বাংলা নিউজ > বায়োস্কোপ > Tarun Majumdar Death: শেষ বার ডেকেছিলাম, 'তরুণদা ওঠো, আমি চুমকি', সব যেন শেষ হয়ে গেল: দেবশ্রী

Tarun Majumdar Death: শেষ বার ডেকেছিলাম, 'তরুণদা ওঠো, আমি চুমকি', সব যেন শেষ হয়ে গেল: দেবশ্রী

তরুণ মজুমদারকে নিয়ে কলম ধরলেন দেবশ্রী রায়।

আমার মা-বাবার মতো ছিলেন তরুণদা আর সন্ধ্যাদি। আমার জীবনের প্রত্যেকটা ধাপে সঙ্গে থেকেছেন ওঁরা। তরুণদা বলতেন, 'আমার তো সন্তান নেই। তুই আমার মেয়ে।' আর সারাটা জীবন ঠিক সে ভাবেই ভালোবেসে গিয়েছেন আমাকে।

দেবশ্রী রায়


আমার সব শেষ হয়ে গেল! ভাবিনি এ ভাবে আমার পৃথিবীটা নিমেষে এলোমেলো হয়ে যাবে। তরুণদা নেই! আমি কী করব? কে আমাকে পথ দেখাবে? জানি না। ভাবতে পারছি না।

 আমার মা-বাবার মতো ছিলেন তরুণদা আর সন্ধ্যাদি। আমার জীবনের প্রত্যেকটা ধাপে সঙ্গে থেকেছেন ওঁরা। তরুণদা বলতেন, 'আমার তো সন্তান নেই। তুই আমার মেয়ে।' আর সারাটা জীবন ঠিক সে ভাবেই ভালোবেসে গিয়েছেন আমাকে। নিজের মতো করে তৈরি করে নিয়েছেন। মূর্তিতে যেন প্রাণদান করেছেন। সেই 'কুহেলি'-তে প্রথম কাজ ওঁর সঙ্গে। তখন আমি কত ছোট! লাইট-ক্যামেরা-অ্যাকশন-এর কিছুই বুঝি না। ইন্ডাস্ট্রির অ-আ-ক-খ ওঁর কাছ থেকেই শেখা। আর সেই মানুষটাই আজ আমাকে রেখে চলে গেলেন? একা করে দিলেন তাঁর মেয়েকে?

'বালিকা বধূ'র হিন্দিতে করার সময় আমাকে ডেকেছিলেন তরুণদা। শাড়ি পরিয়ে আমার অডিশনও হল। কিন্তু শেষমেশ আমি মনোনীত হয়নি। উনি বলেছিলেন, এই ছবির জন্য ওঁর আরও একটু পরিণত কাউকে চাই। কথা দিয়েছিলেন, পরের ছবিতে আমাকে নেবেন। এর পরেই হল 'দাদার কীর্তি'। সে এক অন্য রকম অভিজ্ঞতা। কত স্মৃতি। কত কথা। ছবির মতো ভাসছে চোখের সামনে।

শেষবার যখন তরুণদাকে দেখতে যাই, তখন উনি কথা বলেননি। আমি ডাকছিলাম, 'তরুণদা ওঠো, আমি চুমকি!' গলা শুনে তাকিয়েছিলেন আমার দিকে। আমি জানি, ঠিক চিনেছিলেন আমায়।

জানি না আজ মানুষটাকে শেষ দেখা দেখতে যাব কি না। ব্যস্ততার মাঝেই চিনেছি ওঁকে। ডুবে থাকতে দেখেছি কাজে। সে ভাবেই মনে রাখতে চাই তরুণদাকে। তবে মেয়ে হিসেবে নিজের কর্তব্য করব। আজ সন্ধ্যাদির পাশে থাকব। আমিই তো ওঁর মেয়ে!

তরুণদা বলতেন, 'আমি চলে গেলেও তুই কাজ করে যাস।' তখন মানুষটাকে খুব বকাবকি করতাম। বলতাম, এ সব কথা মুখে না আনতে। আজ সব ভয় সত্যি করে চলে গেলেন তরুণদা। তবু যেতে পারলেন কি? আমার অস্তিত্বের সঙ্গে জড়িয়ে থাকবেন তিনি। যত দিন আমি থাকব, থেকে যাবেন তরুণদা।

বায়োস্কোপ খবর

Latest News

শরীর থেকে বিচ্ছিন্ন হয়েছিল জওয়ানের হাত, রুদ্ধশ্বাস তৎপরতায় সেনা নিল কোন পদক্ষেপ? বায়োপিক নিয়ে পর্দার 'সৌরভ' আয়ুষ্মানের সঙ্গে গোপন বৈঠক দাদার! কবে শুরু শ্যুটিং? MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ‘আমি করে দিয়েছি ছিটমহল, কোচবিহার এয়ারপোর্টও আমি করেছি,’ আর কী কী করেছেন মমতা? আগামিকাল চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? মেষ থেকে মীনের ১৩ এপ্রিলের রাশিফল রইল হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? মাথাপিছু ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঝড়ে দুর্গতদের টাকা দেবেন মমতা, ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের

Latest IPL News

MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে, শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার টিকিট কাটলেন MI vs RCB: মাঠের মধ্যেই কান ধরে ক্ষমা চাইলেন কোহলি! জেনে নিন এর পিছনের আসল কারণ DC ম্যাচে পাওয়া যাবেই না, কবে মাঠে ফিরবেন মায়াঙ্ক? আপডেট দিলেন LSG কোচ ল্যাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.