বাংলা নিউজ > বায়োস্কোপ > Tota: ‘অনেকে ডিজাইনার স্যুট পরতে বলে!’, বাঙালির আত্মাভিমান ভুলতে না পেরে রকি অউর রানি-র প্রিমিয়ারে কী করেন টোটা?

Tota: ‘অনেকে ডিজাইনার স্যুট পরতে বলে!’, বাঙালির আত্মাভিমান ভুলতে না পেরে রকি অউর রানি-র প্রিমিয়ারে কী করেন টোটা?

রকি অউর রানি-র প্রিমিয়ারে কী হয় টোটার সঙ্গে?

রকি অউর রানি কি প্রেম কাহানি দেখে টোটার অভিনয়ের প্রশংসা করেছেন স্বয়ং করণ জোহর। ফোনে কথা বলেছেন স্বয়ং মহেশ ভাট। এত ভালোবাসায় আপ্লুত পর্দার চন্দন। 

এর আগে শ্রীময়ী ধারাবাহিকে রোহিত সেন হিসেবে বাঙালির ঘরে ঘরে আলোড়ল ফেলেছিলেন। কিছুটা দেরিতেই কিন্তু এন্ট্রি নিয়েছিলেন তিনি সেই মেগাতে। তবে খুব কম সময়ে হয়ে ওঠেন বং ক্রাশ। আজ থেকে বছর দুই আগে যখন দারাবাহিকে রোহিত সেন মারা গেল, সেই সময় চোখের জলে ভেসেছিল বাঙালি মা-বোনেরা। সেই একইরকম ছাপ ফেলেছে করণ জোহরের সিনেমায় টোটার চরিত্র। রকি অউর রানি কি প্রেম কাহানি-তে চন্দন চট্টোপাধ্যায়ের চরিত্রে দেখা গিয়েছে টোটাকে। পেশায় যিনি কত্থক শিল্পী। এই সিনেমার জন্য মাসখানেক ধরে রীতিমতো তালিম নিয়েছেন। তবে সব কষ্ট সার্থক। ভরে ভরে ভালোবাসা পাচ্ছেন ছবি মুক্তির পর থেকেই।

টোটার অভিনয়ের প্রশংসা করেছেন স্বয়ং করণ জোহর। ফোন করে কথা বলেছেন মহেশ ভাট! সোশ্যাল মিডিয়ায় তাঁর নাচের ক্লিপিংসে লাভ রিয়্যাক্টের সংখ্যা হয়তো গুণে শেষ হবে না। এত ভালোবাসায় আপ্লুিত অভিনেতা কলম ধরে করলেন লম্বা পোস্ট। লিখলেন, ‘২৮ জুলাই....নিজস্ব লয় ও ছন্দে অভ্যস্ত আমার মন্থর জীবন সহসা তীব্রবেগে ধাবিত হতে শুরু করলো এই দিনটি থেকে। ২৭ জুলাইয়ের রাত পর্যন্ত আমি ছিলাম মধ্য মানের, মাঝারি সফল, এক মাঝবয়সী অভিনেতা। কিন্তু প্রথমোক্ত দিনটি থেকে আমি নাকি হয়ে উঠলাম এক অতীব প্রতিভাবান অভিনেতা যার সম্বন্ধে জানতে অন্যান্য প্রদেশের দর্শকরাও আগ্রহী! পুরো গঙ্গারাম থেকে গঙ্গু গ্যাংস্টার ! প্রথমে একটু হকচকিয়ে গেলাম। তারপর খানিক কাষ্ঠ হেসে ভাবলাম বোধহয় বড়মাপের অভিনেতাদের সাথে কাজ করেছি তাই এটা মানুষের প্রাথমিক উচ্ছাস। কিন্তু রোববার রাত পর্যন্ত যখন ফোনে, মেসেজে বা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার সুনামি হ্রাস পেলো না বরং উত্তরোত্তর বৃদ্ধি পেল তখন বুঝলাম যে এটা দর্শকদের নিখাদ ভালোবাসার বহিঃপ্রকাশ।’

