বাংলা নিউজ > বায়োস্কোপ > কেন প্রকাশ্যে আসেন না তাঁর মা এবং স্ত্রী? খুল্লম খুল্লা জবাব দিয়েছিলেন সানি দেওল
মঙ্গলবার ৬৫ পেরোলেন সানি দেওল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
মঙ্গলবার ৬৫ পেরোলেন সানি দেওল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কেন প্রকাশ্যে আসেন না তাঁর মা এবং স্ত্রী? খুল্লম খুল্লা জবাব দিয়েছিলেন সানি দেওল

  • মঙ্গলবার নিজের ৬৫তম জন্মদিনের কেক কাটবেন সানি দেওল।তবে স্পটলাইটের আলো সর্বক্ষণ তাঁর ওপরে থাকলেও প্রায় নিয়ম করে সেসবের দূরে থেকেছেন এই বলি-তারকার মা প্রকাশ কউর এবং স্ত্রী পূজা দেওল।

মঙ্গলবার নিজের ৬৫তম জন্মদিনের কেক কাটবেন সানি দেওল। মধ্যে ষাট পেরিয়ে এসেও এই বলি-তারকার জনপ্রিয়তা টেক্কা দিতে পারে ইন্ডাস্ট্রির নয়া প্রজন্মের তারকাদের। জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেতার ঝুলিতে রয়েছে 'ঘাতক', 'ঘায়েল', 'বর্ডার', 'গদর: এক প্রেম কথা'-র মতো বক্স অফিসে ইতিহাস তৈরি করা সব ছবি। তবে স্পটলাইটের আলো সর্বক্ষণ তাঁর ওপরে থাকলেও প্রায় নিয়ম করে সেসবের দূরে থেকেছেন এই বলি-তারকার মা প্রকাশ কউর এবং স্ত্রী পূজা দেওল। যেখানে বলিপাড়ার অন্যান্য টাকা, অভিনেতাদের বান্ধবী থেকে শুরু করে স্ত্রী-রা আকছার শুষে নিচ্ছেন লাইমলাইটে আলো, সেখানে দেওল পরিবারে কেন এহেন উল্টো পথ চলা? প্রশ্নের জবাব দিয়েছিলেন সানি স্বয়ং।

মায়ের সঙ্গে সানি দেওল। (ছবি সৌজন্যে - টুইটার)
মায়ের সঙ্গে সানি দেওল। (ছবি সৌজন্যে - টুইটার)

এ প্রসঙ্গে ২০১৩ সালে ডেকান ক্রনিকল-কে দেওয়া এক সাক্ষাৎকারে সানি খোলাখুলি জানিয়েছিলেন যে তাঁদের পরিবারের মহিলাদের নেওয়া এই পদক্ষেপ সম্পূর্ণ ওঁদেরই সিদ্ধান্ত। অর্থাৎ সহজ ভাষায় এই বিষয়ে সানির কোনও মত কোনওদিনই ছিল না। 'ডর' অভিনেতার কথায়, ' লোকচক্ষুর আড়াল থেকে দূরে সরে থাকার বিষয়টা সম্পূর্ণ ওঁদের সিদ্ধান্ত। কেউ ওঁদের জোর করেনি যে লাইমলাইট থেকে নিজেদের গুটিয়ে রাখতেই হবে। আমার স্ত্রী বরাবরই স্বাধীনচেতা একজন মানুষ। তিনি কী করবেন না করবেন সে বিষয়ে তাঁর পূর্ণ অধিকার রয়েছে। এ বিষয়ে না তো ওঁকে কিংবা আমার মা'কে আমি অথবা আমার বাবা জোর করেছি!'

প্রসঙ্গত, সানির স্ত্রী এবং মায়ের পাশাপাশি তাঁর দুই বোন বিজেয়তা এবং অজেয়তা দেওলও ইন্ডাস্ট্রির ঝাঁ চকচকে গ্ল্যামার দুনিয়া থেকে শত মাইল দূরে থেকেছেন। বলা ভালো, আজও তাইই রয়েছেন। যদিও সানির সৎ মা তথা ধর্মেন্দ্রর দ্বিতীয় পত্নী হেমা মালিনী বিয়ের পরেও চুটিয়ে অভিনয় চালিয়ে গেছেন। তাঁদের বড় মেয়ে এষা দেওলও অভিনেত্রী হিসেবে একসময় যথেষ্ট জনপ্রিয়তা কুড়িয়েছিলেন। উল্লেখ্য, 'আপনে ২' ছবির মাধ্যমে ফের একবার বলিউডে কামব্যাক করতে চলেছেন সানি। অনিল শর্মার পরিচালনায় এই ছবিতে বাবা ধর্মেন্দ্র ও ছোট ভাই ববির পাশাপাশি দেখা যাবে তাঁর ছেলে করণ দেওলকেও।

বন্ধ করুন