বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Chakraborthy Birthday: রাজের জন্মদিনে দেখালেন মেয়ে ইয়ালিনিকে, ভিডিয়ো বানিয়ে বরকে শুভচ্ছা শুভশ্রীর

Raj Chakraborthy Birthday: রাজের জন্মদিনে দেখালেন মেয়ে ইয়ালিনিকে, ভিডিয়ো বানিয়ে বরকে শুভচ্ছা শুভশ্রীর

রাজের জন্মদিনে শুভেচ্ছাবার্তা শুভশ্রীর, দেখালেন ইয়ালিনিকেও। 

রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সম্পর্ক কোনও রূপকথার থেকে কম নয়। ভালোবেসে সংসার বেঁধেছেন সেই ২০১৮ সালে। আপাতত ছেলে ইউভান আর মেয়ে ইয়ালিনিকে নিয়ে সুখের সংসার। 

২১ ফেব্রুয়ারি ৪৯ বছরে পা রাখলেন রাজ চক্রবর্তী। একটু দেরিতেই বরকে শুভেচ্ছা জানালেন শুভশ্রী। একাধিক ছবির কোলাজ ভিডিয়ো বানিয়ে জন্মদিনে ভালোবাসায় ভরিয়ে রাখলেন অভিনেত্রী বরকে। ক্যাপশনে লিখলেন, ‘আমার স্নো ম্যান, সুপার ম্যান, স্পাইডার ম্যান, ব্যাট ম্যান, সর্বোপরি আমার জন্য সেরা ম্যান (পুরুষ)। সবকিছুর থেকে বেশি আমি তোমাকে ভালোবাসি। শুভ জন্মদিন @rajchoco।’

কখনও দেখা গেল জড়িয়ে আছেন রাজ আর শুভশ্রী একে-অপরকে। বিয়ে থেকে ইউভানের জন্ম, একসঙ্গে ট্যুর, সবই রয়েছে সেখানে। বেশ কিছু ছবিতে তাঁদের চুমু খেতেও দেখা গিয়েছে। অনেকের মনেই আশা ছিল, হয়তো রাজের জন্মদিনেই আসবে তাঁদের মেয়ে ইয়ালিনির ছবি। কিন্তু এই ভিডিয়োতে কোথাও ছিলেন নারাজ-কন্যা!

তবে ভক্তদের মনে একটু শান্তি দিতেই যেন এক বন্ধুর ইনস্টা পোস্ট নিজের স্টোরিতে শেয়ার করলেন শুভশ্রী। আর তাতেই মিলল সদ্যোজাতর এক ঝলক। এর আগে বাবলির নর্থ বেঙ্গল শ্যুট সেরে কলকাতায় ফিরেও এভাবে মেয়ের এক ঝলক দিয়েছিলেন সামাজিক মাধ্যমে। শুধু দুবারই মুখ দেখাননি।

আরও পড়ুন: নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স?

<p><i>ইয়ালিনির ঝলক দেখালেন শুভশ্রী। </i></p>

ইয়ালিনির ঝলক দেখালেন শুভশ্রী। 

ইউভানের জন্মের ক্ষেত্রে অবশ্য অন্য পথেই হেঁটেছিল রাজ-শুভশ্রী। কয়েক ঘণ্টা বয়সের ইউভানকেই এনেছিলেন প্রকাশ্যে। তবে মেয়ে তিন মাসের হতে চললেও, দেখা গেল না মুখ!

আরও পড়ুন: ভামিকার এমন ‘সৌভাগ্য’ হয়নি, জন্মের পরেই অকায়ের নামে ইনস্টাগ্রামে হাজার খানেক লোক

২০১৮ সালে শুভশ্রীকে বাওয়ালির রাজবাড়িতে বিয়ে করেন রাজ। যদিও এটা ছিল পরিচালকের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৬ সালে শতাব্দী মিত্রের সঙ্গে বেঁধেছিলেন গাঁটছড়া। তবে ২০১১ সালে সেই বিয়ে ভেঙে যায়। শোনা যায়, কখনও পায়েল, কখনও মিমি তো কখনও শুভশ্রীর সঙ্গে রাজের প্রেমের গুঞ্জনই ছিল এই বিয়ে ভাঙার কারণ। তবে শতাব্দী বা রাজ, সেভাবে কেউই একে-অপরের বিরুদ্ধে মুখ খোলেননি।

২০২০ সালের সেপ্টেম্বর মাসে জন্ম হয়েছিল ইউভানের। আর ছেলের বয়স তিন হতে না হতেই, ২০২৩ সালের নভেম্বরে দম্পতির কোল আলো করে এল ইয়ালিনি। 

আরও পড়ুন: ‘হাত মেলাল ভারত-পাকিস্তান’! সানা জাভেদকে দেখে ‘সানিয়া’ বলে কটাক্ষ PSL-এর মাঠে

২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত চিরদিনই তুমি যে আমার-এর মাধ্যমে অভিনয়ে পা রেখেছিলেন রাজ। রাহুল ও প্রিয়াঙ্কাকে নিয়ে এই ছবি হয়েছিল সুপার ডুপার হিট। এরপর প্রেম আমার, বোঝে না সে বোঝে না, প্রলয়, পারবো না আমি ছাড়তে তোকে, চ্যাম্প, প‌রিণীতা, ধর্মযুদ্ধর মতো একাধিক হিট উপহার দিয়েছেন তিনি। আপাতত ব্যস্ত রয়েছেন বাবলি নিয়ে। এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। 

 

বায়োস্কোপ খবর

Latest News

Face Washing Tips: গরমে ঘন ঘন মুখ ধোয়ার অভ্যাস! ক্ষতি হতে পারে ত্বকের 'তুমি কি বিয়ে করছ?' মীরের চাঁচাছোলা প্রশ্নের মুখে সোহিনী,কবে ছাদনাতলায় যাচ্ছেন ট্রেনে মলমূত্রের গন্ধ? নয়া পদক্ষেপের পথে রেল, বদলে যাবে ভ্রমণের অভিজ্ঞতা 'তৃণমূল কী দোষ করেছিল?…ওদের ভোট দেন কেন?' প্রশ্ন মমতার সমীক্ষা:চাকরি পাওয়া বড় চ্যালেঞ্জ নাকি দুর্নীতি? ভোটে কোন ইস্যু ভাবাচ্ছে জনতাকে! পয়লা বৈশাখের সকালে জমজমাট বারপুজো, ইস্টবেঙ্গলে হাজির কুয়াদ্রাত, বাগানে দীপেন্দু দুজন নয়, তিনজন জঙ্গি এসেছিল কলকাতায়, কে সেই তিন নম্বর? ‘বিজেপি কোনও বৈষম্য করে না, মুসলিমদের জন্য কাজ করবে’, দাবি শাহনওয়াজের ইদের ৩ দিনে নৌকাডুবি, দুর্ঘটনায় পাকিস্তানে মৃত্যু ৫১ জনের, আহত কয়েক হাজার গড়িয়াহাট থেকে কেনা হচ্ছে ভুল ভুলাইয়া ৩-এর শাড়ি! কোন দোকানে কত টাকা দাম সেগুলির

Latest IPL News

IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.