বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে সেরে ফেললেন সুস্মিতা? প্রকাশ্যে রোমানকে ‘জিজু’ সম্বোধন নায়িকার আত্মীয়র
সুস্মিতা সেন ও রোমান শাল 
সুস্মিতা সেন ও রোমান শাল 

বিয়ে সেরে ফেললেন সুস্মিতা? প্রকাশ্যে রোমানকে ‘জিজু’ সম্বোধন নায়িকার আত্মীয়র

  • অভিনেত্রীর বিশেষ বন্ধুকে ‘জিজু’ বলে সম্মোধন করতে দেখা যায় গেল অভিনেত্রীর ভাইয়ের বউ চারু আসোপাকে।

ক্রিসমাস উপলক্ষ্যে বয়ফ্রেন্ড রোমানের সঙ্গে দুবাইতে উড়ে যান অভিনেত্রী তথা প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। দুবাইতে ক্রিসমাস উদযাপন করতে দেখা যায় তাঁদের। সেই ভিডিও ইতিমধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। 

সেই সময় মরূ শহরে ছিলেন অভিনেত্রীর ভাই রাজীব সেন এবং তাঁর স্ত্রী চারু আসোপা। সুস্মিতা এবং রোমান ক্রিসমাস পার্টিতে হাজির হলে, অভিনেত্রীর বিশেষ বন্ধুকে ‘জিজু’ বলে সম্মোধন করতে দেখা যায় সুস্মিতার ভাই-বৌকে। এটা দেখেই ভক্তদের মনে প্রশ্ন উঠতে শুরু করে, তবে কী লুকিয়ে বিয়ে সেরে ফেলেছেন সুস্মিতা-রোমান? যদিও সে বিষয় এখনো কিছু জানা যায়নি।

৪৪ বছরের সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড রোমান শালের বয়স ২৯। এই বয়সের পার্থক্য নিয়ে হামেশাই বহু প্রশ্নের মুখে পড়তে হয়েছে সুস্মিতাকে। তবে নিন্দুককে পাত্তা দিতে একেবারেই ভালোবাসেন না প্রাক্তন বিশ্ব সুন্দরী। 

সম্পর্কে রাখ-ঢাক রাখাটা বরাবরই অপছন্দ সুস্মিতা সেনের। তাই ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি তিনি। তাঁদের রোম্যান্স বেশ খুলামখুল্লা। একসঙ্গে পথচলার ২ বছর পূর্ণ করে ফেললেন সুস্মিতা-রোমান। দুই মেয়েকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলাতেই থাকেন অভিনেত্রী। 

বন্ধ করুন