বাংলা নিউজ > বায়োস্কোপ > Trina-Love Biye Ajkal: 'পুরনো শ্রাবণকে ফেরান নইলে...' জল্পনা সত্যি করে লাভ বিয়ে আজকালে এন্ট্রি তৃণার, ক্ষুব্ধ দর্শকরা

Trina-Love Biye Ajkal: 'পুরনো শ্রাবণকে ফেরান নইলে...' জল্পনা সত্যি করে লাভ বিয়ে আজকালে এন্ট্রি তৃণার, ক্ষুব্ধ দর্শকরা

জল্পনা সত্যি করে লাভ বিয়ে আজকালে এন্ট্রি তৃণার

Trina Saha-Love Biye Ajkal: জল্পনা সত্যি হল। মৌমিতাকে সরিয়ে লাভ বিয়ে আজকাল ধারাবাহিকে শ্রাবণ হয়ে এন্ট্রি নিলেন তৃণা সাহা।

মাত্র কয়েক মাস আগেই শুরু হয়েছে লাভ বিয়ে আজকাল ধারাবাহিকটি। এই ধারাবাহিকের হাত ধরে দীর্ঘদিন পর ছোট পর্দায় কামব্যাক করেন ওম সাহানি। তাঁর বিপরীতে ছিলেন নবাগতা মৌমিতা সরকার। তবে অনেকেরই মতে তিনি নাকি অভিনয়ই করতে পারেন না। এদিকে তাঁর পরিবারের তরফে জানানো হয় অভিনেত্রী গুরুতর অসুস্থ। সেটে নাকি বেশ কয়েকবার অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। চিকিৎসক তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। তারপর থেকেই বিগত কয়েক ধরে শোনা যাচ্ছিল মৌমিতাকে নাকি এই ধারাবাহিকের শ্রাবণ চরিত্র থেকে সরিয়ে দেওয়া হবে। তাঁর জায়গায় আসবেন অভিনেত্রী তৃণা সাহা। এতদিন ধরে যে জল্পনা চলছিল সেটা সত্যিই হল।

লাভ বিয়ে আজকাল ধারাবাহিকে তৃণার এন্ট্রি

বিগত কয়েকদিন ধরে যে জল্পনা চলছিল সেটাই সত্যি হল। মৌমিতাকে সরিয়ে এই ধারাবাহিকে মুখ্য মহিলা চরিত্রে এন্ট্রি নিলেন তৃণা। আজই প্রথমবার তাঁকে দেখা গেল এই চরিত্রে।

আরও পড়ুন: বহিরাগত-তারকা নয়, কাজ করে উন্নতি ঘটাবে এমন প্রার্থী চায় বসিরহাট! নুসরতের কেন্দ্রে পোস্টার ঘিরে হইচই

আরও পড়ুন: 'এই আমার অত বয়স মোটেই নয়...' দাদাগিরিতে আলোর কোলের আয়েশাকে ধমক সৌরভের, কী হল?

বালিঝড় ধারাবাহিকে শেষবার দেখা গিয়েছিল তৃণা সাহাকে। সেখানে তিনি কৌশিক রায়ের বিপরীতে অভিনয় করেছিলেন। সেখানে ত্রিকোণ প্রেমের গল্প দেখানো হয়েছিল। ছিলেন ইন্দ্রশিস রায়ও। কিন্তু বেশিদিন চলেনি এই ধারাবাহিক। এবার আবার নতুন ধারাবাহিকে নতুন রূপে এন্ট্রি নিলেন তৃণা।

কে কী বলছেন?

এই প্রোমো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর থেকেই হইচই পড়ে গিয়েছে। অনেকেই জানিয়েছেন যে তাঁরা এই নতুন শ্রাবণকে মানবেন না। এই চরিত্রে তৃণাকে চান না তাঁরা। এক ব্যক্তি লেখেন, 'ধুর ভালোই লাগল না আজকের পর্ব। পুরনো শ্রাবণকে চাই। নইলে জমছে না।' আরেকজন লেখেন, 'এটা একটা কোনও কথা হল? মেয়েটা ভালো কাজ করছিল অমনই ওকে সরিয়ে দিল। খুব বাজে।' 'পুরনো শ্রাবণকে হয় ফিরিয়ে আনুন নইলে দেখব না ' মন্তব্য আরেকজনের।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পুণের রাস্তাতে মাদকে অচৈতন্য তরুণী, উদ্ধার করেন অভিনেতা রমেশ পরদেশী ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.