বাংলা নিউজ > বায়োস্কোপ > হাঙ্গরের পালের সাথে মলদ্বীপে ‘চিল মুডে’ সানি, নায়িকার ভাবসাব দেখেই সবার মুখ হাঁ
হাঙ্গরের সাথে মলদ্বীপে সময় কাটাচ্ছেন সানি।
হাঙ্গরের সাথে মলদ্বীপে সময় কাটাচ্ছেন সানি।

হাঙ্গরের পালের সাথে মলদ্বীপে ‘চিল মুডে’ সানি, নায়িকার ভাবসাব দেখেই সবার মুখ হাঁ

  • ‘ভয়াবহ’ আখ্যাও দিয়েছেন কেউ কেউ সেই ভিডিয়োকে।

সানি লিওনি সম্প্রতি মলদ্বীপে গিয়েছেন ছুটি কাটাতে। আর সেখান থেকেই ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি আর ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। তবে, সবথেকে বেশি ভাইরাল হয়েছে যেখানে সানিকে দেখা গিয়েছে হাঙ্গরের পালের সাথে! ভক্তরা এই ভিডিয়োকে ‘ভয়ঙ্কর’ বলেই আখ্যা দিয়েছেন। 

দুই ছেলে আশের আর নোয়াকে নিয়ে মলদ্বীপে গিয়েছেন সানি। হাঙ্গরদের সাথে সেই ভিডিয়ো শেয়ার করে সানি লিখেছেন, ‘এই জায়গাটা আমার দারুণ পছন্দ…’ সঙ্গে হোটেলকে ট্যাগ করে সানি লিখেছেন এটা তাঁর কাছে একটি রাজকীয় অনুভূতি। কয়েক ঘণ্টায় সানি লিওনির সেই ভিডিয়ো দেখে ফেলেছেন ৭.৭ লাখ মানুষ। যা দেখে ভক্তরা যেমন বাহবা দিয়েছেন, তেমনই আবার কেউ কেউ ‘ভয়ঙ্কর’র তকমা সেঁটেও দিয়েছেন তাতে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে সাদা পোশাক পরে বসে আছেন সানি। আর চারপাশে ভিড় করেছেন হাঙরের দল। মঙ্গলবার সাদা বিকিনিতে বিচে শুয়ে ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল সানিকে। যার ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘দ্য সান ইজ কলিং মি’। নিজের ইনস্টা স্টোরিতে বিচে সময় কাটানোর কিছু ছবিও পোস্ট করতে দেখা গিয়েছে তাঁকে, যেখানে একটা ছবিতে দেখা গিয়েছে ‘এক পহেলি লীলা’ অভিনেত্রীকে ওয়াটার স্কুটারে।

 

 

দিন কয়েক আগেই সানির একটা ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছিল দত্তক কন্যা সন্তন নিশার হাত না ধরে দুই ছেলের হাত ধরে রয়েছেন তিনি। আর তা নিয়ে শুরু হয় ট্রোলিং। তবে ট্রোলারদের মুখ বন্ধ করতে এগিয়ে আসতে দেখা যায় অভিনেত্রীর বর ড্যানিয়েল ওয়েবরকে। বলেন, ‘আমাদের ছেলেদের মাত্র তিন বছর বয়স, ওদের ছাড়লেই ওরা প্রচণ্ড ছোটাছুটি করতে শুরু করে। কিন্তু আমার মেয়ের বয়স ৬ বছর। তাই কীভাবে চলাফেরা করতে হয়, ও সেইটা বোঝে।’ সঙ্গে মেয়ে নিশাকে বাড়ির ‘রাজকন্যা’ বলেও উল্লেখ করেন তিনি!

বন্ধ করুন