বাড়ি > বায়োস্কোপ > করোনার কবলে শতাব্দী রায়ের পরিবার, আক্রান্ত তারকা সাংসদের বাবা
করোনার কবলে এবার শতাব্দী রায়ের পরিবার 
করোনার কবলে এবার শতাব্দী রায়ের পরিবার 

করোনার কবলে শতাব্দী রায়ের পরিবার, আক্রান্ত তারকা সাংসদের বাবা

  • শহরের এক বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন শতাব্দী রায়ের বাবা। ইতিমধ্যেই সাংসদের বাবা যে বাড়িতে থাকতেন সেই এলাকা ঘিরে দেওয়া হয়েছে।

দেশের করোনা পরিস্থিতি ক্রমেই জটিল হচ্ছে। বাদ নেই পশ্চিমবঙ্গ। লাফিয়ে লাফিয়ে প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ফের করোনা কামড় বসালো এক তৃণমূল সাংসদের বাড়িতে। এবার শিকার অভিনেত্রী কথা সাংসদ শতাব্দী রায়ের পরিবার। করোনা আক্রান্ত শতাব্দী রায়ের বাবা। গত রবিবার শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল  শতাব্দী রায়ের বাবা, শৈলেন রায়কে। মঙ্গলবার তাঁর করোনা রিপোর্ট পজিটিভ আসে। আপতত আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে তাঁকে। চিকিত্সকরা কড়া নজরদাড়িতে রেখেছেন নায়িকা সাংসদের বাবাকে।

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই শারীরিক সমস্যায় ভুগছিলেন বীরভূমের তৃণমূল সাংসদের বাবা। তবে গত কয়েকদিন ধরে খাবারে কোনওরকম স্বাদ পাচ্ছিলেন না। প্রচন্ড দুর্বলও বোধ করছিলেন। এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। ভর্তি মাত্রই বর্তমান নিময় মেনে করা হয়েছিল করোনা টেস্ট। উল্লেখ্য করোনা আক্রান্ত হওয়ার অন্যতম নিদর্শন খাবারে কোনওরকম স্বাদ না পাওয়া।

তৃণমূল সাংসদ শতাব্দী রায় জানিয়েছেন, তাঁর বাবার পরিস্থিতি স্থিতিশীল। চিন্তার কোনও কারণ নেই। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। উল্লেখ্য শতাব্দী রায়ের বাবা যে বাড়িতে থাকতেন সেই সংলগ্ন এলাকা ইতিমধ্যেই ঘিরে দেওয়া হয়েছে। পাশাপাশি এলাকা জীবাণুমুক্ত করার কাজও শুরু করেছে কেএমসি। 

পশ্চিমবঙ্গে মঙ্গলবার নতুন আক্রান্ত ২,১৩৪ জন। আর সুস্থ হয়েছেন ২,১০৫ জন। সঙ্গে মৃত্যু হয়েছে ৩৮ জনের।পশ্চিমবঙ্গে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬২,৯৬৪। মোট সুস্থ হয়েছেন ৪২,০২২ জন। মোট মৃত্যু ১,৪৪৯ জনের। পশ্চিমবঙ্গে মঙ্গলবার করোনা অ্যাক্টিভ ছিলেন ১৯,৪৯৩ জন।

বন্ধ করুন