বাংলা নিউজ > বায়োস্কোপ > বরের ‘নগ্ন’ ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন সানি লিওন!
সানির কাণ্ড দেখুন!
সানির কাণ্ড দেখুন!

বরের ‘নগ্ন’ ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন সানি লিওন!

  • বিছানায় সম্পূর্ন বিবস্ত্র হয়ে শুয়ে রয়েছেন সানির স্বামী ড্যানিয়েল। গোপানাঙ্গ ঢাকা রয়েছে টুপি দিয়ে, সেই ভিডিয়ো সোশ্যালে ফাঁস করলেন নায়িকা। 

সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যার বিচারে বলি সেলেবদের মধ্যে একদম প্রথমের সারিতে রয়েছেন সানি লিওন। মঙ্গলবার ইনস্টাগ্রামে ৪০ মিলিয়ান ফলোয়ার সংখ্যা পার করলেন বেবি ডল। সেই আনন্দেই ইনস্টা স্টোরি আপডেট করছিলেন নায়িকা। তবে সানির সেই ভিডিয়োতে যা দৃশ্য উঠে এল সেই নিয়ে হাসির রোল নেটদুনিয়ায়। সানির ইনস্টাগ্রামে ধরা পড়লেন ড্যানিয়েল, তাও আবার সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায়। শরীরে জামা-প্যান্টের লেশমাত্র নেই, কেবলমাত্র একটি টুপি দিয়ে গোপনাঙ্গ ঢেকে রেখেছেন ড্যানিয়েল। 

সানির ইনস্টাগ্রামে দেখা গেল, আয়নার সামনে দাঁড়িয়ে ভিডিয়ো তুলছেন অভিনেত্রী। এরপর অপর এক ভিডিয়োতে সানি ক্যামেরা ঘোরান বিছানার দিকে, সেখানেই দেখা গেল ‘নগ্ন’ অবস্থায় টুপি দিয়ে গোপনাঙ্গ ঢেকে বিছানায় শুয়ে আছেন ড্যানিয়েল।হাতে একটি বই রয়েছে ড্যানিয়েল ওয়েবারের। সেইদিকেই মন তাঁর। এই ভিডিয়োর ক্যাপশনে সানি লেখেন, ‘LOL! আমি খুঁজে পেলাম ওকে এই অবস্থায়, দয়া করে আর প্রশ্ন করবেন না’। 

সানির কাণ্ডকারখানায় হতবাক নেটিজেনরা
সানির কাণ্ডকারখানায় হতবাক নেটিজেনরা

এদিন সানির দেখা মিলল ব্লু ডেনিম এবং স্লিভলেস ক্রপ টপে। সম্প্রতি নিজেদের যমজ সন্তান আশের ও নোয়ার তৃতীয় জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছে এই দম্পতিকে। আশের ও নোয়া ছাড়াও সানি-ড্যানিয়েলের এক দত্তক কন্যা রয়েছে-নিশা। ২০১৭ সালে লাতুর বস্তির এই মেয়েকে দত্তক নেন অভিনেত্রী। আশের ও নোয়ার জন্ম হয়েছে সারোগেসির মাধ্যমে, তবে তাঁরা দুজনের বায়োলজিক্যাল সন্তান। 

সদ্যই স্লিটসভিলার ১৩ নম্বর শ্যুটিং সেরেছেন সানি। সানির কথায়, এটি তাঁর কাছে ঘরে ফেরার মতোন। শীঘ্রই বিক্রম ভাটের ওয়েব সিরিজ ‘অনামিকা’য় দেখা যাবে সানি লিওনকে।

বন্ধ করুন