বাংলা নিউজ > বায়োস্কোপ > দিশাকে ছেড়ে তারাকেই মনে ধরেছে টাইগারের, একসঙ্গে উড়ে গেলেন ব্যাঙ্কক!

দিশাকে ছেড়ে তারাকেই মনে ধরেছে টাইগারের, একসঙ্গে উড়ে গেলেন ব্যাঙ্কক!

দিশা (বাঁ দিকে) ও তারার সঙ্গে টাইগার।

এবার দিশাকে ছেড়ে তারা সুতারিয়াকে নিয়ে ব্যাঙ্কক পাড়ি দিচ্ছেন টাইগার শ্রফ!

গতকাল পর্যন্ত মুম্বইয়ে একসঙ্গে ছিলেন টাইগার শ্রফ এবং তারা সুতারিয়া। এবার জানা গেল চুটিয়ে প্রেম করতে সুদূর ব্যাঙ্কক উড়ে গেছেন এই দুই তারকা। আর এসব কিছু জানা সত্ত্বেও সংবাদমাধ্যমের কাছে মুখে কুলুপ এঁটে রয়েছেন পরিচালক আহমেদ খান। তবে একটা ছোট্ট কথা। টাইগার এবং তারা প্রেম করতে ব্যাঙ্ককের বেশ কিছু ছবির মতো সুন্দর জায়গায় উড়ে গেলেন বটে, তবে তা সিনেমার খাতিরেই। আজ্ঞে হ্যাঁ, পরিচালক আহমেদ খানের 'হিরোপান্তি ২' ছবির সুবাদেই ব্যাঙ্ককের বেশ কিছু জায়গায় অ্যাকশন ও রোম্যান্টিক গানের কিছু সিকোয়েন্স শুট করা হবে। এবং ছবির প্রধান অভিনেতা-অভিনেত্রী হিসেবে সেক্ষেত্রে উপস্থিত থাকবেন এই দুই বলি-তারকা।

মুম্বই বিমানবন্দরে টাইগার। (ছবি সৌজন্যে - ফেসবুক)
মুম্বই বিমানবন্দরে টাইগার। (ছবি সৌজন্যে - ফেসবুক)

সোমবার রাতেই মুম্বইয়ের বিমানবন্দরে দেখা গিয়েছিল টাইগার এবং তারাকে। সঙ্গে ছিলেন পরিচালক আহমেদ খানও। টাইগার এবং তারা দু'জনকেই কালো পোশাকে দেখা গেল। কালোরঙা টি-শার্টের সঙ্গে ডেনিল জিনস পরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিতে গেল টাইগারকে, অন্যদিকে কালো টিশার্ট এবং শর্টসের কম্বিনেশনে বেশ কুল অ্যান্ড ক্যাজুয়াল মেজাজে ছিলেন তারা। জানিয়ে রাখা ভালো, 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' ছবির পর ফের একবার বড়পর্দায় জুটি বাঁধছেন টাইগার-তারা। সম্প্রতি, আবু ধাবি থেকে তাদের-তারাকে নিয়ে জোরকদমে তাঁর এই নতুন ছবির এক দফার শ্যুটিং সেরে সপ্তাহ খানেক আগে মুম্বই ফিরেছিলেন আহমেদ খান। প্রসঙ্গত,২০১৪ সালে হিরোপন্তি দিয়েই বলিউডে রূপোলি সফর শুরু করেছিলেন অভিনেতা টাইগার শ্রফ।

ছবিতে প্রধান খলনায়কের ভূমিকায় রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ছবির অ্যাকশন এবং স্টান্ট যেন হলিউড পর্যায়ের হয় তার জপণ্য চেষ্টার কোনও ত্রুটি রাখছেন না পরিচালক এবং প্রযোজক সংস্থা। শোনা গেছে, জেমস বন্ডের 'স্কাইফল' ছবি খ্যাত অ্যাকশন পরিচালক মার্টিন ইভানো-কে নাকি যোগাযোগ করা হয়েছে এই ছবির জন্য। চলতি বছরে ঈদ উপলক্ষে ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.