বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ব্রিটিশ শাসনের সময়...' কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনে সংবাদমাধ্যমকে অপমান, প্রতিবাদে গর্জে উঠলেন সুজয় প্রসাদ-জিতু কমলরা

'ব্রিটিশ শাসনের সময়...' কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনে সংবাদমাধ্যমকে অপমান, প্রতিবাদে গর্জে উঠলেন সুজয় প্রসাদ-জিতু কমলরা

কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনে সংবাদমাধ্যমকে অপমান

Kanchan-Sreemoyee: কোনও ভাবেই যেন বিতর্ক পিছু ছাড়ছে না। বিয়ের আগে তো বটেই, এখন বিয়ের পরও কাঞ্চন শ্রীময়ীর কাজকর্ম নতুন করে বিতর্ক উসকে দিল। কী করেছেন তাঁরা?

বিতর্ক যেন কিছুতেই আর পিছু ছাড়ছে না কাঞ্চন-শ্রীময়ীর। তাঁদের বিয়ের খবর যখন প্রথম প্রকাশ্যে আসে তখন থেকেই শুরু হয় ট্রোলিং। তাঁদের বয়সের বিস্তর ফারাক থেকে শুরু করে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ডিভোর্স, ইত্যাদি নিয়ে চলেছে বহু চর্চা। তবে বিয়ের পরও সেই বিতর্ক পিছু ছাড়ল না তাঁদের। বরং আরও যেন উসকে গেল। রিসেপশনে তাঁরা রীতিমত অপমান করেন সংবাদমাধ্যমকে। এবার সেট নিয়েই মুখ খুললেন জিতু কমল, শ্রীলেখা মিত্ররা।

কী নিয়ে সমস্যা তৈরি হয়?

২ মার্চ বিয়ের পর ৬ মার্চ ছিল কাঞ্চন এবং শ্রীময়ীর রিসেপশন। দক্ষিণ কলকাতার একটি অভিজাত ক্লাবে বসেছিল তাঁদের রিসেপশন। সেখানে একাধিক তারকাকেও অতিথি হিসেবে উপস্থিত থাকতে দেখা যায়। এসেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, প্রমুখ। কিন্তু এদিন বিয়ে বাড়ির নানা জায়গায় একটি পোস্টার দেখা যায়। সেখানে লেখা হয়, 'প্রেস এবং ড্রাইভার এবং ব্যক্তিগত দেহরক্ষীদের প্রবেশ নিষেধ।' এটা দেখেই বেজায় চটেছেন অনেকেই।

আরও পড়ুন: শিক্ষক হয়ে গেল দাদু! নতুন বিজ্ঞাপনে আমিরের নাতির চরিত্রে দর্শিল সাফারি

আরও পড়ুন: জল্পনায় সিলমোহর, সত্যি সত্যি প্রেম করছেন রোহন-অঙ্গনা? পারোর জন্য দেব লিখলেন, 'আমি তোমার সঙ্গে...'

কে কী লিখলেন?

এদিন শ্রীলেখা মিত্র কাঞ্চন এবং শ্রীময়ীর রিসেপশনের পোস্টার শেয়ার করে লেখেন, 'আমায় যে গুটি কয়েক মানুষ ইন্ডাস্ট্রিতে পছন্দ করেন তারা বহুবার আমায় আমার ভালোর জন্য বলেছেন যে কোনও বিতর্কে না জড়াতে। চেষ্টা করেছি এড়িয়ে যাওয়ার কিন্তু পারি না সবসময়। এঁদের বিয়ে নিয়ে বলার কিছু নেই। কিন্তু আনুসঙ্গিক বিষয় নিয়ে আছে। বেশ কদিন যাবত মিডিয়া দুটো বড় বিয়ে নিয়ে খুব হইচই করেছে। উৎসাহ দেখিয়েছেন। তারা এবং আপনারা সবাই ছবিটির নিচের লেখাটা দেখুন। শুনেছি ব্রিটিশ আমলে বড় বড় ক্লাবে এভাবেই লেখা থাকত ভারতীয় এবং কুকুরের প্রবেশ নিষেধ। বাকি আপনাদের মতামত। একটাই কথা বলতে চাই ক্লাস ম্যাটার করে।'

আরও পড়ুন: 'অনুপম সব জানত...' প্রাক্তনকে জানিয়েই বিয়ের পিঁড়িতে বসেন পিয়া, গায়কের দাবি 'ভুল' জানালেন পরম

আরও পড়ুন: 'ব্যক্তিত্ব লাগে বারণ করতে...' নিজেকে লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা, কঙ্গনার নিশানায় শাহরুখ-সলমনরা, কী হল হঠাৎ?

জিতু কমল সেই 'ভারতীয় এবং কুকুরদের প্রবেশ নিষেধ' এর ছবিটি শেয়ার করে প্রতিবাদ জানান। আরও অনেকেই তাতে নিজেদের মন্তব্য জানিয়েছেন। বাদ যাননি অভিনেতা সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়। ফলে গোটা বিষয়টা নিয়ে যে সকলেই বেশ অসন্তুষ্ট সেটা বলার অপেক্ষা রাখে না।

বায়োস্কোপ খবর

Latest News

জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.