বাংলা নিউজ > বায়োস্কোপ > Madan-Sayantika: অসুস্থ মদন মিত্রকে দেখতে দক্ষিণেশ্বরের বাড়িতে তৃণমূল প্রার্থী সায়ন্তিকা, কী কথাবার্তা হল

Madan-Sayantika: অসুস্থ মদন মিত্রকে দেখতে দক্ষিণেশ্বরের বাড়িতে তৃণমূল প্রার্থী সায়ন্তিকা, কী কথাবার্তা হল

অসুস্থ মদন মিত্রকে দেখতে দক্ষিণেশ্বরের বাড়িতে গেলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। (ছবি সংগৃহীত)

Madan Mitra-Sayantika Banerjee: অসুস্থ থাকার জন্য বাড়িতেই রয়েছেন বিধায়ক মদন মিত্র। সোমবার কামারহাটির বিধায়কের দক্ষিণেশ্বরের বাড়িতে যান সায়ন্তিকা। সেখানে গিয়ে অসুস্থ বিধায়কের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন তিনি।

বেশ কিছু দিন ধরে অসুস্থ কামারহাটির বিধায়ক মদন মিত্র। লোকসভা নির্বাচনের আগে তাঁকে প্রচারেও দেখা যাচ্ছে না। চিকিৎসকদের পরামর্শে তিনি আপাতত ঘরবন্দি। এ বার অসুস্থ মদনকে দেখতে তাঁর বাড়িতে গেলেন অভিনেত্রী তথা বরাহনগর উপনির্বাচনের তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। 

অসুস্থ থাকার জন্য বাড়িতেই রয়েছেন বিধায়ক মদন মিত্র। সোমবার কামারহাটির বিধায়কের দক্ষিণেশ্বরের বাড়িতে যান সায়ন্তিকা। সেখানে গিয়ে অসুস্থ বিধায়কের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন তিনি। আগামী ১ জুন রয়েছে বরাহনগরের উপনির্বাচন। পাশাপাশি নির্বাচনে লড়ার জন্য সাহস ও আশীর্বাদ চাইলেন মদন মিত্রের কাছে প্রার্থী। ওইদিন দক্ষিণেশ্বরে পুজো দিয়ে মদন মিত্রর দ্রুত সুস্থতা কামনা করেছেন সায়ন্তিকা। সেকথা তিনি নিজেই জানান কামারহাটির বিধায়ককে। আরও পড়ুন: ‘নতুন কারও যন্ত্রণাটা আমি বুঝি..’, নবাগতদের পাশে থাকার বার্তা দিয়ে কী বললেন দেব

বাংলা রাজনীতির ‘কালারফুল বয়’ মদন মিত্র। সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় কামারহাটির তৃণমূল বিধায়ক। তাঁর লাইভ দেখার জন্য অপেক্ষায় থাকেন অনুরাগীরা। কিন্তু কিছু দিন ধরেই দেখা নেই তাঁর। অসুস্থতার জন্য আপাতত বাড়িতেই রয়েছেন কামারহাটির তৃণমূল বিধায়ক। 

গত বছর ডিসেম্বর মাসে নিউমোনিয়ায় আক্রান্ত হন মদন মিত্র। জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি করোনা হয়েছিল তাঁকে। দীর্ঘদিন উডবার্ন ওয়ার্ডে ভর্তি ছিলেন মদন মিত্র। সেখানে খিঁচুনির জেরে পড়ে যান তিনি। ভেঙে যায় বাম কাঁধের হাড়। পরে সুস্থ হয়ে বাড়ি ফেরেন তৃণমূল নেতা। অস্ত্রপচারের পর মদনের বাঁ কাঁধে টাইটেনিয়াম প্লেট বসানো হয়।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর দু সপ্তাহের ব্যবধানে ফের হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। এবার সমস্যা হয়েছিল হিমোগ্লোবিনের। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর থেকে বর্তমানে বাড়িতেই আছেন মদন। তাঁর সঙ্গে দেখা করলেন সায়ন্তিকা। তৃণমূল বিধায়কের সুস্থতা কামনা করেছেন তিনি। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, যে এলাকায় সায়ন্তিকা উপনির্বাচনে প্রার্থী হয়েছেন সেই এলাকা সম্পর্কে মদন মিত্রর যথেষ্ট জ্ঞান রয়েছে। তাই ভোটের আগে তাঁর থেকে কিছু টিপস তিনি নিতে যেতেই পারেন। বিষয়টি অস্বাভাবিক নয়।

আগামী ১ জুন উত্তর কলকাতায় ভোটের দিন একইসঙ্গে বরানগরের উপনির্বাচনে ভোট দেবেন এখানকার বাসিন্দারা। আর তার জন্য জোড়া প্রচারে বরানগরের তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। প্রার্থী হওয়া তাঁর কাছে নতুন না হলেও বরানগর একেবারেই অচেনা মাটি। তাই এখানকার দলীয় সংগঠনের সঙ্গে থেকেই প্রচার চালাচ্ছেন তারকা তৃণমূল প্রার্থী।

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.