প্রতীকি ছবি (সৌজন্যে- projectknow.com)
প্রতীকি ছবি (সৌজন্যে- projectknow.com)

লকডাউনে মেলেনি মদ, মাত্রারিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে অভিনেত্রীর ছেলে!

  • প্রয়াত তামিল অভিনেত্রী মনোরমার একমাত্র ছেলে ভূপতি ঘুমের ওষুধের ওভার ডোজের জন্য হাসপাতালে চিকিত্সাধীন। মদ না পেয়েই নাকি এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি।

করোনাভাইরাসের সংক্রমণ রুখতে গোটা দেশে জারি হয়েছে ২১ দিনের লকডাউন। জরুরি পরিষেবার জন্য খোলা রয়েছে দোকান।কিন্তু ২৫ মার্চ থেকেই দেশজুড়ে বন্ধ মদের দোকান, তাই চরম বিপাকে নেশাসক্তরা। মদ না পেয়ে অনেকেই ভুল পথ বেছে নিচ্ছেন। এবার সামনে এল মদ না পাওয়ায় মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে দক্ষিণী ছবির পরিচিত অভিনেত্রী মনোরামার পুত্র ভূপতি। মদ না পাওয়ায় আত্মহত্যার চেষ্টা করেছেন তিনি নাকি ভুল করে ঘুমের ওষুধের ওভার ডোজ নিয়ে ফেলেছেন তা এখন স্পষ্ট নয়।

ডান দিকে অভিনেত্রী মনোরমা, পাশের ছবি ছেলে ভূপতি, পুত্রবধূ ও নাতিকে কোলে নিয়ে অভিনেত্রী
ডান দিকে অভিনেত্রী মনোরমা, পাশের ছবি ছেলে ভূপতি, পুত্রবধূ ও নাতিকে কোলে নিয়ে অভিনেত্রী


জানা গিয়েছে আপতত চেন্নাইয়ের হাসপাতালে চিকিত্সা চলছে তাঁর। এই খবর সামনে আসার পর থেকেই চাঞ্চল্য ছড়িয়েছে কলিউড জুড়ে। যদিও এপ্রসঙ্গে এখনও কোনও মন্তব্য করেননি মনোরমা বা তাঁর পরিবারের কোনও সদস্য।

প্রায় ১৫০০টির বেশি ছবিতে অভিনয় করেছেন মনোরমা, কাজ করেছেন বহু ধারাবাহিকেও। ১৯৬৪ সালে নাট্যদলের ম্যানেজার এসএম রামানাথানকে বিয়ে করেন তিনি। যদিও দু বছর পরেই আলাদা হয়ে যান তাঁরা। ২০১৫ সালে ৭৮ বছর বয়সে মৃত্যু হয় এই প্রতিভাবান তামিল অভিনেত্রীর।


বন্ধ করুন