বাংলা নিউজ > বায়োস্কোপ > মধুবনের জের! সানি লিওনির নাচের অনুষ্ঠান নিয়ে ঝামেলা পুদুচেরিতে, ছেঁড়া হল পোস্টার
পুদুচেরিতে ছেঁড়া হল সানির নাচের অনুষ্ঠানের পোস্টার। 
পুদুচেরিতে ছেঁড়া হল সানির নাচের অনুষ্ঠানের পোস্টার। 

মধুবনের জের! সানি লিওনির নাচের অনুষ্ঠান নিয়ে ঝামেলা পুদুচেরিতে, ছেঁড়া হল পোস্টার

  • সানি লিওনিকে নাচ করতে দেওয়া হবে না দাবি তুলে বিচ রোডে নামেন মানুষ। চলে মিছিল, বিক্ষোভ!

নতুন বছরের আগে পুদুরেচিতে নানা ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান, ডান্স শো-র আয়োজন করা হয়েছে। খবর বলছে, অভিনেত্রী সানি লিওনও অংশ নেবেন একটি ডান্স শোয়। যার হাজারেরও বেশি টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। কিন্তু একাধিক সংগঠন তা নিয়ে প্রতিবাদ করতে নেমে পড়েছএন রাস্তায়। পুদুচেরি সরকারের পরিকল্পনা ছিল জাতীয় স্তরে জনপ্রিয় ৪৫টি ডান্স ট্রুপ চারটি আলাদা আলাদা জায়গায় পারফর্ম করবে। 

তবে, গতকাল ৩০ ডিসেম্বর এই কেন্দ্রশাসিত অঞ্চলের বিচ রোডে প্রতিবাদ জানান শয়ে শয়ে মানুষ সানি লিওনিকে নিয়ে। এমনকী, সানির অনুষ্ঠানের যেই পোস্টার টাঙানো হয়েছিল তাও ছিঁড়ে ফেলে তাঁরা। অনেককেই গ্রেফতার করা হয়। নতুন মিউজিক ভিডিয়ো ‘মধুবন’-এর জের এখনও কাটেনি বলেই মনে করা হচ্ছে। 

এদিকে ৩০ ডিসেম্বরই পুদুচেরিতে পা রাখেন সানি। সোশ্যাল মিডিয়ায় নিজের একটা ছবিও শেয়ার করেন সেখান থেকে। যদিও তাতে উল্লেখ আছে একটি রিয়েলিটি টিভি শো-র সেটে হাজির হয়েছিলেন তিনি সেখানে। 

বর্তমানে আদালতের তরফ থেকে রায় দেওয়া হয়েছে তারকা ও সাধারণ মানুষরা রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলিতে নতুন বছরের জমায়েত করতে পারবে না। কারণ, করোনার নতুন যে স্ট্রেন এসছে (ওমিক্রন) তা ক্রমশ ভয়াবহ আকার ধারণ করছে। এখন সানির যেই অনুষ্ঠানের পরিকল্পনা হয়েছিল তা আদৌ হবে কি না করোনার জন্য তা এখনও স্পষ্ট নয়!

বন্ধ করুন