বাড়ি > বায়োস্কোপ > কমল হাসানের ছবির শ্যুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩, আহত ৯ জন টেকনিশিয়ান
কমল হাসানের ছবির শ্যুটিংয়ে দুর্ঘটনায় মৃত তিন (সৌজন্যে-হিন্দুস্তান টাইমস ও টুইটার)
কমল হাসানের ছবির শ্যুটিংয়ে দুর্ঘটনায় মৃত তিন (সৌজন্যে-হিন্দুস্তান টাইমস ও টুইটার)

কমল হাসানের ছবির শ্যুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৩, আহত ৯ জন টেকনিশিয়ান

  • কমল হাসানের ইন্ডিয়ান টু-র শ্যুটিংয় সেটে দুর্ঘটনায় প্রাণ হারাল তিন টেকনিশিয়ান। অল্পের জন্য রক্ষা পান পরিচালক শঙ্কর।

কমল হাসানের ছবির সেটে ভয়াবহ দুর্ঘটনায় মৃত তিন টেকনিশিয়ান, আহত আরও ৯ জন। বুধবার রাতে চেন্নাইয়ের ইভিপি ফিল্ম সিটিতে কমল হাসানের আসন্ন ছবি ইন্ডিয়ান টু-র সেটে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচেন ছবির পরিচালক শঙ্কর, তবে প্রাণ গিয়েছে তাঁর এক সহকারী পরিচালক কৃষ্ণা, আর্ট অ্যাসিস্ট্যান্ট চন্দ্রন এবং প্রোডাকশন অ্যাসিস্ট্যান্ট মধু’র। আহতদের চিকিত্সা চলছে চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে।

দুর্ঘটনায় মর্মাহত কমল হাসান টুইট বার্তায় জানিয়েছেন তিনি তাঁর সুদীর্ঘ ফিল্মি কেরিয়ারে এমন ভয়ঙ্কর ঘটনার সম্মুখীন হননি। দুর্ঘটনায় নিহত তিন সহকর্মীর আত্মার শান্তি কামনা করে,তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কমল হাসান। তিনি বলেন, তাঁর দুঃখের সীমা নেই এটা ঠিক তবে তাঁর সহকর্মীদের পরিবারের অবস্থা তাঁর কাছে কল্পনাতীত। তবে সেই দুঃখ তিনি ভাগ করে নিতে চান।



অপর একটি টুইটে কলম হাসান জানিয়েছেন, তিনি চিকিত্সকদের সঙ্গে কথা বলেছেন, এবং আহত টেকনিশিয়ানদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

বুধবার রাত সাড়ে নটা নাগাদ প্রায় ১৫০ ফুট উঁচু ক্রেন আচমকাই ভেঙে পড়ে। ইউনিটের সদস্যরা কিছু বুঝে উঠার আগেই ভেঙে পড়া অংশের নীচে চাপা পড়ে মৃত্যু হয় তিনজনের, আহত হন কমপক্ষে নয় জন। সেই সময় শ্যুটিং স্পটেই ছিলেন কমল হাসান।



ইন্ডিয়ান টু-প্রযোজনার দায়িত্বে রয়েছে লাইকা প্রোডাকশন। আনুষ্ঠানিক বিবৃতিতে সংস্থা গভীর শোকপ্রকাশ করে জানিয়েছে, 'কোনও শব্দই যথেষ্ট নয়,আমাদের মনের অনুভূতি প্রকাশ করার জন্য। আমরা দুঃখিত, গতকাল ইন্ডিয়ান টুয়ের সেটে যে ঘটনা ঘটেছে তা অপ্রত্যাশিত এবং কোনওভাবেই কাঙ্ক্ষিত নয়। আমরা আমাদের তিনজন প্রতিভাবান এবং পরিশ্রমী সহকর্মীকে হারালাম। সহকারী পরিচালক কৃষ্ণা, আর্ট অ্যাসিস্ট্যান্ট চন্দ্রন এবং প্রোডাকশন অ্যাসিস্ট্যান্ট মধু’র মৃত্যুতে তাঁদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। তাঁদের আত্মার শান্তি কামনা করি'।

বন্ধ করুন