বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth Malhotra-Kiara Advani Wedding: ‘সারা জীবনের পারমানেন্ট বুকিং..’, কিয়ারার গালে আলতো চুমু সিডের, দেখুন বিয়ের ছবি

Sidharth Malhotra-Kiara Advani Wedding: ‘সারা জীবনের পারমানেন্ট বুকিং..’, কিয়ারার গালে আলতো চুমু সিডের, দেখুন বিয়ের ছবি

সাত পাকে বাঁধা (ছবি-ইনস্টাগ্রাম)

Sidharth Malhotra-Kiara Advani Wedding: সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ-কিয়ারা। মঙ্গলবার মরুরাজ্যে নতুন ইনিংস শুরু হল ‘শেরশাহ’ জুটির। রাজকীয় বিয়ের প্রথম ঝলক প্রকাশ্যে। 

রূপকথার বিয়ে সারলেন সিদ্ধার্থ-কিয়ারা। মঙ্গলবার রাজস্থানের জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে চার হাত এক হল ‘শেরশাহ’ জুটির। বিকেলেই খবর এসে গিয়েছিল বিয়ে সুসম্পন্ন হয়ে গিয়েছে। তবে মিস্টার অ্যান্ড মিসেস মালহোত্রার প্রথম ছবির অপেক্ষায় হা-পিত্যেশ করে বসেছিল ভক্তকূল। রাত ১০.২০ নাগাদ বিয়ের অফিসিয়্যাল ছবি পোস্ট করলেন নবদম্পতি।

রাজকীয় বিয়ের ঝলক শেয়ার করে কিয়ারা লেখেন, ‘আমাদের সারাজীবনের পারমানেন্ট বুকিং হয়ে গেল। এই নতুন যাত্রাপথে আপনাদের সবার আর্শীবাদ চাই’। একই বার্তা উঠে এল সিদ্ধার্থের ইনস্টাগ্রামের দেওয়ালে। 

বিয়ের তিনটি ছবি শেয়ার করেন কিয়ারা। প্রথম ছবিতে জোড় হাতে পরস্পরের দিকে একদৃষ্টে তাকিয়ে থাকতে দেখা গেল দুজনকে। পরের ছবিতে বরের হাতে হাত রেখে হাসি মুখে পাওয়া গেল কিয়ারাকে। তিন নম্বর ছবিতে কিয়ারার গালে আলতো চুমু খেতে দেখা গেল সিডকে।

বিয়ের আসরে কিয়ারার দেখা মিলল গোলাপি লহেঙ্গায়। জানা যাচ্ছে এই লেহেঙ্গা ডিজাইন করেছেন মণীশ মালহোত্রা। সঙ্গে গলায় ভারী হীরে ও পান্নার নেকপিস। হাতে লাল নয় গোলাপি রঙা চূড়া পরতে দেখা গেল পঞ্জাবি বহুরানিকে। বউকে টেক্কা দিল সিদ্ধার্থের সাজ। আইভরি শেরওয়ানিতে পাওয়া গেল তাঁকে। গত কয়েকদিন ধরেই রাজস্থানের সূর্যগড় দূর্গে নজর দুই তারকার অনুরাগীদের। দুই পরিবার ও বন্ধুদের উপস্থিতিতেই শুভ কাজটা সেরে ফেললেন দুজনে। বিয়ের আসরে হাজির ছিলেন করণ জোহর, শাহিদ কাপুর, মীরা রাজপুত, জুহি চাওয়ালা, মণীশ মালহোত্রারা। কিয়ারা আডবানির ছেলেবেলার বান্ধবী আম্বানি কন্যা ইশা, তিনিও হাজির ছিলেন বিয়ের অনুষ্ঠানে। 

সোশ্যাল মিডিয়ায় জুটিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলি তারকারা। ভূমি পেদনেকর, সামান্থা প্রভু, আদিত্য সিল, আরমান মালিক, সোফি চৌধুরী, শশাঙ্ক খৈতান, মিলাপ জাভেরিরা শুভেচ্ছা বার্তা দিয়েছেন নবদম্পতিকে।

বিয়ের অনুষ্ঠান নিয়ে চূড়ান্ত গোপনীয়তা বজায় রেখেছিলেন সিদ্ধার্থ-কিয়ারা। ভিতরে মোবাইল ফোন নিয়ে যাওয়া মানা। এমনকী কেউ যদি নিয়েও যান, তাহলে তাঁদের জন্য ব্যবস্থা করা হয়েছিল বিশেষ ধরনের কভারের। যাতে কোনও ভাবেই না ক্যামেরা ব্যবহার করা যায়।

তবে মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ খবর আসে দুই তারকার বিয়ে হয়ে গিয়েছে। সিড-কিয়ারার বিয়ে ঘিরে সেজে উঠেছিল গোটা সূর্যগড় দূর্গ। সাদা ঘোড়িতে চড়ে নিজের মনের মানুষকে বিয়ে করতে যান সিদ্ধার্থ।

শোনা যাচ্ছে, এই রাজকীয় বিয়েতে ১০ দেশের ১০০-র বেশি পদ ছিল অতিথিদের জন্য। মেনুতে ছিল ইতালিয়ান, চাইনিজ, আমেরিকান, সাউথ ইন্ডিয়ান, মেক্সিকান, রাজস্থানী, পঞ্জাবি এবং গুজরাটি খাবার। মিষ্টির মধ্যে ছিল জয়সলমেরের বিখ্যাত ঘোটওয়ান লাড্ডু। পাঞ্জাবি ছেলে সিদ্ধার্থ, পাঞ্জাব এবং দিল্লি থেকে আসা বরপক্ষের জন্য মশলাদার ও চটকদার খাবারেরও ব্যবস্থা ছিল। বিয়ের পর সূর্যগড় দূর্গে মঙ্গলবারই বসেছে রিসেপশনের আসর। জানা যাচ্ছে, মুম্বইয়ের পাশাপাশি দিল্লিতেও বৌভাতের আয়োজন করবেন সিদ্ধার্থ। 

আরও পড়ুন-সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে রাজকীয় খানপান! খাওয়ানো হবে ১০ দেশের ১০০-র বেশি পদ

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

‘দেখতে পাচ্ছি না..’, কন্টাক্ট লেন্সই কালপ্রিট! দৃষ্টিশক্তি হারাতে বসছেন জেসমিন ‘‌যারা মসনদে এসেছে তারা কিছুদিনের অতিথি’‌, মমতাকে পাশে নিয়ে বার্তা অখিলেশের ডিভোর্স হতেই অনন্যার সঙ্গে প্রেম করছেন হার্দিক! জল্পনা উসকে কী করলেন দুজনে? ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.