বাংলা নিউজ > বায়োস্কোপ > Neel-Trina: বিশেষ দিনে নীলের জন্য আবেগি তৃণার মন, শেয়ার করলেন অন্তরঙ্গ ছবি
নীল-তৃণার জলকেলি
নীল-তৃণার জলকেলি

Neel-Trina: বিশেষ দিনে নীলের জন্য আবেগি তৃণার মন, শেয়ার করলেন অন্তরঙ্গ ছবি

  • ‘আইবুড়োদের বাজার’ নাম বাদ যাওয়ার বছর ঘুরল, বাগদান অ্যানিভার্সিতে বিশেষ বার্তা তৃণার। 

টলিপাড়ার  সুপারহিট রিয়েল লাইফ জুটি নীল ভট্টাচার্য আর তৃণা সাহা। একসঙ্গে কাজ না করলেও, তাঁদের জুটিতে মুগ্ধ আট থেকে আশি। দীর্ঘ এক দশকের প্রেমের পর গত বছর ফেব্রুয়ারি মাসেই চার হাত এক হয়েছিল দুজনের। তৃনীল জুটির কাছে ৯ই জানুয়ারি তারিখটা খুব স্পেশ্যাল। আর এই বিশেষ দিনেই স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পোস্ট করলেন ‘গুনগুন’ তৃণা। 

গোয়ার সুইমিং পুলে লাল বিকিনিতে খড়কুটো’-র গুনগুন। জলে ভেজা তাঁর সারা শরীর থেকে ছুঁইয়ে পড়ছে উষ্ণতা। সেই পুলের জলে পা ডুবিয়ে বসে আছেন তাঁর ভালোবাসার মানুষ। এমনই প্রেমেমাখা ছবি দিয়েই বাগদানের বর্ষপূর্তির সেলিব্রেশনে মাতলেন তৃণা সাহা। 

যদিও এই ছবিটি থ্রো-ব্যাক পিকচার। মাস কয়েক আগে বন্ধুদের সঙ্গে গোয়া সফরে গিয়েছিলেন তৃণা-নীল, তখনই স্বামী-স্ত্রীর এমন রোম্যান্টিক মুহূর্ত লেন্সবন্দি করেছিল বন্ধু দিব্যাঞ্জনা। এই ছবি শেয়ার করে স্বামীর উদ্দেশে তৃণার বার্তা,  ‘এক বছর হল আইবুড়োদের বাজার থেকে পাকাপাকি ভাবে নাম কাটিয়ে নিয়েছি আমরা। আমার চিরন্তন পার্টনার নীল ভট্টাচার্যকে জানাই এনগেজমেন্ট অ্যানিভারসারির শুভেচ্ছা।’ 

তৃণার এই পোস্টের কমেন্ট বক্সে জ্বলজ্বল করছে নীলের মন্তব্য। তাঁর সাফ কথা, ‘আমিই হলাম মার্কেট’। প্রিয় তারকা জুটিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরাও।

আজ (সোমবার) থেকেই স্লট পালটে নতুন সফর শুরু করছে ‘খড়কুটো’। এখন আর সৌগুন জুটিকে দেখতে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা নয়, বরং দুপুর ২.৩০টে বাজলেই হাজির হবে তাঁরা। অন্যদিকে রবিবার চিরতরে শেষ হল ‘কৃষ্ণকলি’র জার্নি। এখন উমা'র অভিমন্যু হয়েই ছোটপর্দা কাঁপাবেন নীল।

বন্ধ করুন