বাড়ি > বায়োস্কোপ > কঙ্গনা বনাম স্বরা বিতর্কে কার পাশে দাঁড়ালেন 'তনু ওয়েডস মনু' কো-স্টার নভনি পরিহার ?
কঙ্গনার পাশেই দাঁড়ালেন তাঁর অন-স্ক্রিন মা 
কঙ্গনার পাশেই দাঁড়ালেন তাঁর অন-স্ক্রিন মা 

কঙ্গনা বনাম স্বরা বিতর্কে কার পাশে দাঁড়ালেন 'তনু ওয়েডস মনু' কো-স্টার নভনি পরিহার ?

  • কঙ্গনার অন-স্ক্রিন মা, নভনি পরিহার পাশে দাঁড়ালেন অভিনেত্রীর। দাবি,'এমন কিছু ঘটে থাকলে নিশ্চয় এতদিন চাপা থাকত না'।

কঙ্গনা রানাওয়াতের কেরিয়ারের অন্যতম হিট ও চর্চিত ছবি তনু ওয়েডস মনু রিটার্নস। এই ছবির সেটেই নাকি সহ-অভিনেত্রী তথা বলিউডের অপর আউটসাইডার স্বরা ভাস্করকে ‘গালমন্দ’ করেছিলেন কঙ্গনা রানাওয়াত। স্বরা ভাস্কর ও কঙ্গনা রানাওয়াতের মধ্যে জারি 'টুইট যুদ্ধ' চলাকানীন স্বরার একটি টুইট সেই ইঙ্গিতই দিয়েছে। যদিও এই ছবিতে কঙ্গনা-স্বরার সহ অভিনেত্রী তথা কঙ্গনার অন-স্ক্রিন মা নভনি পরিহার জানালেন এমন কোনও ঘটনার সাক্ষী তিনি নন। 

বিয়ন্ড বলিউডকে দেওয়া এক সাক্ষাত্কারে নভনি বলেন,'এমন কিছু আমার উপস্থিতিতে ঘটেনি'। বরং কঙ্গনার সমর্থনে অভিনেত্রী বলেন এমন কিছু ঘটে থাকলে তা কখনই চাপা থাকত না এতদিন। কারণ ‘ সাধারণত এইধরণের কোনও ঘটনা ঘটলে মেক-আপ আর্টিস্ট, স্পটবয় এবং ক্রিউয়ের সামনেই ঘটে এবং তাঁদের মধ্যমে গোটা সেটে আগুনের মতো এইসব খবর ছড়িয়ে পড়ে, সেটাই স্বাভাবিক অথচ এমন কিছুই হয়নি তনু ওয়েডস মনুর সেটে’, জানিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। 

সেটে কো-স্টারদের সঙ্গে কেমন ব্যবহার করতেন কঙ্গনা? নভনির কথায়,'ভীষণ ভালো। আমি কখনও দেখিনি ওঁনাকে কারুর সঙ্গে খারাপ ব্যবহার করতে। খারাপ ব্যবহার তো ছেড়ে দিন উঁচু গলাতে কথাও বলতে শুনিনি। কোনও রকম নায়িকাসুলভ নখড়াও উনি করতেন না। চুপচাপ নিজের কাজ করতেন এবং সেটাতেই ফোকাস করতেন'।

তনু ওয়েডস মনু ছবির সেটে নাকি কঙ্গনা ২০০ লোকের সামনে অভব্য আচরণ করেছিলেন স্বরার সঙ্গে, তাঁকে ‘গালমন্দ’ করেছিলেন,তেমনই দাবি এক টুইটার ইউজারের। সেই টুইট রিটুইট করে টিম কঙ্গনা রানাওয়াতকে ট্যাগ করে স্বরা লেখেন, ‘এক সাহায্যপ্রার্থী বহিরাগতকে, একজন জাতীয় পুরস্কারপ্রাপ্ত বলিউডে আধিপত্য আছে এমন বহিরাগতর করা সেরা সহযোগিতা। ২০১৪-এর বড় রসিকতা’। সুখ স্মৃতি'।

টুইটার ইউজার দাবি করেছেন,স্বরার শট খুব ভালো হয়েছে,পরিচালক একথা বলাতেই নাকি মেজাজ হারিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। 

নেপোটিজম এবং আউটসাইডার বনাম ইনসাইডার বিতর্ককে ঘিরে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ,পাল্টা আক্রমণ জারি রয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে চাপা উত্তেজনা কাজ করছে। এরমাঝেই রিপাবলিক টিভিকে দেওয়া সাক্ষাত্কারে সম্প্রতি তাপসী পান্নু, স্বরা ভাস্কর,রিচা চড্ডাদের ‘অভাবগ্রস্ত বহিরাগত’ এবং ‘বি গ্রেড’ অভিনেত্রী বলে কটাক্ষ করেন কঙ্গনা রানাওয়াত। এরপর থেকেই টুইটারে কথা কাটাকাটি চলছে কঙ্গনা রানাওয়াত ও স্বরা ভাস্করের।

বন্ধ করুন