তবে বর্তমানে যতই তিনি সাফল্যের সপ্তম স্বর্গে থাকুন না কেন, ভুলে যাননি পুরনো দিনের স্ট্রাগল। টোটা লিখলেন, ‘ইন্ডাস্ট্রির পিচ্ছিল পাকদন্ডী বেঁয়ে, দু'পা এগিয়ে দেড়'পা পিছিয়ে পড়ার নিরন্তর প্রয়াস; একেক সময় মনে হতো যে আর সহ্যশক্তিতে কুলোবে না। কিন্তু পরদিন আবার দাঁতে দাঁত চেপে পথচলা শুরু করতাম। ফুটবল খেলতাম বলে সবসময় নিজেকে বোঝাতাম যে খেলাটা নব্বই মিনিটের। বাঁশি না বাজা পর্যন্ত গোল করার আপ্রাণ চেষ্টা করে যেতে হবে। হাল ছাড়লে চলবে না। কিন্তু একক প্রচেষ্টায় তো আর সচরাচর গোল করা যায়না। আর এক্ষেত্রে করণ স্যার অর্থাৎ করণ জোহর যদি আমার উপর বিশ্বাস না রাখতেন, প্রতিথযশা শিল্পীদের প্রতিভার উৎকর্ষতা যদি আমায় আলোকিত না করত এবং, সর্বোপরি, দর্শকদের ভালোবাসা ও আশীর্বাদ প্রাপ্ত যদি না হতাম, তাহলে মনে হয়না সাফল্যের কণামাত্র আমার নাগালের মধ্যে আসত।’

সঙ্গে নিজের পোস্টে সকলকে ধন্যবাদ জানাতে ভুললেন না যারা ‘রকি অউর রানি কি প্রেম কাহািনি’-তে তাঁর কাজ দেখে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছেন। অভিনেতা নিজের পোস্টে জুড়লেন, ‘যারা রকি অউর রানি কি প্রেম কাহানি দেখে ভালোবাসা ও আশীর্বাদ জানিয়েছেন/পাঠিয়েছেন, তাঁদের জানাই হৃদয়ের গভীর থেকে আমার আন্তরিক কৃতজ্ঞতা। সত্যি বলছি, আপনারা -যতদিন আমার পাশে আছেন ততদিন আমার নৌকার পালে হাওয়া আছে।’

টোটা এই পোস্টের সঙ্গে একটি ছবিও শেয়ার করে নিয়েছেন। যেখানে পরে আছেন ধুতি আর পঞ্জাবি। জানালেন, ছবিটি মুম্বইয়ে সিনেমার প্রিমিয়ারের দিন তোলা। এদিন অনেকেই তাঁকে ডিজাইনার স্যুট পরে যেতে বলেছিল। বড় বড় তারকারা আসবে বলে কথা। কিন্তু টোটার কথায় ‘বাঙালির আত্মাভিমান’-এ তিনি বেছে নেন ধুতি-পঞ্জাবিই। তিনি নিজেও বাঙালি, ছবিতেও বাঙালি। এর থেকে ভালো পোশাক আর কী বা হতে পারে!

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিয়ের আগেই কাঞ্চনের উপর ক্ষুব্ধ শ্রীময়ী? অভিযোগ করে বললেন 'আজ পর্যন্ত আমায়…' মহিলাকে ধাক্কা দিয়ে বন্দিদের নিয়ে ছুটল পুলিশের গাড়ি, অভিযোগে উত্তাল সন্দেশখালি লোকসভা ভোটের দিন মার্চের কবে ঘোষণা হতে পারে? বিরাট ইঙ্গিত মিলেছে: Report কেবল সিনি শেট্টি নন,এবার মিস ওয়ার্ল্ডের দৌড়ে আছেন মোট ৪ হিন্দিভাষী! কারা তাঁরা 'বাংলায় বিষ ঢোকানো হচ্ছে', শুভেন্দুর 'কুকথা'র কোলাজ ভিডিয়ো দিয়ে লিখলেন অভিষেক পাক বিচারপতিকে ‘ইসলামের শত্রু’ বলে আক্রমণ, পাশে দাঁড়াল সুপ্রিম কোর্ট: Report রাঁচিতে দেওয়া হোক ধোনিদের ম্যাচ, BCCI-কে অনুরোধ CSK সমর্থকদের মন কষাকষি আগেই ঘুচেছে! সৌরভকে দেখেই ছুটে এসে বুকে জড়ালেন শাহরুখ, রইল ভিডিয়ো উচ্চমাধ্যমিকে এডুকেশনের প্রশ্ন কেমন হল? নম্বর উঠবে বেশি? জানালেন শিক্ষক সমাজসেবার জন্য সরকারি চাকরির বলিদান! পথিকৃতের 'দাদাগিরি'তে মুগ্ধ সৌরভ বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.