বাংলা নিউজ > বায়োস্কোপ > Triptii Dimri: রণবীরের সঙ্গে মেয়ের শয্যাদৃশ্য দেখে চমকে ওঠেন, কীভাবে নিজের বাবা-মাকে সামলান তৃপ্তি

Triptii Dimri: রণবীরের সঙ্গে মেয়ের শয্যাদৃশ্য দেখে চমকে ওঠেন, কীভাবে নিজের বাবা-মাকে সামলান তৃপ্তি

অ্যানিম্যাল ছবিতে রণবীরের সঙ্গে তৃপ্তি

Triptii Dimri: ‘বুলবুল’ আর ‘কালা’র মতো ছবিতে অভিনয় করেছেন, এমন অভিনেত্রী কীকরে ‘অ্যানিম্যাল’-এর মতো ছবিতে এই ধরনের শয্যাদৃশ্যে অভিনয় করলেন! সেই নিয়ে প্রশ্ন তুলেছে একাংশ। এ বিষয় সদ্য মুখ খুলেছেন তৃপ্তি।

রণবীর কাপুরের সঙ্গে ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয়ের পরই রাতারাতি লাইমলাইটে চলে আসেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। সন্দীপ রেড্ডি ভঙ্গা ছবিতে রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয় করে তুমুল সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী। একই সঙ্গে ছবিতে তৃপ্তির অভিনয় প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে।

‘বুলবুল’ আর ‘কালা’র মতো ছবিতে অভিনয় করেছেন, এমন অভিনেত্রী কীকরে ‘অ্যানিম্যাল’-এর মতো ছবিতে এই ধরনের শয্যাদৃশ্যে অভিনয় করলেন! সেই নিয়ে প্রশ্ন তুলেছে একাংশ। এ বিষয় ভোগ ইন্ডিয়ার কাজে সদ্য মুখ খুলেছেন তৃপ্তি। অভিনেত্রী বলেছেন, পরিচালক পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন, এটা খুব ছোট একটা চরিত্র। কিন্তু জোয়ার এই চরিত্রই খুব আকর্ষণীয় বলে মনে হয়েছিল তৃপ্তির। অভিনেত্রীর কথায়, দর্শকদের এমন অনুভব হবে সেটা তিনি আগে ধরতে পারেননি। তবে অভিনেতাদের ক্ষেত্রে কিছু জিনিস মেনে চলতে হয়, তাই তিনি সেটাই করেছিেন। আরও পড়ুন: বিরতি কাটিয়ে কাজে ফিরছেন প্রিয়াঙ্কা, কোন কোন ছবিতে দেখা যাবে দেশি গার্লকে

তৃপ্তি বলেছেন, ‘আমি এমন চরিত্র বেছে নিয়েছিলাম যেটার জন্য আমাকে নিজের কমফোর্ট জোনের বাইরে বেরিয়ে কাজ করতে হবে। অফারে অনেক উপদেশ থাকে এবং আমি সব শুনি, সবটাই নিজের উপর। আমি চলার পথে ভুল করতে পারি, তবে সবটাই করা উচিত’।

দিল্লির বসন্ত বিহারের এয়ার ইন্ডিয়া কলোনিতে বড় হয়েছেন অভিনেত্রী। সেই দিনগুলির কথা এখনও মনে আছে তাঁর। এমনকি বলিউডে কাজ করতে চান, এই নিয়ে পরিবারকে রাজি করানোটাও একটা আলাদা পর্যায় ছিল তৃপ্তির জীবনে। ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে শয্যাদৃশ্যে অভিনয় প্রসঙ্গে কী প্রতিক্রিয়া ছিল তাঁর পরিবারের, তৃপ্তি জানিয়েছেন, ‘আমার মা-বাবা এটা দেখে একটু বিচলতি হয়ে ওঠেন। দৃশ্যটি কেন গুরুত্বপূর্ণ তা নিয়ে আমাদের দীর্ঘ আলোচনা করতে হয়েছিল’। তবে মেয়েকে নিয়ে যে তাঁরা গর্ব বোধ করেন সে কথাও জানিয়েছেন অভিনেত্রী।

২৯ বছর বয়সী অভিনেত্রী-র সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্সের সংখ্যা হু হু করে বাড়তে থাকে অ্যানিম্যাল মুক্তি পাওয়ার পর থেকেই। সিনেমায় জোয়ার চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। খবর রয়েছে, শীঘ্রই একটি রম-কম ছবিতে দেখা যাবে ভিকি কৌশলের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে তৃপ্তিকে। 'বন্দিশ বন্দিত' খ্যাত পরিচালক আনন্দ তিওয়ারি রয়েছেন এই ছবির পরিচালনায়। এই দুই অভিনেতা ক্রোয়েশিয়ায় ছবির জন্য একটি রোম্যান্টিক গানের দৃশ্যের শ্যুটিংও করে ফেলেছেন। যার কয়েকটি দৃশ্য ভাইরাল হয় অনলাইনে।

অ্য়ানিম্যালে তৃপ্তির বোল্ড সিন নিয়ে চর্চা সর্বত্র। যদিও অভিনেত্রীর সাফ জবাব, 'আমি অভিনেত্রী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম, কেউ আমাকে বাধ্য করেনি। আমি এই পেশায় এসেছি কারণ এই কাজটা আমার মধ্যে শিহরণ জাগায়। আমি যখন অভিনয় করি, একটা চরিত্র হয়ে উঠি সেটা আমার ক্ষতগুলোয় মলম লাগায়। চ্যালেঞ্জের মধ্যে আমি আনন্দ খুঁজে পাই’।

সঙ্গে জানিয়েছেন বিতর্কিত দৃশ্যগুলোর শ্যুট চলার সময় তিনি যাতে কমফোর্টেবল থাকতে পারেন, সেই চেষ্টা অনবরত করে গিয়েছিলেন রণবীর কাপুর আর সন্দীপ রেড্ডি ভাঙ্গা। অভিনেত্রীর কথায় অনবরত আলিয়ার বর তাঁকে প্রশ্ন করত, ‘তুমি ঠিক আছো তো? তোমার কিছু প্রয়োজন আছে? তুমি কমফর্টবেল তো?’ তৃপ্তির কথায়, ‘যখন আশেপাশের মানুষরা তোমাকে এতটা সাপোর্ট করে তখন আর কিছুই অস্বস্তিকর বলে মনে হয় না’।

বায়োস্কোপ খবর

Latest News

আসন্ন রামনবমী উৎসবের জন্য সেজে উঠছে দেশ, দেখুন ছবিতে ‘তিন মাসের মধ্যে বন্ধ হবে লক্ষ্মীর ভাণ্ডার’‌, বিজেপি নেত্রীর মন্তব্যে বিতর্ক ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট

Latest IPL News

১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.