বাংলা নিউজ > বায়োস্কোপ > Swastika-Piya: পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া

Swastika-Piya: পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া

স্বস্তিকার সঙ্গে একফ্রেমে পিয়া 

Swastika-Piya: প্রাক্তন বলে কিচ্ছু হয় না! বিশ্বাস স্বস্তিকার। প্রাক্তন প্রেমিক পরমব্রতর বউয়ের সঙ্গে কেমন সমীকরণ তাঁর? বুঝিয়ে দিলেন স্বস্তিকা। 

সোমবার সোশ্যাল মিডিয়ায় একফ্রেমে ধরা দিলেন অভিনত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। দুজনের একজন কমন ফ্যাক্টর রয়েছেন, পরমব্রত চট্টোপাধ্যায়। একটা সময় বিবাহিত স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন পরম, কিন্তু টেকেনি সেই সম্পর্ক। আর বর্তমানে পরমব্রতর বেটার হাফ পিয়া চক্রবর্তী।

গত ২৭শে নভেম্বর ঘরোয়া আয়োজনে অনুপম রায়ের প্রাক্তন পিয়াকে বিয়ে করেন পরমব্রত। পেশায় মনো-সমাজকর্মী পিয়া। বিয়ের পর কটাক্ষের বানভাসি। পরমব্রত পেয়েছিলেন ‘বউ-চোর’ কটাক্ষ, অন্যদিকে সমালোচনায় বিদ্ধ হয়েছিলেন পিয়া। সেইসময় প্রাক্তন পরমব্রতর পাশে দাঁড়িয়েছিলেন স্বস্তিকা। জোর গলায় অনুপমের প্রসঙ্গ টেনে বলেছিলেন, ‘পিয়া তো অনুপমের দ্বিতীয় বউ, কই ওকে তো টার্গেট করা হল না'।

পরবর্তীতে এক নামী ওটিটি প্ল্যাটফর্মের পার্টিতে একফ্রেমে ধরা দিয়েছিলেন পরমব্রত-স্বস্তিকা। এবার পিয়ার সঙ্গে মিতালি পাতালেন স্বস্তিকা! অতীত ভুলে জমাটি বন্ধুত্ব পরমের প্রাক্তন ও বর্তমানের। লাল শাড়িতে ঝলমলে স্বস্তিকা। পাশে ক্যাজুয়াল লাল পাজামা এবং কালো ফুল স্লিভস টি-শার্টে পিয়া। হাসিমুখে একগুচ্ছ ছবি পোস্ট করে নায়িকা লেখেন, ‘আয় বেঁধে থাকি’। 

স্বস্তিকার ডাকে সাড়া দিয়ে পিয়া লেখেন, ‘আমরা চঞ্চল, আমরা অদ্ভুত।’ এই ছবির মন্তব্য বাক্সে কমেন্টের বন্যা। একজন তো ভুলবশত স্বস্তিকার মেয়ে ভেবে বসেন! সেই নেটিজেনের ভুল শুধরে দেন স্বস্তিকা। 

মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে পরমের সঙ্গে পার্টিতে হুল্লোড় প্রসঙ্গে কথা বলতে গিয়ে স্বস্তিকা জানিয়েছিলেন, ‘নিউ ইয়ার পার্টির দিন বাড়ি ফেরার সময় ওকে (পরমব্রতকে) জড়িয়ে ধরে বলেছিলাম, ভালো থাকিস। জবাবে ও বলল, বাড়িতে ডাকবে। পিয়া (পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী)-কে বহু বছর ধরে চিনি। জবাবে তাই বলেছিলাম, ‘ডাকিস, তোর জন্য না হলেও পিয়ার জন্য যাব।’ তাহলে কি পরম-পিয়ার বাড়িতে হাজির হয়েছিলে স্বস্তিকা? তা স্পষ্ট নয়। 

সিঙ্গল মাদার স্বস্তিকার সঙ্গে পরমের প্রেম একটা সময় টলিপাড়ার মুচমুচে গসিপের কেন্দ্র ছিল। তবে বেশিদিন টেকেনি সম্পর্ক। ২০১০ সাল নাগাদ ভাঙন ধরে এই প্রেমের কাহিনিতে। বিচ্ছেদের পর দুজনকে পর্দায় প্রথমবার কাছাকাছি এনেছিল সৃজিতের শাহাজান রিজেন্সি। এরপর ‘শিবপুর’-এও কাজ করেন একসঙ্গে। পুরনো তিক্ততা ভুলে দুজনের বন্ধুত্বপূর্ণভাবে কাছাকাছি আসা নিসন্দেহে শিক্ষণীয় বিষয় সব প্রাক্তনদের জন্য।

'প্রাক্তন বলে কিচ্ছু হয় না' বিশ্বাসী স্বস্তিকা। প্রাক্তন পরম বা সৃজিতের সঙ্গে নিজের সুসম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, '১০ বছরের বিয়ের সম্পর্কেই স্বামী-স্ত্রী তো ভাই-বোনের মতো হয়ে যায়। সেখানে ১৫ বছর পুরনো একটা সম্পর্কের আর কী থাকে। ইন্ডাস্ট্রির সহকর্মী হিসাবেই ট্রিট করতে হয়। প্রাক্তন বা প্রেমিক বলে সেখানে আর কিছু থাকে না।'

 

বায়োস্কোপ খবর

Latest News

অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই

Latest IPL News

‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.