বাংলা নিউজ > বায়োস্কোপ > টোটার ডাকে হাজির সৃজিত, ধন্যবাদ জানিয়ে পরিচালককে প্রকাশ্যে এ কী বললেন!
মুম্বইয়ে 'ফেলুদা' এবং সৃজিত। (ছবি সৌজন্যে - টুইটার)
মুম্বইয়ে 'ফেলুদা' এবং সৃজিত। (ছবি সৌজন্যে - টুইটার)

টোটার ডাকে হাজির সৃজিত, ধন্যবাদ জানিয়ে পরিচালককে প্রকাশ্যে এ কী বললেন!

  • এইমুহূর্তে মুম্বইয়ে নিজের নিজের ছবির কাজে ব্যস্ত রয়েছেন সৃজিত মুখোপাধ্যায় ও টোটা রায়চৌধুরী। সৃজিতের খবর জানতে পেরেই দেখা করার অনুরোধ জানান টোটা। সাড়া দিয়ে সৃজিত হাজির হতেই তাঁর কাছে একটি বিশেষ আবদার রাখলেন 'ফেলুদা'।

বলিউডে অনেকদিন ধরেই সাম্রাজ্য বিস্তারে মন দিয়েছে টলিউড। বর্তমান সময়ে সেই ছবি আরও স্পষ্ট। টলিপাড়ার অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে সৃজিত মুখোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো একাধিক পরিচালক তৈরি করছেন হিন্দি ছবি। এইমুহূর্তে করণ জোহরের পরিচালনায় 'রকি অওর রানি কী প্রেম কাহিনি' ছবির শ্যুটিংয়ের সুবাদে মুম্বইয়ে রয়েছেন টোটা রায়চৌধুরী। পাশাপাশি নিজের আগামী ছবি 'শাবাশ মিঠু' ছবির কাজেও মুম্বইয়ে বেশ ব্যস্ততার মধ্যে দিন কাটাচ্ছেন সৃজিত।

টোটার টুইটেও স্পষ্ট হল সৃজিতের অবস্থান। তাঁর অন্যতম প্রিয় পরিচালক এইমুহূর্তে 'পশ্চিম'-এ আছে জানতে পেরে দেখা করার কথা জানিয়েছিলেন 'ফেলুদা'। সেই ডাকে সাড়া দিয়ে হাজিরও হয়েছিলেন 'জাতিস্মর' ছবি খ্যাত পরিচালক। এক ফ্রেমে পাশাপাশি হাসি মুখে দাঁড়ানো তাঁদের একটি ছবিও নেটমাধ্যমে পোস্ট করেছেন টোটা। ছবিতে দেখা যাচ্ছে অরণ্যদেব এর ছবি আঁকা কালো রঙের টি শার্ট পরে ক্যাজুয়াল অবতারে দিয়েছেন সৃজিত। পাশে টোটার গায়ে তখন হলুদ রঙের বেনিয়ান পাঞ্জাবি।

ছবি পোস্ট করার পাশাপাশি পরিচালকের কাছে একটি আবদারও জানিয়েছেন ‘রোহিত সেন’। একেবারে প্রকাশ্যে। লিখেছেন, ‘এ বার তৃতীয় পুরুষ নয়, সিজন...।’ অর্থাৎ ‘দ্বিতীয় পুরুষ’-এর পর এই ছবির সিক্যুয়েল 'তৃতীয় পুরুষ' হওয়াটাই কাম্য। তার ওপর এই মুহূর্তে আরও একটি নতুন ছবির কাজে ব্যস্ত সৃজিত। তাই খুব বেশি দেরি হয়ে যাওয়ার আগেই ফেলুদা ছবির নতুন সিজন তৈরির করার অনুরোধ এই ইঙ্গিতের মাধ্যমেই দিতে চেয়েছেন টোটা।

 এর আগেও অবশ্য আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে টোটা জানিয়েছিলেন মুম্বইয়ে ক্রমশ ব্যস্ত হয়ে পড়ছেন সৃজিত। এতটাই যে ভবিষ্যতে টলিপাড়ায় ওঁর দেখা পাওয়াটাই হয়ত দুষ্কর হয়ে পড়বে। তাই দ্রুত ফেলুদার তৃতীয় সিজন পরিচালনা করার অনুরোধ তিনি জানিয়ে রেখেছেন। এবার টুইটের মাধ্যমে পরিচালককে সেকথাই আরও একবার মনে করিয়ে দিলেন 'ফেলুদা'।

বন্ধ করুন