বাংলা নিউজ > বায়োস্কোপ > Swades actress Gayatri Joshi: বড় দুর্ঘটনায় শাহরুখের নায়িকা! ইতালিতে মৃত্যুমুখ থেকে ফিরলেন গায়ত্রী জোশী

Swades actress Gayatri Joshi: বড় দুর্ঘটনায় শাহরুখের নায়িকা! ইতালিতে মৃত্যুমুখ থেকে ফিরলেন গায়ত্রী জোশী

গাড়ি দুর্ঘটনার শিকার নায়িকা গায়ত্রী জোশী এবং তার স্বামী। 

১৯৭৭ সালে নাগপুরে জন্মগ্রহণ করেন গায়ত্রী জোশী তাঁর মডেলিং ক্যারিয়ার শুরু করেন যখন তিনি মুম্বইয়ের একটি কলেজে পড়ছিলেন। প্রথমে শাহরুখের সঙগে কাজ করেন একটি বিজ্ঞাপনে। তারপর তাঁর কাছে আসে স্বদেশ ছবির অফার। 

বলিউড অভিনেত্রী গায়ত্রী জোশী, যাকে শাহরুখ খান-অভিনীত স্বদেশে দেখা গিয়েছিল, মুখোমুখি হলেন এক বড় দুর্ঘটনার। স্বামী বিকাশ ওবেরয়ের সঙ্গে ইতালিতে ভ্রমণ করার সময়, গাড়ি দুর্ঘটনায় কবলে পড়লেন তাঁরা। জানা যাচ্ছে, সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ দম্পতির মৃত্যু হয়েছে।

দ্য ফ্রি প্রেস জার্নাল অনুসারে, গায়ত্রী জানিয়েছেন, ‘বিকাশ এবং আমি ইতালিতে আছি। আমরা এখানে একটি দুর্ঘটনার মুখোমুখি হই (একাধিক গাড়ির সংঘর্ষ)। ঈশ্বরের কৃপায়, আমরা দুজনেই একদম ভালো আছি। ল্যাম্বরগিনি এবং ফেরারি-সহ বেশ কয়েকটি গাড়ি একই সঙ্গে ক্যাম্পার ভ্যানটিকে ওভারটেক করার চেষ্টা করলে দুর্ঘটনাটি ঘটে।’

জাুনা যাচ্ছে, ফেরারিটিতে আগুন ধরে যায়। ভিতরে সুইস দম্পতি মেলিসা ক্রাউটলি (৬৩) এবং মার্কাস ক্রাউতলি (৬৭) ছিলেন। তাঁরা দুজনেই মারা যান। দুর্ঘটনার ভিডিও ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

শাহরুখ খানের নায়িকা হয়ে বলিউডে ডেবিউ হয় গায়ত্রী জোশীর। আশুতোষ গোয়ারিকরের ছবিতে শাহরুখ খানের বিপরীতে জুটি বেঁধেছিলেন। স্বদেশ বক্স অফিসে সেভাবে সাফল্য না পেলেও, গায়িত্রীর কাজ যথেষ্ট প্রশংসিত হয়। যদিও এরপর আর গায়ত্রীকে দেখা যায়নি বড় পর্দায়। অভিনেত্রী শীঘ্রই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বিদায় নেন এবং ভারতের অন্যতম ধনী ব্যক্তির সাথে গাঁটছড়া বাঁধেন। আরও পড়ুন: ২৭তম দিনে ন্যূনতম আয়! আমিরের দঙ্গল-এর কাছে হার মানছে শাহরুখের জওয়ান, কোন হিসেবে?

১৯৭৭ সালে নাগপুরে জন্মগ্রহণ করেন গায়ত্রী জোশী তাঁর মডেলিং ক্যারিয়ার শুরু করেন যখন তিনি মুম্বইয়ের একটি কলেজে পড়ছিলেন। তিনি গোদরেজ, এলজি, পন্ডস, বম্বে ডাইং, সানসিল্ক এবং ফিলিপ্সের মতো ব্র্যান্ডের বিজ্ঞাপনে কাজ করেন। হুন্ডাই-এর বিজ্ঞাপনে শাহরুখের সঙ্গে প্রথম কাজ করেন গায়ত্রী। ১৯৯৯ সালে গায়ত্রী মিস ইন্ডিয়াতে অংশগ্রহণ করেছিলেন এবং পাঁচজন ফাইনালিস্টের একজন ছিলেন। পরের বছর, তিনি মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনালের মুকুট জেতেন। এবং জাপানে মিস ইন্টারন্যাশনালের জন্য ২০০০ সালে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। আরও পড়ুন: ডাঙ্কি-র প্লট প্রকাশ্যে! শাহরুখের সিনেমা কি তবে ভারত-কানাডা ইস্যু নিয়ে?

২০০৪ সালে চলচ্চিত্র নির্মাতা আশুতোষ গোয়ারিকর ‘স্বদেশ’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে গায়ত্রীকে কাস্ট করেন। যা একজন এনআরআই নাসা ইঞ্জিনিয়ারের ভারতে নিজের শিকড়ে ফিরে আসার গল্প ছিল। সিনেমাটি সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়েছিল এবং গায়ত্রী জোশী-র কাজও খুব মনে ধরে দর্শকদের।

 

বায়োস্কোপ খবর

Latest News

রিজেন্ট পার্কের ফাঁকা ফ্ল্যাটে বৃহন্নলার রক্তাক্ত দেহ, খুন না আত্মহত্যা?‌ আমি না আসলে কালী পুজোর উদ্বোধন হয় না: মমতা বন্দ্যোপাধ্যায় ‘নিজের সৌন্দর্য্য বাড়াও, তবেই...’ বলিউডের শুরুর দিনগুলি কেমন ছিল জ্যাকলিনের? অপেক্ষার অবসান! প্রিয় বিব্বোজান ধরা দিলেন ‘পকেট ফুল অফ সানশাইন’ লুকে প্রয়াত ‘ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ফিরোজ খানের আসল ওবিসিরা তাদের অধিকার পাবেন, রিপোর্ট চেয়েছিলাম, রাজ্য সরকার দেয়নি, জানাল NCBC বাংলাদেশি সাংসদ খুনে কলকাতায় প্রথম গ্রেফতারি, ধরা পড়ল সেদেশেরই এক নাগরিক আলফানসো থেকে বম্বে গ্রিন! ভারতের নানা প্রান্তে ছড়িয়ে নানা জাতের আম হকিতে আর্জেন্তিনার বিরুদ্ধে পুরুষরা জিতল ৫-৪ গোলে, মহিলারা হারল ০-৫ গোলে পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Latest IPL News

পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.