বাংলা নিউজ > বায়োস্কোপ > Susmita Dey: নিতম্ব দুলিয়ে ট্রেন্ডিং ইংরেজি গানে উদ্দাম নাচ, অপুর কাণ্ড দেখে হাঁ নেটিজেনরা
অপুর হট নাচ
অপুর হট নাচ

Susmita Dey: নিতম্ব দুলিয়ে ট্রেন্ডিং ইংরেজি গানে উদ্দাম নাচ, অপুর কাণ্ড দেখে হাঁ নেটিজেনরা

  • ‘শাট আপ অ্যান্ড বেন্ড ওভার’-এর তালে নাচল ‘অপরাজিতা অপু’র নায়িকা। দেখুন-

টেলিভিশন তথা টলিউডের অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী  সুস্মিতা দে, যাঁকে আমরা সবাই চিনি অপু নামে। টেলিপাড়ার অন্যতম নতুন মুখ ‘অপরাজিতা অপু’র নায়িকা। সিরিয়ালের টিআরপি যেমন হিট, তেমনই সোশ্যাল মিডিয়াতেও তুমুল জনপ্রিয় সুস্মিতা। 

অভিনয়ের পাশাপাশি সুস্মিতার আরও গুণ রয়েছে। নাচতে দারুণ ভালোবাসেন সুস্মিতা, ইনস্টাগ্রামে হামেশাই শ্যুটিংয়ের ফাঁকে শ্যুট করা নাচের ভিডিয়ো পোস্ট করে থাকেন অভিনেত্রী। কিন্তু এবার একদম অন্য অবতারে ধরা দিলেন সুস্মিতা। সোশ‍্যাল মিডিয়ায় সক্রিয় থাকায় হালফিলের ট্রেন্ডগুলোর সঙ্গেও ভালোভাবেই পরিচিত সুস্মিতা। এবার ট্রেন্ডে গা ভাসিয়ে ‘টাচ ইট’ গানের সঙ্গে নাচ করলেন।‘শাট আপ অ্যান্ড বেন্ড ওভার’ -এর তালে তালে নিতম্ব দুলিয়ে নাচলেন সুস্মিতা। পরনে গোলাপি রঙা শিফন শাড়ি, কোমরে বাঁধা বেল্ট, খোলা চুল- অপুর রূপের ছটা চোঁখ ধাঁধিয়ে দেবে। । আগুন ও হৃদয়ের ইমোজিতে ছেয়ে গিয়েছে নায়িকার কমেন্ট বক্স। সকলেই প্রশংসা করেছেন অভিনেত্রীর ডান্স মুভসের। 

দিন কয়েক আগে এই গানেই ভাইরাল হয়েছিল, ছোট পর্দার মা সারদা সন্দীপ্তা সেনের রিল ভিডিয়ো, আর এবার পালা অপুর। ‘অপরাজিতা অপু’ টিমের সঙ্গে নিয়মিত মজাদার রিল ভিডিয়ো তৈরি করেন সুস্মিতা। 

চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় দু-নম্বরে জায়গা ধরে রেখেছে অপরাজিতা অপু। বর্তমানে 'মিঠাই' ধরা ছোঁয়ার বাইরে থাকলেও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অপু-দীপু, সে ব্যাপারে কোনও সন্দেহ নেই। 

বন্ধ করুন