বাংলা নিউজ > বায়োস্কোপ > Komola O Sreeman Prithviraj: 'যাক! জুলু কাকু পরকীয়া ছাড়া কিছু আনছে', সামনে এল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের ঝলক

Komola O Sreeman Prithviraj: 'যাক! জুলু কাকু পরকীয়া ছাড়া কিছু আনছে', সামনে এল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের ঝলক

আসছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ

Komola O Sreeman Prithviraj: দস্যিপনায় ভরপুর কিশোরবেলার প্রেম। তরুণ মজুমদারের ‘শ্রীমান পৃথ্বীরাজ’-এর স্মৃতি উস্কে মুক্তি পেল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর ঝলক।

সবে শুরু হয়েছে ‘বালিঝড়’, দর্শকরা দিন গুণছে ‘রামপ্রসাদ’-এর অপেক্ষায়। এর মাঝেই ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এর প্রোমো নিয়ে হাজির স্টার জলসা কর্তৃপক্ষ। এই সিরিয়ালের অ্যানিমেটেড টিজার সামনে এসেছিল গত বছর নভেম্বরে। তারপর থেকে লম্বা অপেক্ষার পর্ব চলেছে। একটা সময় তো দর্শক আতঙ্কে ছিল ‘রবির নতুন বৌঠান’-এর মতো এই সিরিয়ালও ধামাচাপা না পড়ে যায়। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এল দস্যিপনা আর ভালোবাসায় ভরা এই পিরিয়ড ড্রামার ঝলক।

স্বদেশি আন্দোলনের সময়কার প্রেক্ষাপটে বোনা হয়েছে কিশোলবেলার এই প্রেমের গল্প। এই সিরিয়ালে কমলার চরিত্রে থাকছেন অয়না চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee)। হ্যাঁ, সারদামনির চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হওয়া শিশু শিল্পীকেই এবার আমরা দেখতে পাব এই ভূমিকায়। করিশ্মা কাপুর অভিনীত ওয়েব সিরিজ 'ব্রাউন', এবং মিমি চক্রবর্তীর বোনঝির চরিত্রে ‘মিনি’ সিনেমাতেও অভিনয় করেছিল অয়না। শেষবার ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’তে দেখা মিলেছে তাঁর। অন্যদিকে সুকৃত সাহা (Sukrit Saha)-কে দেখা যাবে মানিক ওরফে পৃথ্বীরাজের চরিত্রে। হইচই-এর ‘শ্রীকান্ত’ সিরিজে এর আগে দেখা মিলেছে তাঁর। টেলিভিশনে এটাই হতে চলেছে সুকৃতের প্রথম কাজ।

এছাড়াও এই সিরিয়ালে অনান্য ভূমিকায় দেখা মিলবে কুশল চক্রবর্তী, সুভদ্রা চক্রবর্তী, অভিজিৎ গুহ, গীতশ্রী রায়দের। প্রোমোয় দেখা মিলল কমলার বাবা ব্রিটিশ ভক্ত, রায়বাহাদুর উপাধি পেতে ইংরেজ তোষণ করেন তিনি, যা ঘিরে আপত্তি নায়কের বাবার। ইংরেজ ম্যাজিস্ট্রেটকে আমন্ত্রণ জানিয়েছেন বাংলার যাত্রাপালা দেখতে। সেই যাত্রাপালা এসে ভেস্তে দেয় মানিক ওরফে পৃথ্বীরাজ। ইংরেজদের চোখে চোখ রেখে যেভাবে সাহস দেখায় মানিক তাতেই মুগ্ধ কমলা। এরপর ‘ডাকাত ছেলে’কে শান্ত করতে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় মানিকের পরিবার। তারপরই বুনো ওল আর বাঘা তেঁতুল মানে কমলা ও মানিকের চারহাত এক হয়। 

নেটিজেনরা ভারী খুশি এই সিরিয়ালের প্রথম ঝলক দেখে। অন্য স্বাদের কিছু গল্প উঠে আসছে স্টার জলসায়, তা দেখেই প্রশংসায় ভরিয়ে দিয়েছে অনেকে। 'পরকীয়া', ‘কূটকচালি’র বাইরে হেঁটে ভিন্ন স্বাদের সিরিয়াল উপহার দেওয়ায় চ্যানেলের প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। 

তরুণ মজুমদার পরিচালিত ছবি ‘শ্রীমান পৃথ্বীরাজ’ ছবিটি আজও সবার মনে গেঁথে রয়েছে। তাই এই প্রোমো দেখে নিঃসন্দেহে আশাবাদী দর্শক। কিন্তু ক্লাসিক ছবির রিমেক মোটেই সহজ কাজ হবে না নির্মাতাদের জন্য। অ্যাক্রোপলিসের প্রযোজনায় তৈরি এই সিরিয়াল কোন টাইম স্লটে আসবে তা নিশ্চিত নয়। তবে সবকিছু ঠিক থাকলে আমাগী মাস থেকেই শুরু হবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। 

আরও পড়ুন-‘সারা জীবনের পারমানেন্ট বুকিং..’, কিয়ারার গালে আলতো চুমু সিডের, দেখুন বিয়ের ছবি

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ ফের বদলাল মিঠিঝোরার স্লট, ২৪ জুন থেকে নতুন সময়ে আসবে জি বাংলার একাধিক সিরিয়াল কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের

T20 WC 2024

চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.