বাংলা নিউজ > বায়োস্কোপ > Love Biye Aajkal: লাভ বিয়ে আজকালে আসছে শ্রাবণের প্রেমিক, ওমকে কড়া টক্কর দেবেন এই নায়ক!

Love Biye Aajkal: লাভ বিয়ে আজকালে আসছে শ্রাবণের প্রেমিক, ওমকে কড়া টক্কর দেবেন এই নায়ক!

লাভ বিয়ে আজকাল-এ আসছে নাকি নতুন হিরো?

‘স্ক্যান্ডেল’ নামের একটি বারের মালিক ওমরকার। কনট্র্যাক্টের বিয়ে করে সেই বারেই গান গাওয়া শ্রবণকে। আর এবার আসছে শ্রাবণের প্রেমিক। 

স্টার জলসায় সদ্যই শুরু হয়েছে ‘লাভ বিয়ে আজকাল’। একদম অন্য ধরণের গল্প পেয়ে বেশ খুশি জেন ওয়াই। শুরুতেই দেখানো হয়েছে ওমকার আর শ্রাবণের কনট্র্যাক্ট ম্যারেজ। মানে নায়ক-নায়িকার প্রেম হবে এখানেও বিয়ের পর। তবে কোনও উড়ন্ত সিঁদুর এসে বিয়েটা যে দেয়নি, সেটাই মঙ্গল। তবে শ্রাবণের প্রেমিক কিন্তু এন্ট্রি নিয়ে ফেলেছে গল্পে। মানে ত্রিকোণ প্রেমের সব প্লট রেডি, এবার ধীরে ধীরে সব জটিল হওয়ার পালা।

দেখা যাচ্ছে ‘স্ক্যান্ডেল’ নামের একটি বারের মালিক ওমরকার। তবে আর্থিক ক্ষতিতে ডুবতে থাকা বারকে বাঁচাতে লাগবে কয়েক কোটি টাকা। ওমকারের বড়লোক দাদু নাতিকে সেই টাকা দিতেও রাজি। কিন্তু তাঁর চাই এক ঘরোয়া বউমা নাতির জন্য। সেই কারণেই চুক্তির বউ খুঁজতে হয় ওমকারকে। বারে গান গাইতে আসা শ্রাবণকে পেয়েও যায় এই কাজের জন্য। আরও পড়ুন: ‘যেই না কাঁধে হাত রাখা শুরু করল…!’, দুই ভাই সহজ-শিবাংকে নিয়ে কী জানালেন পরিণীতি

এদিকে শ্রাবণের দিদি জেলে বন্দি। উকিল দিয়ে দিদির কেস চালিয়ে জেল থেকে বের করতে তার লাগবে ৩০ লাখ। দিদির দুই মেয়ের খরচও জোগাতে হবে। তাই শ্রাবণ কনট্র্যাক্ট ম্যারেজের অফার পেয়ে আর ‘না’ বলে না।

এবার দেখানো হচ্ছে শ্রাবণের একটি প্রেমিকও ছিল। যে আপাতত বিদেশে। আর শ্রাবণের প্রেমিক হয়ে ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন রবি সাউ। সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক আমার সোনার চাঁদের কনায় কেন্দ্রীয় চরিত্রে দেখা গিয়েছে এর আগে রবি সাউকে। কাজ করেছেন ‘দুর্গা দুর্গেশ্বরী’ ধারাবাহিকে মনোবিদ ‘পুষ্কর’-এর চরিত্রে। ছোটপর্দায় রবির প্রথম কাজ ‘রাধা’। সান বাংলার ফ্যান্টাসি ড্রামা ‘বেদের মেয়ে জোৎস্না’তেও কাজ করেছেন তিনি রাজামশাই-এর চরিত্রে। ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকে রবির চরিত্রটি পজিটিভ হবে না নেগেটিভ তা স্পষ্ট নয়। তবে তা যে গল্পের মোড় ঘোরাতে সক্ষম হবে, তা বলাই যায়।

<p>লাভ বিয়ে আজকালে শ্রবণের প্রেমিক হয়ে এন্ট্রি রবি সাউয়ের। </p>

লাভ বিয়ে আজকালে শ্রবণের প্রেমিক হয়ে এন্ট্রি রবি সাউয়ের। 

প্রসঙ্গত, ‘লাভ বিয়ে আজকাল’ প্রযোজনা করছে যিশু-নীলাঞ্জনা সেনগুপ্তর প্রযোজনা সংস্থা। ওমকার চরিত্রটি দিয়ে সিরিয়ালে পা রাখলেন ওম সাহানি। শোনা যাচ্ছে, এই মুহূর্তে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া সিরিয়ালের নায়ক ওমই। আর নায়িকা শ্রাবণও একেবারে নতুন। মৌমিতা সরকারের এটাই প্রথম কাজ। ইতিমধ্যেই দুই নতুন মুখ, নতুন জুটি, একদম নতুন ধরনের গল্প নিয়ে বেশ উত্তেজনা দেখা দিয়েছে দর্শকদের মনে। আশা রাখা যাচ্ছে, ওম-মৌমিতা-রবি মন কাড়বেন দর্শকদের।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.