বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Debaloy: ফিরছে শুভশ্রী-দেবালয় জুটি! উপন্যাসভিত্তিক ইন্দুবালা ভাতের হোটেলের পর এবার কোন গল্পের পালা?

Subhashree-Debaloy: ফিরছে শুভশ্রী-দেবালয় জুটি! উপন্যাসভিত্তিক ইন্দুবালা ভাতের হোটেলের পর এবার কোন গল্পের পালা?

ফিরছে শুভশ্রী-দেবালয় জুটি!

Subhashree-Debaloy: আবারও একসঙ্গে কাজ করতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং দেবালয় ভট্টাচার্য। তাঁরা এর আগে একসঙ্গে ইন্দুবালা ভাতের হোটেল সিরিজে কাজ করেছেন। এবার পালা কোন গল্পের?

গত বছর একসঙ্গে প্রথমবার কাজ করেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং দেবালয় ভট্টাচার্য। তাঁদের ইন্দুবালা ভাতের হোটেল দর্শকদের মধ্যে বিপুল সাড়া ফেলেছিল। এবার আবারও সেই হিট জুটি ফিরছে। দেবালয়ে পরিচালনায় আবার ক্যামেরার সামনে ধরা দেবেন রাজ ঘরণী। তবে এবার আর কোনও উপন্যাসভিত্তিক কাজ নয়। বরং এটি একটি ভূতের ছবি হতে চলেছে। শুভশ্রী এবং দেবালয়ের আগামী ছবির নাম আলেয়ার বাড়ি।

শুভশ্রী-দেবালয়ের নতুন ছবি

শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে আগামীতে দেবালয় ভট্টাচার্যের নতুন ছবিতে দেখা যেতে চলেছে। তাঁদের এই আগামী ছবিটির নাম আলেয়ার বাড়ি। এখানে শুভশ্রী ছাড়াও দেখা যাবে চিত্রাঙ্গদা চক্রবর্তীকে। জানা গিয়েছে আগামী এপ্রিল মাস থেকে শুরু হবে এই ছবিটির শ্যুটিং।

আরও পড়ুন: ৮২ বছরে একটাই অপূর্ণ ইচ্ছে মাধবী মুখোপাধ্যায়ের! শেষ ছবিটি কার সঙ্গে করতে চান চারুলতা?

আরও পড়ুন: 'চাপ বেড়েছে, অভিনয়কেই এখন...', কাজের জন্যই রাজনীতি থেকে সরছেন মিমি? সাংসদ পদ থেকে ইস্তফা নিয়ে বললেন কী?

বর্তমানে শুভশ্রী গঙ্গোপাধ্যায় রাজ চক্রবর্তীর বাবলি ছবিটি নিয়ে ব্যস্ত। সেই ছবির কাজ শেষ হওয়ার পর তিনি দেবালয়ের ছবিতে হাত দেবেন। তবে এই ছবিটির জন্য তাঁকে অনেকটা রোগা হয়ে হবে। মেয়ে ইয়ালিনি হওয়ার পর এখন পুরনো চেহারায় ফেরার চেষ্টা চালাচ্ছেন অভিনেত্রী। গত বছরের নভেম্বর মাসের শেষের দিকে জন্ম হয়েছে ইয়ালিনির।

প্রসঙ্গত দেবালয়ে এই ছবির প্রযোজনার দায়িত্বে আছে এসভিএফ। মাঝে শুভশ্রী এই প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করা একেবারেই বন্ধ করে দিয়েছিলেন যদিও এক সময় তিনি এই প্রযোজনা সংস্থার ব্যানারেই একাধিক হিট উপহার দিয়েছেন। গত বছর ইন্দুবালা ভাতের হোটেল ছবিটি দিয়ে পুনরায় তিনি কাজ শুরু করেছেন এসভিএফের সঙ্গে।

আরও পড়ুন: করিনা - কৃতি - টাবুর ক্রিউয়ের ফার্স্ট লুকের সঙ্গে হলিউড ছবির মিল! নেটপাড়া বলছে, 'ঠিক যেন...'

আরও পড়ুন: চাটার্ড বিমান থেকে লন্ড্রি - মেকআপ: অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে অতিথিদের জন্য থাকছে কী কী সুবিধা?

দেবালয় ভট্টাচার্য বাদামি হায়নার কবলে জানুয়ারি মাসে মুক্তি পেয়েছে। এটি হইচই প্ল্যাটফর্মের প্রথম ছবি। শ্রী স্বপনকুমারের গল্প অবলম্বনে এই ছবিটি তৈরি করা হয়েছিল।

শুভশ্রীর অন্যান্য প্রজেক্ট

শুভশ্রীকে আগামীতে বাবলি ছবিতে দেখা যাবে সেখানে তাঁর বিপরীতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। এই প্রথম তাঁরা জুটি বাঁধলেন। রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরসেনী মৈত্রকে।

বায়োস্কোপ খবর

Latest News

'গসিপ খুঁজছিল...' সুশান্তের মৃত্যুতে কিচ্ছু যায় আসেনি আমজনতার, দাবি দিবাকরের ইয়ালিনিকে ছেড়ে নতুন খেলার সঙ্গী ইউভানের! রাজ-পুত্র গাইল ‘তেরে বাতো মে অ্যায়সা…’ জারি হল স্কুলের গরমের ছুটির বিজ্ঞপ্তি, সঙ্গে অতিরিক্ত ক্লাসের নির্দেশিকা গরমের মধ্যে মনখারাপ করবেন না, এখনই পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, মনটা জুড়িয়ে যাক 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি উইকেটের পিছনে দাঁড়িয়েই ব্যাটারদের সাজঘরে ফেরালেন, ছুঁয়ে ফেললেন কার্তিকের রেকর্ড আবিরকে সরিয়ে এবার সারেগামাপার সঞ্চালনার দায়িত্বে অনির্বাণ? মূল্যবৃদ্ধির হ্যাটট্রিক, আজ কলকাতার সোনার দোকানগুলিতে হিমালয়ের উচ্চায় গয়নার রেট এ বাবা! খাওয়ার টেবিলে গোটা বলিউড, লুকিয়ে নাক খুঁটছেন রবিনা, ধরা পড়লেন ক্যামরায় 'খুন করতে যাইনি, খালি...' সলমনের বাড়ির সামনে গুলি, ধরা পড়তেই সাফাই ২ অভিযুক্তর

Latest IPL News

2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.