বাংলা নিউজ > বায়োস্কোপ > Indrasish Roy: বিয়ে ভাঙছে ইন্দ্রাশিসের? স্ত্রী সৌরভীর সঙ্গে দূরত্ব নিয়ে মুখ খুললেন অভিনেতা

Indrasish Roy: বিয়ে ভাঙছে ইন্দ্রাশিসের? স্ত্রী সৌরভীর সঙ্গে দূরত্ব নিয়ে মুখ খুললেন অভিনেতা

ইন্দ্রাশিস-সৌরভী

ইন্দ্রাশিস রায় অভিনয় করেন আর সৌরভী বেসরকারি সংস্থায় কাজ করেন। ইন্দ্রাশিস ও সৌরভীর সম্পর্ক দীর্ঘ ১০ বছরের। এরপর ২০২১-এ তাঁদের বিয়ে হয়। সৌরভীর সঙ্গে বিয়ের পর সেই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়েছিলেন ইন্দ্রাশিস। সব ঠিকঠাকই চলছিল। টলিপাড়ায় গুঞ্জন, বেশকিছুদিন হল তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে।

টলিপাড়ায় সম্পর্কের সমীকরণ বেশ জটিল। কখন কী কারণে কার সঙ্গে কার সম্পর্ক ভাঙে, আবার কখন কীভাবে সম্পর্ক গড়ে তা বোঝা বড়ই দায়। টলিপাড়ায় সম্প্রতি আরও এক তারকা দম্পতির বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে, ইন্দ্রাশিস রায় ও সৌরভী তরফদারের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। তাঁদের বিয়ে ভাঙতে চলেছে বলে খবর।

ইন্দ্রাশিস রায় দীর্ঘদিন ধরে অভিনয়ের সঙ্গে যুক্ত। আর সৌরভী বেসরকারি সংস্থায় কাজ করেন। ইন্দ্রাশিস ও সৌরভীর সম্পর্ক দীর্ঘ ১০ বছরের। এরপর ২০২১-এ তাঁদের বিয়ে হয়। সৌরভীর সঙ্গে বিয়ের পর সেই সুখবর নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়েছিলেন ইন্দ্রাশিস। অনুরাগীরাও তাঁদের বিয়ের শুভেচ্ছা জানিয়েছিলেন। তারপর সব ঠিকঠাকই চলছিল। টলিপাড়া সূত্রে খবর, বেশকিছুদিন হল তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। ইন্দ্রাশিস-সৌরভীর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যাচ্ছে, দীর্ঘদিন তাঁদের একে অপরের সঙ্গে কোনও পোস্ট নেই। এমনও শোনা যাচ্ছে, ইন্দ্রাশিস নাকি অন্য অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। যদিও ইন্দ্রাশিস বা সৌরভী এবিষয়ে মন্তব্য করতে নারাজ। 

আরও পড়ুন-‘অভিতাভ অভিনীত বিজ্ঞাপনে মিথ্যে কথা বলা হচ্ছে’, দাবিতে অনলাইন সংস্থার বিরুদ্ধে অভিযোগ জানাল CAIT

আরো পড়ুন-আপনিই 'টলিউডের শাহরুখ খান', শুনে কী বললেন প্রসেনজিৎ?

আরও পড়ুন-Exclusive Prosenjit: 'ইন্ডাস্ট্রি নই, আমি এখনও জ্যেষ্ঠপুত্র', বলছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

এদিকে পুরো বিষয়টিই গুজব বলে উড়িয়ে দিয়েছেন অভিনেতা ইন্দ্রাশিস রায়। এই মুহূর্তে 'জল থই থই ভালোবাসা' ধারাবাহিকে অভিনয় করছেন ইন্দ্রাশিস, পাশাপাশি সিনেমাতেও অভিনয় করছেন তিনি। 

এদিকে কিছুদিন ধরেই টলিপাড়ার আরও এক জনপ্রিয় অভিনেতার সম্পর্কে দূরত্ব তৈরি হওয়ার কথা শোনা যাচ্ছে। আর ইনি আর কেউ নন, পরিচালক সৃজিতের 'খোকা', মানে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। অনির্বাণের সঙ্গে তাঁর স্ত্রী মধুরিমা গোস্বামীর দূরত্ব তৈরি হয়েছে বলে খবর। মধুরিমা পুরোদস্তুর রঙ্গমঞ্চের মানুষ, মূকাভিনয়ের সঙ্গে যুক্ত তিনি। টলিপাড়ার এক ঘনিষ্ঠ এইসময়কে জানায়, ‘দুজনের দূরত্ব এখন ঘনিষ্ঠ বন্ধুদের কাছে অজানা নয়। তবে দূরত্ব তৈরি হয়েছে মানে এখনই সম্পর্ক ছিন্ন করার কথা ভাবছেন দুজনে এমনটা নয়। আসলে ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে তাঁরা কোনও মন্তব্য না করলে হঠাৎ করে কিছু আন্দাজ করা অনুচিত’। প্রসঙ্গত, মধুরিমা-অনির্বাণ শেষবার একসঙ্গে জনসমক্ষে এসেছিলন অভিনেত্রী শাঁওলি চট্টোপাধ্যায় ও প্রতীক দত্তের বিয়ের অনুষ্ঠানে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এবার এসফিএফের ছাতায় ফ্যাব ফোর! সৃজিত সহ চার বড় পরিচালকের সঙ্গে ছবির ঘোষণা অবৈধ লেনদেন ঘটেছে মতুয়া মহাসঙ্ঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে, ডিজিকে চিঠি মমতাবালার এই সপ্তাহে কাদের বড় অর্থের লেনদেন এড়িয়ে চলা উচিত হবে? দেখুন সাপ্তাহিক রাশিফল প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েই নিজেকে ‘বিরোধী দলনেতা’ বলে ফেললেন নয়া পাক PM! আম্বানিদের অনুষ্ঠানে রোলস রয়েস থেকে BMW, সারি সারি দামি গাড়ির বহর চোখ ধাঁধাবে সকাল সকাল হাসি মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর সোমবার সকালটা হোক মজাদার আম্বানিদের অনুষ্ঠানে ফের একসঙ্গে বচ্চন পরিবার, ঢোলের তালে মজে ঐশ্বর্য-অভিষেক পথ দুর্ঘটনার পর আজই নয়াদিল্লি যাচ্ছেন সুকান্ত মজুমদার, প্রার্থী তালিকায় চমক বীর জারার গানে রোম্যান্টিক মুডে শাহরুখ, গৌরীকে নিয়ে নাচলেন জমিয়ে,দেখুন ভিডিয়ো একই ‘সন্তান’-এর লালন-পালন করছেন শ্রীমা-ইন্দ্রনীল, একসঙ্গেই থাকছেন নাকি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.