বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের কাই পো ছে ও পিকের অদেখা অডিশন ভিডিয়ো সামনে আনলেন বন্ধু মুকেশ ছাবরা
স্মৃতিটুকু থাক…
স্মৃতিটুকু থাক…

সুশান্তের কাই পো ছে ও পিকের অদেখা অডিশন ভিডিয়ো সামনে আনলেন বন্ধু মুকেশ ছাবরা

  • সুশান্তের প্রথম ছবি কাই পো ছে'র অডিশন ভিডিয়ো দেখে নস্টালজিক নেটদুনিয়া। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল অভিষেক কাপুর পরিচালিত এই ছবি। 

সত্যি কিছু স্মৃতি বড়ই সুন্দর,মনের বড্ড কাছের। সুশান্ত সিং রাজপুত চলে গিয়েছেন,১৬ দিন আগে-কিন্তু দেশবাসীর মনের মণিকোঠায় এই কদিনে যেন জাঁকিয়ে বসে রয়েছেন তিনি। পুরোনো স্মৃতিগুলো নাড়াচাড়া করেই কাটছে দিন। ঠিক এমন সময়ই সুশান্তের দীর্ঘ দিনের বন্ধু তথা শেষ ছবি দিল বেচারার পরিচালক মুকেশ ছাবরা সামনে আনলেন নতুন একটি ভিডিয়ো। যেখানে কাই পো ছে এবং পিকে'র অডিশনের অদেখা ঝলক ধরা পড়ল। প্রসঙ্গত পরিচালক হিসাবে দিল বেচারাই মুকেশের প্রথম ছবি কিন্তু কাস্টিং ডিরেক্টর হিসাবে দীর্ঘদিন ধরে কাজ করছেন তিনি। সুশান্তের ডেব্যিউ ছবি কাই পো ছে, এবং পিকে'র কাস্টিং ডিরেক্টরও ছিলেন তিনি। সেই ভিডিয়ো ফুটেজই এবার সামনে আনলেন। 

মুকেশ ছাবরার কাস্টিং ম্যানেজমেন্ট সংস্থার অফিসিয়্যাল ইনস্টাগ্রামে অভিনেতার বিভিন্ন অডিশন ও ছবির ক্লিপিংস দিয়ে তৈরি একটি মন ছুঁয়ে যাওয়া ভিডিয়ো আপলোড করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়,সুশান্ত সিং রাজপুত... এমন একটা ছেলে যে জীবনে কোনওদিন কোনও অডিশনে ব্যর্থ হয়নি। নিজের প্রতিভার জোরে মন জয় করে নিয়েছেন কয়েক কোটি দর্শকের। আজীবন ও আমাদের সবার মনে এমনিভাবেই থেকে যাবে। টিম এমসিসিসি-র তরফে সুশান্ত সিং রাজপুত এবং বলিউডে ওর সফরের প্রতি বিশেষ শ্রদ্ধার্ঘ। ওর এই সফর চিরকাল মানুষের কাছে বিশেষ হয়ে থাকবে... রেস্ট ইন লাভ সুশান্ত সিং রাজপুত।’

সুশান্ত মুকেশ ছাবরাকে কথা দিয়েছিলেন মুকেশ জীবনে কোনদিন ছবি পরিচালনা করলে প্রথম ছবিতে অভিনয় করবেন তিনি, মুকেশ জানিয়েছে 'সুশান্ত কথা রেখেছে কিন্তু আমি দুঃস্বপ্নেও ভাবিনি ছবি মুক্তির সময় সুশান্ত এই পৃথিবীতে থাকবে না'। সুশান্তের মৃত্যু প্রসঙ্গে তিনি ইনস্টা পোস্টে লেখেন, ও আমার ভাইয়ের মতো, এটা এতটা দুর্ভাগ্যজনক এবং মন ভেঙে দেওয়া ঘটনা যে আমি ভাষায় প্রকাশ করতে পারব না। সুশান্ত ইন্ট্রোভার্ট মানুষ ছিল কিন্তু অসাধারণ বুদ্ধিদীপ্ত এবং প্রতিভাশালী-এককথায় ধরা ছোঁয়ার বাইরে। এই ইন্ডাস্ট্রি সত্যি একটা রত্ন হারালো, খুবই দুঃখিত এবং শোকস্তব্ধ। এখনও বিশ্বাস করতে পারছি না। আমাদের কথোপকথনটা যে এভাবেই মাঝপথে থেমে যাবে…আশা করছি ভাই তুই ভালো কোনও জায়গা আছিস,তোকে খুব মিস করব এবং এইভাবেই ভালোবেসে যাব'।

বন্ধ করুন