বাংলা নিউজ > বায়োস্কোপ > মিতালি রাজ-এর বায়োপিক ‘শাবাশ মিঠু’-র শ্যুটিং শুরু তাপসীর
' শাবাশ মিঠু '-র শ্যুটিংয়ে প্রথম দিন তাপসী পান্নু ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
' শাবাশ মিঠু '-র শ্যুটিংয়ে প্রথম দিন তাপসী পান্নু ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

মিতালি রাজ-এর বায়োপিক ‘শাবাশ মিঠু’-র শ্যুটিং শুরু তাপসীর

ফের একটি স্পোর্টস বায়োপিকের মুখ্যচরিত্রে তাপসী পান্নু।শুরু করলেন ভারতীয় মহিলা দলের ওডিআই ক্রিকেট অধিনায়ক মিতালি রাজ-এর বায়োপিক ' শাবাশ মিঠু '-র শ্যুটিং।সোশ্যাল মিডিয়ায়  এই খবর ঘোষণার পাশাপাশি শ্যুটিং সেট থেকে তোলা নিজের একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

সময়টা দুর্দান্ত যাচ্ছে তাপসী পান্নু-র। ' থাপ্পড় ' ছবিতে চোখ ধাঁধানো অভিনয়ের জন্য সদ্য পেয়েছেন ফিল্মফেয়ারের সেরা অভিনেত্রীর পুরস্কার। এবারে  শুরু করলেন ভারতীয় মহিলা দলের ওডিআই ক্রিকেট অধিনায়ক মিতালি রাজ-এর বায়োপিক ' শাবাশ মিঠু '-র শ্যুটিং। বলাইবাহুল্য, ছবিতে মিতালির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে এই বলিউড অভিনেত্রীকে।সোশ্যাল মিডিয়ায় এ খবরের ঘোষণা করলেন তাপসী স্বয়ং।তবে শুধু ঘোষণা করেই থেমে থাকেননি এই অভিনেত্রী।সঙ্গে জুড়েছেন ছবির সেট থেকে তোলা নিজের একটি ছবিও।

সেই ছবিতে ক্যাজুয়াল স্পোর্টস টি শার্ট ও ট্র্যাকসে পুরোপুরি স্পোর্টি অবতারে ধরা দিয়েছেন তাপসী। সঙ্গেমাথায় ক্রিকেট হেলমেট,হাতে গ্লাভসও আলগোছে ব্যাট ধরে থাকার তাপসীর  ভঙ্গিমাথেকেই স্পষ্ট  মিতালি হয়ে ওঠার চেষ্টায় কোনও ত্রুটি রাখছেন না তিনি। পাশাপাশি পোস্ট করা এই ছবি থেকেই স্পষ্ট টের পাওয়া যাচ্ছে সিনেমার কোনও নেট প্র্যাকটিসের সিকোয়েন্সের শ্যুটিংয়ের দৃশ্য চলাকালীন তোলা হয়েছে এই ছবি।ছবির ক্যাপশনের সঙ্গে এই অভিনেত্রী জুড়েছেন, ' লেটস  গো '। 

প্রসঙ্গত, এইমুহূর্তে বলিউডে স্পোর্টসভিত্তিক ছবি আর তাপসী রীতিমতো সমার্থক হয়ে উঠেছে। সদ্য শেষ করেছেন ' রেশমি রকেট ' ছবিরকাজ,যেখানে এক দৌড়বিদের চরিত্রে তাঁকে দেখতে পাবে দর্শক। অন্যদিকে, ' ষাঁন্ড কী আঁখ ',' সুরমা -র মতো স্পোর্টস ভিত্তিক ছবিতেওতারিফ কুড়িয়েছে তাপসীর অভিনয়।

বন্ধ করুন