বাংলা নিউজ > বায়োস্কোপ > সদ্য মা হয়েছেন ‘মিঠাই’র নন্দা! ছেলের সঙ্গে কেমন কাটবে প্রিয়ম-শুভজিতের পুজো?
প্রিয়ম-শুভজিতের পুজোর প্ল্যান কী?
প্রিয়ম-শুভজিতের পুজোর প্ল্যান কী?

সদ্য মা হয়েছেন ‘মিঠাই’র নন্দা! ছেলের সঙ্গে কেমন কাটবে প্রিয়ম-শুভজিতের পুজো?

  • ‘এই পুজোটা একেবারেই আলাদা। একদম স্পেশ্যাল!’, জানালেন তারকা দম্পতি।

জুলাইতেই মা হয়েছেন ‘মিঠাই’খ্যাত অভিনেত্রী। ছেলে হওয়ার পর এটাই প্রথম পুজো প্রিয়ম চক্রবর্তী আর শুভজিৎ করের। তাই এই পুজোটাও একেবারেই আলাদা। একদম স্পেশ্যাল! 

শুভজিৎ যেমন ET Times-কে দেওয়া এক সাক্ষাৎকারে জানালেন, ‘এটা বলে দেওয়ার দরকার লাগে না যে এবারের পুজো আমাদের কাছে বিশেষ তাৎপর্যপূর্ণ। সন্তানের মা-বাবা হওয়ার পর থেকে আমাদের জীবন খুশিতে ভরে গিয়েছে, যা ভাষায় প্রকাশ করা যায় না। এখন আমাদের গোটা সময়টা ওকে নিয়েই কাটে।’

প্রিয়ম জানালেন, ‘মা হওয়া দুনিয়ার সেরা অভিজ্ঞতা। যতদিন না আমাদের জীবনে আমাদের ছেলে এসেছে ততদিন এটা বুঝিনি। সব কিছুই বদলে গিয়েছে। আমি পুজোর আগে আমার জন্য একগাদা জামা কিনতাম। আর এখন ছেলের জন্য কিনি। পঞ্চমী থেকেই ও নতুন জামা পরবে। আসলে ওর পুজো তো মহালয়া থেকেই শুরু হয়ে গিয়েছে, ওই দিনও ও নতুন জামা পরেছিল।’

‘ধ্রুবতারা’খ্যাত শুভজিতের কাছে পুজো প্ল্যানের ব্যাপারে জানতে চাওয়া হলে জানান, এখন পঞ্চমী, নবমী আর দশমীর মধ্যে কোনও পার্থক্য নেই সেভাবে। যেহেতু ঘরে বাচ্চা আছে তাই ওর কথা মাথায় রেখে বাড়িতেই পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাব। শ্যুটিং নেই, তাই হয়তো এবারের পুজোতে আমার গ্রামের বাড়ি নৈহাটি যেতে পারি। এই প্রথম ছেলে আমার বাড়িতে যাবে। 

প্রিয়ম আর শুভজিৎ জানালেন, প্রতিবার পুজোর জন্য তাঁরা সব ছুটি জমিয়ে রাখেন। আর পুজোতে হয় কোথাও ঘুরতে চলে যান। বা যান লং ড্রাইভে। মনে আশা, পরেরবার পুজোয় আবার সব ঠিক হয়ে গেলে আগের মতো কোথাও ঘুরতে চলে যাবেন। ততদিনে ছেলেও একটু বড় হয়ে যাবে।

বন্ধ করুন