আমার দুর্গা সিরিয়ালেই আমার প্রথম নেগেটিভ চরিত্রে কাজ শুরু করা। এরপর আমার মনে হয়েছে দর্শক আমাকে এই ধরণের চরিত্রে খুব ভালো লাগে, আমি নিজেও নেগেটিভ চরিত্রে কাজ করে আনন্দ পাই। কিন্তু আমার বিশ্বাস আমি যখন-তখন নিজেকে ভাঙতে পারি, তাই টাইপকাস্ট হওয়ার কথা মাথায় আসে না’।

দীর্ঘদিন মঞ্চে অভিনয় করেছেন সুবান, এরপর তাঁর উত্তরণ টেলিপর্দায়। ছোট থেকেই হৃত্বিক রোশন আর শাহরুখ খানের ব্যাপক ভক্ত সুবান। ভিলেনের চরিত্রেই নিজেকে আটকে রাখতে চান না অভিনেতা, তবে সুবানের স্পষ্ট কথা,  ‘নেগেটিভ চরিত্রেরও অনেকরকম শেডস থাকে। সেগুলো করে উঠতে উঠতে বাকি আরও কাজ নিশ্চয় করব। অনেকেই বলে আমাকে সুবান এতো কুল, তুমি কেন ভিলেনের রোল কর? তখন সত্যি তেমন কিছু বলার থাকে না… একটাই জবাব দিই আপনারা চাইলে আমি নিশ্চয় আবার হিরোর চরিত্রে অভিনয় করব’।

রবিবার রাত ৯টায় জি বাংলা সিনেমায় সম্প্রচারিত হবে ‘একটি বাঙ্গালী এলিয়েন-এর গল্প’। 

 

বন্ধ করুন