বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অস্তিত্ব'-এর কুড়ি বছর পার, ফের একবার জুটি বাঁধছে তাবু-মহেশ মঞ্জেরকর?
পর্দায় কি ফের একবার দেখা যাবে মহেশ-তাবু জুটির জাদু? (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
পর্দায় কি ফের একবার দেখা যাবে মহেশ-তাবু জুটির জাদু? (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'অস্তিত্ব'-এর কুড়ি বছর পার, ফের একবার জুটি বাঁধছে তাবু-মহেশ মঞ্জেরকর?

  • ২০০০ সালে মুক্তি পেয়েছিল 'অস্তিত্ব'। সেই ছবির পরে আর একসঙ্গে কাজ করেননি মহেশ মঞ্জেরকর এবং তাবু। তবে এবার নাকি মিটতে চলেছে সেই অপেক্ষা, জোর খবর বলিউডে।

২০০০ সালে মুক্তি পেয়েছিল 'অস্তিত্ব'। মারাঠি এবং হিন্দি ভাষায়। মহেশ মঞ্জরেকরের পরিচালিত সেই ছবি ওই বছরের জাতীয় পুরস্কারটিও নিজের নামের সঙ্গে জড়িয়ে নিয়েছিল। ছবিতে দুর্দান্ত পারফরমেন্সের জন্য একাধিক পুরস্কারে সম্মানিত হয়েছিল তাবুও। তবে 'অস্তিত্ব'-এর পরে আর একসঙ্গে কাজ করেননি এই পরিচালক-অভিনেত্রীর জুটি। তবে এবার মিটতে চলেছে সেই অপেক্ষা, জোর খবর বলিউডে।

'অস্তিত্ব' মুক্তি পাওয়ার দু'দশক পর ফের একবার পর্দায় দেখা যাবে তাবু এবং মহেশের ম্যাজিক। সবকিছু ঠিকঠাক থাকলে মহেশ মঞ্জরেকরের পরিচালনায় 'হোয়াইট' ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যেতে পারে এই জনপ্রিয় বলি-অভিনেত্রীকে। পিঙ্কভিলায় প্রকাশিত একটি প্রতিবেদনের তথ্য অনুযায়ী এক বিধবা মহিলার সংগ্রামের গল্পই ফুটে উঠবে 'হোয়াইট' ছবিতে। সেই ভূমিকায় নাকি দেখা যাবে তাবুকে। ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে গত কয়েক সপ্তাহ ধরেই নাকি পরিচালকের সঙ্গে ছবির চিত্রনাট্য নিয়ে জোর আলোচনা চলছে জাতীয় পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রীর। শেষ পাওয়া খবরে জানা গেছে ২০২২ এর প্রথমদিকেই শুরু হয়ে যেতে পারে 'হোয়াইট'এর শ্যুটিং।

'হোয়াইট' ছবির পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'হোয়াইট' ছবির পোস্টার। (ছবি সৌজন্যে - ফেসবুক)

প্রসঙ্গত, গত জুলাইয়ে ক্যানসার আক্রান্ত হয়েছিলেন অভিনেতা-পরিচালক মহেশ মঞ্জরেকর। এই রোগের কথা জানতে পেরেই সময় নষ্ট না করে অস্ত্রোপচার করা হয় অভিনেতার। মুম্বইয়ের চারনি রোডে অবস্থিত এইচ এন ফাউন্ডেশন রিলায়েন্স হাসপাতালে গত সপ্তাহে অস্ত্রোপচার হয়েছে তাঁর।অস্ত্রোপচারের পরে অভিনেতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার খবর ছিল। পিটিআইকে মহেশ মঞ্জরেকর জানিয়েছেন, ‘হ্যাঁ, আমার অপারেশন হয়েছে, এবং আমি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছি’।

বন্ধ করুন