বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: এবার মঞ্চে ‘কুছ কুছ হোতা হ্যায়’, অভিনয়ে রণবীর-কাজল, সঙ্গ দিলেন করণ
করণ-কাজল-রণবীর।
করণ-কাজল-রণবীর।

Video: এবার মঞ্চে ‘কুছ কুছ হোতা হ্যায়’, অভিনয়ে রণবীর-কাজল, সঙ্গ দিলেন করণ

  • ‘দ্য বিগ পিকচার’-এর ফাইনাল এপিসোডে হাজির হয়েছিলেন কাজল এবং পরিচালক-প্রযোজক করণ জোহর।

গত বছরেই নতুন ইনিংস শুরু করেছেন রণবীর সিং। বলিউডের বাজিরাও এখন টেলিভিশন সঞ্চালকও বটে। কালার্সের শো ‘দ্য বিগ পিকচার’ সঞ্চালনা করছেন রণবীর। ছবির প্রচারে প্রায়ই বলি তারকারা হাজির হন এই অনুষ্ঠানে। এবার ‘দ্য বিগ পিকচার’-এর ফাইনাল এপিসোডকে আরও তারকাখচিত করতে হাজির হয়েছিলেন কাজল এবং পরিচালক-প্রযোজক করণ জোহর। সম্প্রতি, টিভি চ্যানেলের কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় সেই পর্বের একটি প্রমো আপলোড করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, কাজলের সঙ্গে জুটি বেঁধে করণের পরিচালিত জনপ্রিয় ছবি 'কুছ কুছ হোতা হ্যায়' এর শাহরুখ-কাজলের সেই বিখ্যাত বাস্কেটবল খেলার দৃশ্য অভিনয় করছেন।

এখানেই শেষ নয়, এরপর কাজলের সঙ্গে আসরে নামলেন করণ জোহর স্বয়ং। 'কুছ কুছ হোতা হ্যায়' এর শাহরুখ খান অভিনীত রাহুল চরিত্রটির বলা জনপ্রিয় একটি সংলাপ আউড়ালেন তিনি। পাল্টা দিলেন কাজল-ও। এমনকী, 'দিলওয়ালে দুলহানিয়া যে জায়েঙ্গে' ছবিতে অমরীশ পুরীর 'যা সিমরন যা'-এর মতো আইকনিক সংলাপটিও নিজেদের মতো করে মঞ্চ থেকেই ঝালিয়ে নিলেন কাজল-করণ দু'জনেই।

এইসব দৃশ্যের ঝলক দেখে দর্শকের জিয়া যে নস্ট্যাল হয়ে উঠবে এতে আর আশ্চর্যের কী! পাশাপাশি একটি মজার ঘটনাও শেয়ার করতে শোনা যায় 'কুছ কুছ হোতা হ্যায়' এর পরিচালককে। করণ জানান এই ছবির মুক্তির পরপর অল্প বয়সী মেয়েদের মধ্যে দারুণ জনপ্রিয় হয়ে উঠেছিল বাস্কেটবল খেলাটি।

এখানেই শেষ নয়, এরপর এই ছবির 'ইয়ে লড়কা হ্যায় দিওয়ানা' গানের সুরে পা মেলালেন রণবীর-কোল। সঙ্গ দিলেন করণও। সেখানেই থেমে না থেকে বেজে উঠল 'কভি খুশি কভি গম' এর 'বোলে চুড়িয়া' গানের সুর। তাতেও পা মেলাতে দু'বার ভাবেননি এই ত্রয়ী।

প্রসঙ্গত, রণবীর সিংয়ের ঝুলিতে মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেতার ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’, ‘সার্কাস’ এবং ‘জয়েশভাই জোরদার’-এর মতো ছবি। যার মধ্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবির পরিচালক করণ জোহর। এই প্রথম করণের নির্দেশনায় অভিনয় করছেন 'বাজিরাও'।

বন্ধ করুন