বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Loksabha: বহিরাগত-তারকা নয়, কাজ করে উন্নতি ঘটাবে এমন প্রার্থী চায় বসিরহাট! নুসরতের কেন্দ্রে পোস্টার ঘিরে হইচই

Nusrat-Loksabha: বহিরাগত-তারকা নয়, কাজ করে উন্নতি ঘটাবে এমন প্রার্থী চায় বসিরহাট! নুসরতের কেন্দ্রে পোস্টার ঘিরে হইচই

বহিরাগত-তারকা নয়, কাজ করে উন্নতি ঘটাবে এমন প্রার্থী চায় নুসরতের কেন্দ্র বসিরহাট

Nusrat Jahan-Loksabha: তৃণমূলের একাংশই চান না যে নুসরাত জাহান আর সাংসদ থাকুন। ২০২৪ এর লোকসভা নির্বাচনে তাঁকে প্রার্থী হিসেবেও চান না বলে স্পষ্ট করে দেন বসিরহাট এলাকার তৃণমূল সমর্থকদের একাংশ।

২০২৪ এর লোকসভা নির্বাচনে কোনও তারকা প্রার্থী চান না বসিরহাটের একাংশ বাসিন্দা। বলা ভালো তৃণমূল সমর্থকদের একাংশ। হাড়োয়া এবং বাদুরিয়ার একাধিক জায়গায় এই বিষয়ে পোস্টার লাগানো হয়েছে। নাম না থাকলেও কারও বুঝতে বাকি নেই যে সেই পোস্টার নুসরত জাহানের বিরুদ্ধে। তৃণমূলের সাংসদকেই এই দলের একাংশ চান না!

কী লেখা হয়েছে সেই পোস্টারে?

তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দের তরফে যে পোস্টার লাগানো হয়েছে সেখানে লেখা হয়েছে, ‘২০২৪-এ লোকসভা নির্বাচনে বসিরহাট লোকসভা কেন্দ্রে বহিরাগত অভিনেতা-অভিনেত্রী চাই না। আমরা চাই কাজের মানুষ, শিক্ষিত, সৎ, স্বচ্ছ ভাবমূর্তির ভূমিপুত্রকে সাংসদ হিসাবে দেখতে চাই।’ বসিরহাট নির্বাচনী এলাকার হাড়োয়া এবং বাদুরিয়ার একাধিক জায়গার দেওয়ালে দেওয়ালে এই পোস্টের লাগানো হয়েছে। সেখানে তাঁরা সাফ জানিয়ে দিয়েছেন যে তাঁরা কোনও বহিরাগতকে প্রার্থী হিসেবে চান না। এমনকি কোনও তারকাকেও চান না। তাঁরা এমন কাউকে চান যিনি তাঁদের হয়ে কাজ করবেন। অর্থাৎ নুসরত জাহান এই কবছরে কোনও উন্নতিমূলক কাজ করেননি বলেই প্রকারান্তরে তাঁরা দাবি করেছেন।

আরও পড়ুন: 'না কেঁদেও এভাবে..' পরমপিয়ার বিয়ের রাতে 'আলাদা আলাদা' গাইলেন অনুপম, লোকালেন চোখের জল

আরও পড়ুন: গোয়ায় চলচ্চিত্র উৎসবে কেরালা স্টোরির প্রদর্শনে প্রতিবাদ, আটক ২ কেরলবাসী

তৃণমূলের একাংশের এই দাবি দেখে অনেকেই মনে করছেন যে জোড়াফুলের অন্দরে যে গোষ্ঠী কোন্দল আছে সেটা এই ঘটনায় আরও স্পষ্ট হল। তাও লোকসভা নির্বাচনের আগে। তবে যাঁরা এই পোস্টার সাঁটিয়েছেন দেওয়ালে দেওয়ালে তাঁর বার্তা থেকে স্পষ্ট যে তাঁরা স্থানীয় কাউকেই প্রার্থী হিসেবে চান যিনি তাঁদের হয়ে কাজ করবেন। উন্নতি ঘটাবেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে ভোটে জিতে কাজের কাজ অভিনেত্রী কিছুই করেননি বলে দাবি তাঁদের। এমনকি কোনও প্রয়োজনেও তাঁকে পাওয়া যায় না বলেই মত তাঁদের। তাই তাঁরা এমন কাউকে চান যাঁকে ডাকলেই আপওয়া যাবে। যদিও এই বিষয়ে এখনও কিছুই জানাননি নুসরত জাহান।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মহাশিবরাত্রির পুজোয় ভুল করেও করবেন না এই রঙের ব্যবহার, এটি দেয় অশুভ ফল পাইথন পুষেছেন, সে বুকের উপরে শুয়ে থাকে! সৃজিত বলছেন ‘উলুপীর মিষ্টি ব্যক্তিত্ব' আসেনি ইন্ডিয়ান আইডলের ট্রফি! নেহার হাত ধরে শিলিগুড়ি-র শুভ সুপারস্টার সিঙ্গারে ‘‌আমি মনে করি ওটা অপবিত্র’‌, রামেন্দুর রামমন্দির নিয়ে মন্তব্যে এফআইআর শুভেন্দুর হিটম্যানের ছক্কার দিকে তাকিয়ে ধরমশালার বাইশ গজ! ইতিহাসের সামনে দাঁড়িয়ে রোহিত নড্ডার সঙ্গে সাক্ষাৎ করলেন পবন সিং, প্রার্থীপদ থেকে সরে গিয়ে কথা দু’‌পক্ষের কেরিয়ারে পেতে চান সাফল্য? আগামিকাল বিজয়া একাদশীর টোটকা দেখে নিন মহাশিবরাত্রিতে ভোলেনাথ সম্পর্কিত ৫ শুভ জিনিস নিয়ে আসুন বাড়িতে, দূর হবে সব বাধা ‘বাংলার সর্বত্র শিল্পের হাওয়া বইছে, চাকরি-বাকরির অভাব হবে না’, দাবি করলেন মমতা মঙ্গলে কলকাতায় ফের সোনার দর চমক দিচ্ছে? রুপো আজ ফের ঊর্ধ্বমুখী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.