বাংলা নিউজ > বায়োস্কোপ > তাহসানের জীবনের ‘ম্যাজিক’ এখন সৃজিতের গান, আয়রাকে আদরে ভরিয়ে পরিচালক
আইরার সঙ্গে সৃজিত এবং তাহসান
আইরার সঙ্গে সৃজিত এবং তাহসান

তাহসানের জীবনের ‘ম্যাজিক’ এখন সৃজিতের গান, আয়রাকে আদরে ভরিয়ে পরিচালক

  • তাহসানের 'ম্যাজিক' আয়রা সৃজিতের গানের ছন্দে।

বাংলাদেশি গায়ক তাহসান এবং অভিনেত্রী মিথিলার একমাত্র কন্যা আয়রা। মিথিলার সঙ্গে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হওয়ার পর আয়রাকে নিজের মেয়ের মতোই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সম্প্রতি সৃজিতকে দেখা যায় আয়রার সঙ্গে সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করতে। আইরাকে কোলে নিয়ে বসে কিছু শেখানোর চেষ্টা করছেন সৃজিত। তহাসান-মিথিলা কন্যার হাতে রয়েছে মাইক, এবং সৃজিতের হাতে স্মার্টফোন। 

খুদে আইরার সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে সৃজিত লেখেন, 'গান তুমি হও'। মিথিলা-কন্যার সঙ্গে যে সৃজিতের যে একেবারে বন্ধুর মতো সম্পর্ক, পরিচালকের শেয়ার করা ওই ছবি থেকেই তা স্পষ্ট।

এদিকে, আয়রার সঙ্গে সৃজিতের ছবি পোস্ট করার পরই, তাহসান ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মেয়ের একটি ছবি পোস্ট করেন। শেয়ার করা ওই ছবিতে আয়রাকে হাসি মুখে পোজ দিতে দেখা যায়। ক্যাপশনে তাহসান জানান, মেয়ে আইরা তাঁর জীবনের ‘ম্যাজিক’। মা মিথিলার সঙ্গে আপাতত কলকাতায় রয়েছেন আয়রা। তাই মেয়েকে মিস করছেন বাবা তাহসান তা বোঝাই যাচ্ছে।

গত ২৫ ডিসেম্বর বাবা তাহসানের সঙ্গে দেখা যায় আইরাকে। এরপরই নতুন বছরে মেয়েকে নিয়ে কলকাতায় ফিরে আসেন মিথিলা। এরপর পাহাড়ে একসঙ্গে ঘুরতে বেড়াতে দেখা যায় সৃজিত-মিথিলা-আইরাকে। সামাজিক মধ্যে উঠে আসে একাধিক পারিবারিক খুনসুটির ছবি।

বন্ধ করুন