বাংলা নিউজ > বায়োস্কোপ > Taapsee Pannu: পাপারাৎজির উপর বেজায় চটলেন তাপসী, নেটপাড়া বলছে, ‘ইনি তো ভবিষ্যতের জয়া বচ্চন’

Taapsee Pannu: পাপারাৎজির উপর বেজায় চটলেন তাপসী, নেটপাড়া বলছে, ‘ইনি তো ভবিষ্যতের জয়া বচ্চন’

তাপসী পান্নু

পাপারাৎজির উদ্দেশ্যে তাপসীকে বলতে শোনা যায়, ‘দয়া করে সরে যান, নইলে আপনিই বলবেন আপনার ধাক্কা লেগেছে। দয়া করে সরুন। আমি শান্তভাবে বলছি, না হলে আপনিই বলবেন যে আপনাকে ধাক্কা দেওয়া হয়েছে। দয়া করে সরুন’। তাপসীর কথায় যাঁরা তাঁর পথ আটকে ছিলেন, তাঁরা সরেও যান।

ঘটনা শনিবার রাতে ডিনার ডেটে গিয়েছিলেন তাপসী পান্নু। সেখান থেকেই ফিরছিলেন, নিত্যদিনের মতো রেস্তোরাঁ থেকে বের হতেই ঘিরে ধরল পাপারাৎজিরা। যেমনটা তারকাদের ক্ষেত্রে হয়ে থাকে আর কি! কিন্তু একী ক্যামেরার সামনে পোজ দেওয়ার বদলে বেজায় চটলেন তাপসী।

পাপারাৎজির অ্যাকাউন্টে উঠে এসেছে তাপসীর রেগে যাওয়ার সেই মুহূর্তটি। যেখানে দেখা যাচ্ছে রেস্তোরাঁ থেকে বের হতেই পাপারাৎজির ক্যামেরা দেখে বেজায় বিরক্ত হন তাপসী। পাপারাৎজির উদ্দেশ্যে তাঁকে বলতে শোনা যায়, ‘দয়া করে সরে যান, নইলে আপনিই বলবেন আপনার ধাক্কা লেগেছে। দয়া করে সরুন। আমি শান্তভাবে বলছি, না হলে আপনিই বলবেন যে আপনাকে ধাক্কা দেওয়া হয়েছে। দয়া করে সরুন’। তাপসীর কথায় যাঁরা তাঁর পথ আটকে ছিলেন, তাঁরা সরেও দাঁড়ান। এরপর তাপসী তাঁদের ধন্যবাদ জানিয়ে গাড়িতে উঠে পড়েন। এরপর এক পাপারাৎজো তাপসর উদ্দেশ্যে পাল্টা বলেন, ‘ধন্যবাদ, বাই তাপসীজি, আপনি সত্যিই ভালো।’ গাড়ির দরজা বন্ধ করতে করতেও তাপসী আবারও তাঁদের পাল্টা ধন্যবাদ বলেন।

‘অমিতাভ আফগান নাগরিক, বিগ বি-র পৌরুষ আছে, শাহরুখ তো শুধু মেয়েদের সঙ্গে নাচেন’, বলছে তালিবানরা

এই ভিডিয়োর নিচে নেটনাগরিকদের নানান মন্তব্য উঠে এসেছে। কেউ তাপসীর সমর্থনে সুর চড়িয়ে লিখেছেন, ‘তাপসী ঠিকই করেছেন, মিডিয়ার লোকজন সবসময় কেউ আবার তাপসীর এমন ব্য়বহারে বিরক্ত হয়ে লিখেছেন, ‘লোকজনের কীইবা দরকার এদের ছবি তুলতে যাওয়ার!’ কারোর কথায়, ‘পাপারৎজির উচিত এই মহিলাকে এড়িয়ে চলা।’ কারোর দাবি, ‘তাপসী তো যখন দেখি এই কথাটাই বলেন, সরে দাঁড়ান।’ কেউ আবার কটাক্ষ করে লিখেছেন, ‘ভবিষ্যতের জয়া বচ্চন’।

<p>তাপসীর ভিডিয়োতে নেটপাড়ার মন্তব্য</p>

তাপসীর ভিডিয়োতে নেটপাড়ার মন্তব্য

এদিকে কাজের ক্ষেত্রে খুব শীঘ্রই (১৩ অক্টোবর) মুক্তি পাবে তাপসী পান্নু প্রযোজিত ছবি ‘ধক ধক’।রোড ট্রিপের এই ছবিতে অভিনয় করেছেন ফাতিমা সানা শেখ, রত্না পাঠক শাহ, দিয়া মির্জা এবং সঞ্জনা সংঘ। Viacom18 Studios এবং Taapsee Pannu's Outsiders Films এই এই ছবির প্রযোজনা করেছে। ছবির চিত্রনাট্য লিখেছেন পারিজাত যোশী, পরিচালনা করেছেন তরুণ দুদেজা। ২০২২-এর Blrr-এর পর এই ছবিটি তাপসী পান্নুর দ্বিতীয় প্রযোজনা যেটি Zee5-এ মুক্তি পেতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

বৃহস্পতির রাশি পরিবর্তন ৪ রাশির জীবনে আনছে অপরিসীম সুখ, বাড়বে আয় ও সম্মান সোমবারের কাজের চাপ কমাতে চান? একটু হাসুন তাহলে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের SSC মামলায় সব নিয়োগ বাতিল হাই কোর্টের, ২৫ হাজার ৭৫৩ জনকে ফেরাতে হবে বেতন 'ওকে হিরো বলেই মনে হয় না...' আবিরকে নিয়ে কেন এমন বললেন মিমি? যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি বিকল্প প্রার্থী দিয়েও কাজ হল না, সুরাটে আবারও কংগ্রেস প্রার্থীর মনোনয়ন খারিজ সংসদীয় নির্বাচনে মুইজ্জুর দলের বড় জয়, ভারতের থেকে আরও দূরে সরবে মলদ্বীপ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ এপ্রিলের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ এপ্রিলের রাশিফল

Latest IPL News

IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.