বাংলা নিউজ > বায়োস্কোপ > Rahul-Swara: রাহুল গান্ধীকে দিলেন লাল গোলাপ! ‘ভারত জোড়ো যাত্রা'য় হাঁটলেন স্বরা

Rahul-Swara: রাহুল গান্ধীকে দিলেন লাল গোলাপ! ‘ভারত জোড়ো যাত্রা'য় হাঁটলেন স্বরা

রাহুলের ‘ভারত জোড়ো যাত্রা’য় শামিল স্বরা (ছবি-টুইটার)

Swara Bhaskar in Bharat Jodo Yatra: কংগ্রেসের যুবরাজের সঙ্গে পা মেলালেন স্বরা। টুইটারে লিখলেন, ‘ঘৃণা ত্যাগ করো’। 

ভারত জুড়তে রাহুল গান্ধীর সঙ্গে আগেই পথে নেমেছেন রিয়া সেন, পূজা ভাটের মতো অভিনেত্রীরা। এই তালিকায় নতুন সংযোজন স্বরা ভাস্কর। সোশ্যাল মিডিয়ায় মোদী সরকারের বিরোধিতা করে হামেশাই চর্চায় থাকেন স্বরা ভাস্কর। বৃহস্পতিবার মধ্যপ্রদেশের উজ্জয়নে রাহুলের পাশে হাঁটলেন অভিনেত্রী। কংগ্রেস যুবরাজের সঙ্গে অভিনেত্রীর ভারত জোড়ো যাত্রা'য় অংশ নেওয়ার একগুচ্ছ ছবিও পোস্ট করেছেন স্বরা। যেখানে রাহুলকে লাল গোলাপ তুলে দিতে দেখা গিয়েছে নায়িকাকে।

দেশবাসীকে দেশের রাজনৈতিক পরিস্থিতি সম্পর্কে সচেতন করতেই কংগ্রেসে এই দেশব্যাপী যাত্রা। বৃহস্পতিবার ৮৩তম দিনে পড়ল এই উদ্যোগ, গত ৭ই সেপ্টেম্বর দক্ষিণ ভারত থেকে শুরু হয়েছিল ‘ভারত জোড়ো যাত্রা।

রাহুলের সঙ্গে পা মেলানোর ছভি শেয়ার করে স্বরা লেখেন, ‘ভারত জোড়ো যাত্রায় অংশ নিলাম, রাহুল গান্ধীর সঙ্গে হাঁটলাম। যে ভালোবাসা, সমর্পণ এবং এনার্জি দেখলাম তা সত্যি অনুপ্রাণিত করল। সাধারণ মানুষের সমর্থন, তাঁদের যোগদান এবং কংগ্রেস কর্মীদের জোশ ছিল চোখে পড়ার মতো। সবার প্রতি রাহুল গান্ধী যেরকম নজর দিচ্ছিলেন সেটার প্রশংসা না করে পরা যায় না’।

মিশর সফর শেষ করে সদ্য দেশে ফিরেছেন স্বরা ভাস্কর। এদিন একদম ক্যাজুয়াল সাদা অ্যাসেমেট্রিক কুর্তা এবং পালাজোয় পাওয়া গেল তাঁকে। সঙ্গে পায়ে সাদা স্নিকার্স। এদিন কেন রাহুলের হাতে লাল গোলাপ তুলে দিয়েছেন তিনি সেটাও জানান অভিনেত্রী। স্বরার কথায়, ভিড়ের মধ্যে থেকে রাহুলের এক ভক্ত সেই লাল গোলাপের তোড়া তাঁর পছন্দের নেতাকে পৌঁছে দিতে চাইছিল। স্বরা কাণ্ডারী হয়ে ওঠেন তাঁর ইচ্ছেপূরণের। সবশেষে অভিনেত্রীর বার্তা, ‘ঘৃণা ত্যাগ করো, দেশের স্বার্থে ওঠে দাঁড়াও’।

সম্প্রতি ‘দ্যা কাশ্মীর ফাইলস’ নিয়ে ইজরায়েলি পরিচালক নাদাভ লাপিডের মন্তব্যকে সমর্থন করে আলোচনায় উঠে এসেছিলেন স্বরা। বরাবরই মোদী সরকারের কট্টর সমালোচক হিসাবে পরিচিত অভিনেত্রী।

বন্ধ করুন