বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: বিরতি কাটিয়ে কাজে ফিরছেন প্রিয়াঙ্কা, কোন কোন ছবিতে দেখা যাবে দেশি গার্লকে

Priyanka Chopra: বিরতি কাটিয়ে কাজে ফিরছেন প্রিয়াঙ্কা, কোন কোন ছবিতে দেখা যাবে দেশি গার্লকে

কাজে ফেরার বার্তা প্রিয়াঙ্কার (ছবি ইনস্টাগ্রাম)

Priyanka Chopra: বলিউড এবং হলিউডে নিজের নাম তৈরি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ব্য়স্ত শিডিউলের পাশাপাশি পরিবারকে সময় দিতে ভোলেন না দেশি গার্ল।

কাজে ফেরার জন্য প্রস্তুত গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করে সেকথা জানিয়েছেন অভিনেত্রী। বিরতি পর্বে ইতি টেনে জানিয়ে দিলেন প্রিয়াঙ্কা। অভিনেত্রী জিম পোশাকে নিজের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘গোয়িং ব্যাক টু ওয়ার্ক’। মেয়ে মালতী মেরি জন্মানোর পর তাঁকে সময় দিতে মাঝে কাজ থেকে বেশ কিছু দিন বিরতি নিয়েছিলেন দেশি গার্ল।

প্রিয়াঙ্কা চোপড়ার পোস্ট

ধূসর-টোনড স্পোর্টস ব্রা এবং ম্যাচিং শর্টস পরে মিরর সেলফি ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। এই পোস্টের মাধ্যমেই জানিয়েছেন, এবার কাজে ফিরছেন তিনি। নেটিজেনরা পোস্টে ভালোবাসা জানিয়েছেন দেশি গার্লকে। একজন লিখেছেন, ‘মা কাজে ফিরছে’। অপর একজনের মন্তব্য, সবাই উল্লাস করেছে, প্রিয়াঙ্কা সিনেমার সেটে ফিরে এসেছে'। আরও পড়ুন: হুডিতে মুখ ঢেকে বিমানবন্দরে ধরা দিলেন রণবীর! ‘ডন’ হওয়ার জন্য পাক্কা রেডি অভিনেতা

বলিউড এবং হলিউডে নিজের নাম তৈরি করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ব্য়স্ত শিডিউলের পাশাপাশি পরিবারকে সময় দিতে ভোলেন না দেশি গার্ল। বিশেষ করে পরিবারের সঙ্গে ছোটখাটো কোনও ট্রিপে যাওয়া কিংবা লং ট্যুরে। আর মালতী জন্মের পর বেশিরভাগ সময় মেয়ের সঙ্গেই কাটান অভিনেত্রী। মেয়ে খানিক বড় হওয়ার পর এবার ফের পুরোদমে কাজে ফিরছেন, বুঝিয়ে দিলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা-নিক সংসার

নিকের সঙ্গে বিয়ের পর মার্কিন মুলুকে থাকেন অভিনেত্রী। এক সময় বলিউডে রীতিমতো রাজ করেছেন। এখন হলিউডের চোখের মণি প্রিয়াঙ্কা চোপড়া। এ দেশের বিনোদন জগতে চুটিয়ে কাজ করার পরে আমেরিকায় গিয়েও প্রথম সারির তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে সিরিজে ও ছবিতে কাজ করছেন তিনি। বিয়েও করেছেন হলিউডের এক পপ তারকাকে। জনপ্রিয় বয়ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’-এর অন্যতম সদস্য নিক জোনাসের সঙ্গে প্রেমের কয়েক মাসের মধ্যেই বিয়ে সারেন প্রিয়াঙ্কা।

২০১৮ সালে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হিন্দু ও খ্রিস্টান দুই মতেই বিয়ে করেন নিক ও প্রিয়াঙ্কা। তাঁদের বিয়েতে হাজির ছিলেন দুই তারকার পরিবার ও কাছের বন্ধুরা। পরে বিনোদন জগতের সহকর্মীদের জন্য একাধিক রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন দম্পতি।

প্রিয়াঙ্কার কাজ

কিছু দিনের মধ্যে হলিউডের ‘হেডস অফ স্টেট’ ছবিতে কাজ করতে দেখা যাবে তাঁকে। পাশাপাশি ‘টু কিল অ্যা টাইগার’ সিনেমাতেও কাজ করবেন বলে জানিয়ে রেখেছেন অভিনেত্রী। ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের সঙ্গে ‘জি লে জারা’-তে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

অস্কার-মনোনীত ডকুমেন্টারি, ‘টু কিল এ টাইগারে’র নির্বাহী প্রযোজকও গ্লোবাল আইকন। এই তথ্যচিত্রে লড়াকু এক বাবার গল্প উঠে আসে। যার মেয়েকে ধর্ষণ করে তিন ব্যক্তি। সন্তানের জন্য ন্যায়বিচারের লড়াইকে কেন্দ্র করেই আবর্তিত হয় ‘টু কিল আ টাইগার’।

বায়োস্কোপ খবর

Latest News

সংঘী বলে কটাক্ষ করে লোকজন, JNUকে ব়্যাঙ্কিং-এর শীর্ষে তো আমি নিয়ে গেলাম-উপাচার্য বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর? 'খারাপ স্ত্রী মানেই কু-মাতা নন,' শিশুকে বাবার হাতে দিল না আদালত রাজ্যের ১২টি চিড়িয়াখানাকে নতুন করে সাজিয়ে তোলা হচ্ছে, তৈরি হয়েছে মাস্টারপ্ল্যান ২৩ এপ্রিল বিশেষ দিন, করুন এই কাজ, পাবেন শ্রী হনুমান এর সঙ্গে শনিদেবের আশীর্বাদ ভোটের দিন Doodle পরিবর্তন, আঙুলে কালির ছাপ নিয়ে উৎসবে শামিল Google-ও বিকেলেই ঘুরছেন সাতপাক, তার আগে রাতুলের গায়ের হলুদ পড়ল রূপাঞ্জনার গায়ে পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো জুড়েছে ভাঙা সংসার, প্রাক্তনের আনা শ্লীলতাহানির মামলায় ক্লিনচিট পেলেন নওয়াজ অফিসে টিফিন খাচ্ছিলেন বাবা, ছেলে এসে বলল UPSC'র ফলাফল, দেখুন মন ছোঁয়া সেই Video

Latest IPL News

পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.