বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত সিং রাজপুতকে খুনই করা হয়েছে, বিস্ফোরক দাবি আমির খানের ভাইয়ের
খুনই করা হয়েছে সুশান্তকে, দাবি আমির খানের ভাই ফয়সলের। 

সুশান্ত সিং রাজপুতকে খুনই করা হয়েছে, বিস্ফোরক দাবি আমির খানের ভাইয়ের

  • সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটনের দাবি জানিয়ে আসছেন অনুরাগীরা বারবার। এবার বিস্ফোরক দাবি করলেন আমির খানের ভাই। জানালেন খুনই করা হয়েছে ‘ধোনি’ অভিনেতাকে। 

২০২০ সালের ১৪ জুন মারা যান বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুত। নিজের ফ্ল্যাটেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় অভিনেতার দেহ। আর সেই মৃত্যুর পর থেকেই খুলতে থাকে বলিউডের একের পর এক কালো অধ্যায়। তবে এখনও অভিনেতার মৃত্যুর রহস্য জট কাটেনি। সুশান্তের অনুরাগীরা এখনও অপেক্ষা করে আছেন তাঁদের প্রিয় অভিনেতার মারা যাওয়ার পিছনে কী রহস্য আছে তা উদ্ধার করতে। আর এরই মাঝে আমির খানের ভাই ফয়সল খান করলেন কিছু বিস্ফোরক খোলাসা সুশান্তের ব্যাপারে। জানালেন, খুনই করা হয়েছে ‘ধোনি’ অভিনেতাকে।

ফয়সল খান সরাসরিই জানালেন, খুনই করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে। Times Now Navbharat-কে দেওয়া সাক্ষাৎকারে আমিরের ভাই জানান, ‘আমি জানি ওকে খুনই করা হয়েছে। সময়ই বলবে এই কেসের খোলাসা হবে কি হবে না। একাধিক এজেন্সি এতে জড়িত আছে। তদন্ত চলছে। অনেকসময় তো সত্যিটা সামনে আসেই না। আমি ভগবানের কাছে প্রার্থনা করব যেন সত্যিটা সামনে আসে, যাতে সবাই তা জানতে পারে।’

একাধিকবার খবরের শিরোনামে এসেছেন আমির খানের ভাই ফয়সল খান। তিনি জানিয়েছিলেন কীভাবে পরিবারের সবাই, আমির-সহ অত্যাচার চালিয়েছিলেন তাঁর উপরে। ফয়সলের দাবি ছিল তাঁকে ঘরবন্দি করে রেখেছিলেন আমির আর ঘোষণা করে দিয়েছিলেন তিনি মানসিকভাবে সুস্থ নন। এদিকে তিনি তখন পুরোপুরি ঠিক ছিলেন। ‘মদহোশ’ অভিনেতা আরও জানিয়েছিলেন যে কোনও কাগজে তাঁর সই করার অধিকারও কেড়ে নিয়েছিলেন আমির। কেড়ে নিয়েছিলেন ফোন। এমনকী উলটোপালটা ওষুধও খাওয়ানো হত। ২০০০ সালে মেলা ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন আমির আর ফয়সল। ভাইয়ের বিরুদ্ধে এই অভিনেতা অভিযোগ এনেছিলেন বাড়ির বাইরে দারোয়ান রেখে দিয়েছিলেন আমির, যাতে তিনি পালাতে না পারেন। তাঁর কথায়, মানসিকভাবে সেই সময়টা খুব শক্ত ছিল তাঁর জন্য।

বন্ধ করুন