বাংলা নিউজ > বায়োস্কোপ > Sujith Rajendran: মাত্র ৩২ বছরেই সব শেষ! সড়ক দুর্ঘটনায় মৃত্যু সানি লিওনের সহ-অভিনেতার

Sujith Rajendran: মাত্র ৩২ বছরেই সব শেষ! সড়ক দুর্ঘটনায় মৃত্যু সানি লিওনের সহ-অভিনেতার

মাত্র ৩২ বছরেই সব শেষ! সড়ক দুর্ঘটনায় মৃত্যু সানি লিওনের সহ-অভিনেতার

Sujith Rajendran: ‘রঙ্গিলা’, শিরো-র মতো ছবিতে সানি লিওনের সাথে কাজ করেছিলেন সুজিত। গত ২৬শে মার্চ সড়ক দুর্ঘটনার কবলে পড়েন সুজিত, মঙ্গলবার মৃত্যু হল তাঁর।

শেষরক্ষা হল না। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর প্রায় দু-সপ্তাহ পর হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন মালায়ালি অভিনেতা সুজিত রাজেন্দ্রন। মঙ্গলবার মৃত্যুর কোলে ঢলে পড়েন ৩২ বছর বয়সী প্রতিভাবান অভিনেতা। এর্নাকুলামের এক হাসপাতালে মৃত্যু হয়েছে সুজিতের। 

২০১৮ সালে দ্বিভাষিক চলচ্চিত্র 'কিনাভাল্লি' দিয়ে সুজিত তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। অভিনেতা দুবাইতে বড় হয়েছিলেন কিন্তু অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়েই কেরালার মাটিতে ফিরে আসেন। তিনি তার প্রথম চলচ্চিত্র 'কিনাভাল্লি'-তে একটি গানে কণ্ঠও দিয়েছিলেন। হ্যাঁ, অভিনয়ের পাশাপাশি সুগায়ক হিসাবেও দর্শকদের নজর কেড়েছিলেন তিনি। 

 গত ২৬শে মার্চ কোচির এর্নাকুলাম শহরের একটি ব্যস্ত রাস্তায়, একটি স্কুলের কাছে সড়ক দুর্ঘটনার শিকার হন অভিনেতা। তারপর দ্রুত এক স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে রাখা হয় তাঁকে। কিন্তু মৃত্যুকে জয় করতে পারলেন না সুজিত।  

অভিনয় কেরিয়ার শুরুর আগে কর্পোরেট সেক্টরে কাজ করছিলেন সুজিত, আমেরিকার এক মাল্টি ন্যাশন্যাল কোম্পানিতে কর্মরত ছিলেন। অভিনয়ের পাশাপাশি, সুজিত একজন প্রশিক্ষিত নৃত্যশিল্পীও ছিলেন। ভরতনাট্যম এবং কর্ণাটক সঙ্গীতের নিয়মিত তালিম নিতেন। খেলাধূলার প্রতিও তাঁর অগাধ টান ছিল। ম্যারাথন' এবং 'রঙ্গিলা'-এর মতো ছবিতেও তার অভিনয় দক্ষতা দেখিয়েছিলেন সুজিত। ‘রঙ্গিলা’, শিরো-র মতো ছবিতে সানি লিওনের সাথে কাজ করেছিলেন প্রয়াত অভিনেতা।

সুজিত বেশিরভাগই সিনেমায় কমিক চরিত্রে অভিনয় করেছিলেন। তবে নেতিবাচক চরিত্রেও দেখা মিলেছিল তাঁর। সুজিতের মৃত্যুতে শোকের ছায়া মালায়ালি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। 

বায়োস্কোপ খবর

Latest News

বুথে ঢুকে ইভিএম ভাঙলেন শাসক দলের বিধায়ক, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো 'মমতার এত সাহস!', বাড়িতে পুলিশি হানা হতেই থানায় শুভেন্দু পুলিশের সঙ্গে বচসায় হিরণ, 'দম দেখে নেব', বললেন OC আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! হানিমুনে গিয়ে চমক শ্রুতির, মেঘালয়ের নদীতে ভেসে স্বর্ণেন্দুকে শোনালেন কোন গান? 'এই নতুন ভারত বাড়িতে ঢুকে মারে...', বললেন UN-এ নিযুক্ত পাক দূত! জামাইষষ্ঠী ২০২৪ কত তারিখে পড়ছে? উদযাপনের রীতি, উপকরণের তালিকা রইল রাত - বিরেতে ধরপাকড়, পুলিশের বিরুদ্ধে হাইকোর্টের দ্বারস্থ শুভেন্দু ও হিরণ সৌমিত্রের সমর্থনে এলেন না মিঠুন, ভোটারদের কাছে ক্ষমা চাইলেন বিজেপি প্রার্থী ৫ বছরে সর্বনিম্ন প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগ, ২০২৩-২৪ অর্থবর্ষে কত টাকা এল ভারতে?

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.