বাংলা নিউজ > বায়োস্কোপ > ToothPari Trailer: কলকাতার রাস্তায় ভ্যাম্পায়ার, শেষে কী প্রেমিকের রক্তই খাবে? উত্তর মিলবে টুথপরী-তে

ToothPari Trailer: কলকাতার রাস্তায় ভ্যাম্পায়ার, শেষে কী প্রেমিকের রক্তই খাবে? উত্তর মিলবে টুথপরী-তে

প্রকাশ্যে টুথপরীর ট্রেলার। 

নেটফ্লিক্সের এই সিরিজে শান্তনু মাহেশ্বরী, তন্যা মানিকতলার সঙ্গে রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়। পরিচালনায় প্রতীম দাসগুপ্ত। 

ভ্যাম্পায়ার নিয়ে কাজ হয়েছে হাতে গোনা। তাও আবার কলকাতার প্রেক্ষাপটে তো নেই-ই। তবে ভূতপ্রেমীদের মনের এই আশা পূরণ করবে নেটফ্লিক্স। কারণ আসছে ‘টুথপরী’। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ট্রেলার। মুখ্য চরিত্রে রয়েছেন শান্তনু মাহেশ্বরী, রেবতী, তানিয়া মানিকতলা।

‘টুথপরী: হোয়েন লভ বাইট’ মুক্তি পাবে ২০ এপ্রিল। এই সিরিজে বলিউডের তিন জনপ্রিয় মুখের সঙ্গে দেখা মিলবে বাংলার শাশ্বত চট্টোপাধ্যায়ের। রয়েছেন আদিল হুসেন, তিলোত্তমা সোমের মতো তারকারা। শাশ্বতকে শেষ দেখা গিয়েছে ‘দ্য নাইট ম্যানেজার সিরিজে।’ মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় সিরিজের ট্রেলার শেয়ার করে নিয়েছেন তিনি। পরিচালনায় প্রতীম দাসগুপ্ত।

ভ্যাম্পায়ার আর মানুষের প্রেম এর আগেও দেখেছে দর্শক। তবে হিন্দি ভাষায়, কলকাতার চেনাশোনা রাস্তায় তা বড় চমক বৈকি। দাঁতের ডাক্তার ‘ডা. রায়’ ওরফে শান্তনু। আর ভ্যাম্পায়ার রুমি ওরফে তানিয়া শিকার করতে গিয়ে ভেঙে ফেলে নিজের শ্বদন্ত। আর চলে আসে শান্তনুর ক্লিনিকে। প্রথম দেখাতেই ভালো লাগা আর প্রেম। ভালোবাসার মানুষের আসল পরিচয় জেনেও বিয়ের সিদ্ধান্তে এগোয় শান্তনু। কিন্তু সত্যি কি তা হবে?

সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে শাশ্বতর। টুথপরীতে ‘অপুদা’র সঙ্গে কাজের অভিজ্ঞতা প্রতীম আগেই ভাগ করে নিয়েছিলেন ইনস্টাগ্রামে। ‘কহানি’র ‘বব বিশ্বাস’কে নিজের সেটে পেয়ে অভিভূত হয়েছিলেন। প্রথমদিন জলের তলায় শটে বারবার টেক নিয়েছেন। ভয়ও পেয়েছিলেন পরেরদিন থেকে কাজে আসবেন কি না শাশ্বত। শুধু যে সময়ের আগে সেটে চলে আসতেন অভিনেতা তা নয়, প্রতিদিন কাজ শেষে ফেরার পথে জেনেও নিতেন পরিচালকের তা কতটা পছন্দ হল। ট্রেলারে শাশ্বতর চরিত্রটি ঠিক কেমন তা নিয়ে সম্পূর্ণ আভাস না মিললেও বড় চমক যে আছে তা নিশ্চিত।

এর আগে প্রতীম বানিয়েছেন মাছের ঝোল, লাভ আজ কাল পরশুর মতো সিনেমা। আলিয়া ভাটের বিপরীতে গঙ্গুবাই কাথিয়াওয়াড়িতে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন শান্তনুও। তানিয়া কাজ করেছেন ফ্লেমস, আ সুইটেবল বয়ের মতো সিরিজে। 

মানুষ আর ভ্যাম্পেয়ারের প্রেমের কোন কোন পরত খোলে সিরিজে তা দেখতে অপেক্ষা আর মাত্র দিনকয়েকের।

বায়োস্কোপ খবর

Latest News

নির্দল প্রার্থী, ঈশ্বরাপ্পাকে বহিষ্কার BJP-র,পাহাড়ের বিষ্ণুপ্রসাদের কি একই হাল? মুম্বইকে উড়িয়ে প্লে-অফের দোরগোড়ায় রাজস্থান, ক্রমশ তলিয়ে যাচ্ছে MI ‘লোকে অন্যকে খুঁজে নেয়…', ভাঙা প্রেমের যন্ত্রণা রণজয়ের মনে,সোহিনীকে মিস করেন? বরকতদার কথা বলছেন? ভোটবাজারে আজও গনির গান গায় মালদা জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা OFC vs MBSG Live Streaming: কীভাবে ফ্রি-তে দেখবেন ওড়িশা-বাগান সেমির প্রথম লেগ? তৃতীয় কনিষ্ঠ ব্যাটার হিসেবে IPL-এ ১০০০ রান তিলক বর্মার, চোখ রাখুন সেরা পাঁচে ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা, আগাম জামিন খারিজ রাখির বয়সে ছোট রাষ্ট্রপতির পা ছুঁয়ে প্রণাম ঊষার! শিল্পে খাস অবদান,পদ্মভূষণ পেলেন মিঠুন স্থায়ী উপাচার্য পেল যাদবপুর বিশ্ববিদ্যালয়, রাজ্যের প্রস্তাবে তিন মাস পর সিলমোহর

Latest IPL News

জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.