বাংলা নিউজ > বায়োস্কোপ > Ushasie Chakraborty: বাড়িতে পরিচারিকারা কাজ করতে চান না, আর ‘এবার আরও বেশি মানুষ আমায় ঘৃণা করবেন’, এ কেমন কথা ঊষসীর!

Ushasie Chakraborty: বাড়িতে পরিচারিকারা কাজ করতে চান না, আর ‘এবার আরও বেশি মানুষ আমায় ঘৃণা করবেন’, এ কেমন কথা ঊষসীর!

ঊষসী চক্রবর্তী

তখন কেউ কেউ নাকি বলেছেন, ‘দিদি তুমি খুুব শয়তান। তোমার বাড়িতে কাজ করব না। তোমার বাড়িতে কাজ করলে অন্য বাড়িগুলোতেও আমাদের কাজ চলে যাবে।’ আর ঊষসী বলছেন, 'এবারও জমিয়ে কাজ করছি। আশাকরি আমাকে আরও বেশি মানুষ ঘৃণা করবেন।’

গতবার নির্বাচনের আগে এরাজ্যে ভোটপ্রচারের জন্য প্ল্যাকার্ডে লেখা হয়েছিল, 'অমিত শাহ, তুমি জুন আন্টির থেকেও খারাপ।' অর্থাৎ 'শ্রীময়ী' সিরিয়ালের 'জুন আন্টি'ই যেন হয়ে উঠেছিলেন ‘খারাপ’ হওয়ার মানদণ্ড। আর এই 'জুন আন্টি'র চরিত্রে যিনি অভিনয় করেছিলেন তিনি ঊষসী চক্রবর্তী।

'শ্রীময়ী'তে 'জুন আন্টি'র চরিত্রে অভিনয় করে বাংলা সিরিয়ালের জনপ্রিয় খলনায়িকা হয়ে উঠেছিলেন ঊষসী। ধারাবাহিকের এই খলনায়িকার চরিত্রে ঘর ভাঙানি ‘জুন আন্টি’কে রেগে গিয়ে মাঝে মধ্যেই মুখ ভেংচাতে দেখা যেত। এই চরিত্রে অভিনেত্রীর অভিনয় যেমন দর্শকমহলের একাংশের কাছে প্রশংসিত হয়েছিল। তেমনই কিছু দর্শক আবার ঊষসীকে বাস্তবেও 'জুন আন্টি'র মতোই একজন মানুষ বলে ভাবতে শুরু করেছিলেন। আর তাতে ব্যক্তিগত জীবনে বহু সমস্যারও মুখোমুখি হতে হয়েছিল ঊষসীকে। 

আরও পড়ুন-আসানসোল কোলিয়ারি এলাকায় শত্রুঘ্ন সিনহার 'কালকা' দেখাচ্ছে তণমূল, বিধি ভঙ্গের অভিযোগ BJP-র

কিন্তু চরিত্রের জন্য নিজের জীবনে ঠিক কী ধরনের সমস্যায় পড়েছিলেন ঊষসী চক্রবর্তী?

সেসময় 'জুন আন্টি'র চরিত্রে অভিনয়ের কারণে ঊষসীর বাড়িতে তখন বহু পরিচারিকাই কাজ করতে আসতে চাইতেন না। তাদের কেউ কেউ নাকি বলেছেন, ‘দিদি তুমি খুূব শয়তান। তোমার বাড়িতে কাজ করব না। তোমার বাড়িতে কাজ করলে অন্য বাড়িগুলোতেও আমাদের কাজ চলে যাবে।’ ভাবছেন তো এতো সত্যিই সমস্যার বিষয়!

সত্যিই তাই। আর সেকারণেই একসময় ঊষসী ছুটে গিয়েছিলেন 'শ্রীময়ী'র লেখিকা লীনা গ্ঙ্গোপাধ্যায়ের কাছে। সেসময় লীনাকে গিয়ে ঊষসী বলেছিলেন, ‘আমার চরিত্রটিকে একটু ভালো করে দাও না। আমার বাড়িতে কোনও পরিচারিকা কাজ করতে চাইছে না। সকলে আমার উপর এত্ত রেগে যাচ্ছে।’ সেদিন ঊষসীর কথা হেসেও ফেলেছিলেন লীনা। বলেন, ‘এই যে তোমাকে দেখে ওনারা কেউ কাজ করতে আসতে চাইছে না। এটাই কিন্তু তোমার এই চরিত্র এবং অভিনয়ের স্বার্থকতা।’

যদিও বেশ অনেকদিনই হল 'শ্রীময়ী' ধারাবাহিকটি শেষ হয়ে গিয়েছে। ২০১৯-এর ১০ জুন শুরু হয়েছিল ধারাবাহিকটির পথ চলা। শেষ হয়েছিল ২০২১-এর ১৯ ডিসেম্বর। তবে শ্রীময়ীর পর ফের একবার লীনা গঙ্গোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার ধারাবাহিক 'রোশানাই'তে অভিনয় করছেন ঊষসী। আর এবারেও তিনি খলনায়িকা। আর এখানেও তাঁর বিপরীতে রয়েছেন সুদীপ মুখোপাধ্যায়। অর্থাৎ সেই পুরনো ‘অনিন্দ্য দা’ এবং ‘জুন আন্টি’ জুটি ফিরেছে। তবে এই ফেরাকে ঘর ওয়াপসি হিসাবেই দেখছেন ঊষসী চক্রবর্তী।

এবিষয় ঊষসী টিভি9 বাংলাকে বলেন, ‘আমি কিন্তু প্রচণ্ড এক্সাইটেড। এটা আমার কাছে ঘর ওয়াপসি। পরিবার আবারও একত্রিত হলে যে হয়, এবারও সেটাই হচ্ছে। এবারও জমিয়ে কাজ করছি। আশাকরি আমাকে আরও বেশি মানুষ ঘৃণা করবেন।’

 

বায়োস্কোপ খবর

Latest News

ফ্রিজে গোমাংস, মধ্যপ্রদেশে ১১ বাড়ি গুঁড়িয়ে দিল পুলিশ, গ্রেফতার ১ হাসপাতালে ভরতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, এবার আর চোখে নয়, অপারেশন হবে শরীরে কোথায়? 'বাবা আমার কোচ', 'ফাদার্স ডে'-তে বাবাকে নিয়ে আবেগে ভাসলেন ছেলে ঋতব্রত ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বাংলাদেশের সোনালি ব্যাঙ্ককে প্রায় কোটি টাকা জরিমানা RBI-এর! কিন্তু কেন? অপেক্ষা বাড়ালেন অক্ষয়-রবিনা জুটি, ডিসেম্বরে মুক্তি পাচ্ছে না ওয়েলকাম টু জঙ্গল? 'ভোটের ফল থেকে শিক্ষা নেয়নি মোদী সরকার', ইউএপিএ প্রসঙ্গে কেন্দ্রকে তোপ ওয়াইসির অবশেষে দক্ষিণবঙ্গে বর্ষা আগমনের বার্তা IMD-র, মৌসুমি বায়ুর ফলে বৃষ্টি হবে কবে? ট্যাটু করিয়েছেন? সাবধান হয়ে যান, বিরল ক্যানসারের ঝুঁকি বাড়ায় শিল্প বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক

T20 WC 2024

ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.