বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-AbRam: ইডেনে KKR ম্যাচ চলাকালীন ছেলের সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন শাহরুখ, কী করলেন আব্রাম

Shah Rukh-AbRam: ইডেনে KKR ম্যাচ চলাকালীন ছেলের সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন শাহরুখ, কী করলেন আব্রাম

KKR ম্যাচ চলাকালীন ছেলে আব্রামের সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন শাহরুখ খান

Shah Rukh-AbRam: ছোট ছেলে আব্রামকে নিয়ে ইডেনে খেলা দেখতে হাজির হয়েছিলেন খোদ শাহরুখ খান। হোম গ্রাউন্ডে খেলা থাকলে মূলত হাজির থাকেন শাহরুখ। এ দিনও অন্যথা হয়নি। ছেলের সঙ্গে খুনসুটির মেজাজে দেখা গিয়েছে অভিনেতাকে।

পঞ্জাব কিংসের কাছে হারের ধাক্কা কাটিয়ে, অবশেষে সোমবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয়ে ফিরল কেকেআর। এদিন ২১ বল বাকি থাকতে ৭ উইকেটে জয় ছিনিয়ে নেয় কেকেআর। ১৬.৩ ওভারে ৩ উইকেটে ১৫৭ রান করে ফেলে নাইটরা। শেষ বলে ছক্কা হাঁকিয়ে বেঙ্কটেশ আইয়ার দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন। ২৩ বলে ৩৩ করে অপরাজিত থাকেন শ্রেয়স। বেঙ্কটেশ আইয়ার ২৩ বলে অপরাজিত ২৬ করেন। চলতি আইপিএলে দুবারের সাক্ষাতে দুবারই দিল্লি ক্যাপিটালকে হারাল কেকেআর।

এ দিন ছোট ছেলে আব্রামকে নিয়ে ইডেনে খেলা দেখতে হাজির হয়েছিলেন খোদ শাহরুখ খান। হোম গ্রাউন্ডে খেলা থাকলে মূলত হাজির থাকেন শাহরুখ। এ দিনও অন্যথা হয়নি। ছেলের সঙ্গে খুনসুটির মেজাজে দেখা গিয়েছে অভিনেতাকে। ভিভিআইপি বক্সে বসে দলের জয় উপভোগ করেছেন তিনি।

আরও পড়ুন: Mumbai City FC-র জার্সি ঘুরিয়ে সেমিফাইনালে জয়ের সেলিব্রেশন রণবীরের, ISL ফাইনাল ঘিরে তুমুল উত্তেজনা

আরও পড়ুন: ‘গদ্দার’ বলে আক্রমণ শানিয়েছিলেন মমতা, বীরভূম থেকে পালটা গর্জে উঠলেন মিঠুন

২০২২ সালে ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক তথা জাতীয় দলের ক্রিকেটার ঋষভ পন্ত। গাড়ি দুমড়ে- মুচড়ে গেছিল, যা দেখে আঁতকে উঠেছিল ক্রিকেট ভক্তরা। ২০২২ সালের ৩০ ডিসেম্বর। এই দিনটা ঋষভ পন্থ কখনও ভুলতে পারবেন না।

আরও পড়ুন: ‘সন্তানদের সঙ্গে আমিও..’, মা হিসেবে নিজেকে সার্টিফিকেট দিলেন দেবিনা, বললেন নিজেকে ভালোবাসার কথা

কলকাতা নাইট রাইডার্স বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচ চলাকালীন একটি ভিডিয়ো প্রকাশ করে কেকেআর। সেখানে শাহরুখকে বলতে শোনা যায়, ‘ভয়াবহ দৃশ্য। আমি দেখেছিলাম পন্থের গাড়িটা পুড়ে গিয়েছে। ভিডিয়ো দেখেছিলাম একটা। তখনও জানতাম না পন্থ কেমন আছে। বুঝতে পারছিলাম না ওর কী হয়েছে। তাই খারাপটাই মাথায় এসেছিল। আমার কাছে পন্থেরা ছেলের মতো। আমাদের দলেও অনেক তরুণ ক্রিকেটার রয়েছে। সেই সময় মনে হচ্ছিল পন্থের যেন বড় কোনও চোট না লাগে।’

বলিউডের বাদশা বলেন, ‘এক জন খেলোয়াড় চোট পেলে দ্বিগুণ ক্ষতি। আমাদের চোট লাগলে সেটা হয় না। আমি পন্থের দ্রুত সুস্থতা কামনা করেছিলাম। চেয়েছিলাম ওর হাঁটু যেন আগের অবস্থায় ফিরে যায়। আগের ম্যাচের সময় পন্থের সঙ্গে আমার দেখা হয়েছে। দুর্ঘটনার পর সেটাই আমাদের প্রথম সাক্ষাৎ। আমি খুব খুশি পন্থ মাঠে ফেরায়। আশা করব ও আগামী দিনে আরও ভালো খেলবে।’

পন্থ ফিরেছেন নিজের মেজাজেই, স্বমহিমায়। এবারের আইপিএলে ১১ ম্যাচে দিল্লির অধিনায়ক করে ফেলেছেন ৩৯৮ রান। কামব্যাক করেই তাঁর এই ছন্দে থাকা নজর কেড়েছে সকলেরই। টি২০ বিশ্বকাপের দলেও তাঁর ঠাই পাওয়া কার্যত সময়ের অপেক্ষা।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.